scorecardresearch
 

Mangal Gochar July-August Lucky Zodiac: আগামী ৪৫ দিন মঙ্গলময় জীবন, যা করবেন তাতেই সাফল্য ৪ রাশির

Mangal Gochar 2023 Effects: মঙ্গল গ্রহ গোচর করে সিংহ রাশিতে প্রবেশ করেছে। মঙ্গল গ্রহের রাশি পরিবর্তন মানুষের কর্মজীবন এবং আর্থিক ক্ষেত্রে বড় প্রভাব ফেলবে।

Advertisement
মঙ্গল গোচরের  শুভ প্রভাব ৪ রাশিতে মঙ্গল গোচরের শুভ প্রভাব ৪ রাশিতে

Mangal Gochar 2023 Lucky Zodiac: বৈদিক জ্যোতিষশাস্ত্রে, মঙ্গলকে গ্রহের সেনাপতি হিসাবে বিবেচনা করা হয়। মঙ্গল সাহস-শৌর্য, ভূমি, বিবাহের কারক। পয়লা জুলাই, ২০২৩ তারিখে, মঙ্গল গ্রহ গোচর করার পরে সিংহ রাশিতে প্রবেশ করেছে। এখন মঙ্গল ১৮ অগাস্ট পর্যন্ত সিংহ রাশিতে থাকবে। এই সময়টি ১২টি রাশির উপর শুভ এবং অশুভ প্রভাব ফেলবে। অন্যদিকে, ৪টি রাশির লোকেরা প্রচুর সুবিধা পাবেন। আসুন জেনে নেওয়া যাক যে মঙ্গল গ্রহের গমনের কারণে, ১৮ অগাস্ট, ২০২৩ পর্যন্ত সময়টি কোন রাশির জাতকদের জন্য ভাল যাবে। 

মঙ্গল গোচরের শুভ প্রভাব
মিথুন (Gemini)

 মঙ্গল গোচর মিথুন রাশির জাতকদের অনেক সুবিধা দেবে। অর্থনৈতিক ক্ষেত্রে অগ্রগতি হবে। স্বাস্থ্য ভালো থাকবে। ব্যবসায় নতুন সুযোগ আসবে, যা আপনাকে লাভ দেবে। বিবাহিত জীবনের জন্য সময় ভালো যাবে। স্বামী-স্ত্রীর মধ্যে ভালো সমন্বয় থাকবে। 

সিংহ (Leo)
মঙ্গল গোচর করে সিংহ রাশিতে প্রবেশ করেছে। এতে আপনার সাহস, আত্মবিশ্বাস বাড়বে। ব্যবসা, চাকরিতে অগ্রগতি হবে। পুরনো সমস্যা দূর হবে। মানসিক স্বস্তি পাবেন। স্বামী-স্ত্রীর সম্পর্ক ভালো হবে।  পুরানো রোগ থেকে মুক্তি মিলবে। 

আরও পড়ুন

তুলা (Libra)
 মঙ্গলের গোচর তুলা রাশির জাতক-জাতিকাদের জন্য প্রচুর ধন-সম্পদ বয়ে আনবে। কর্মক্ষেত্রে লাভ হবে। আপনি কাঙ্ক্ষিত পদোন্নতি পাবেন। বেতন বাড়বে। আপনার কাজের প্রশংসা করা হবে। পুরনো রোগ দূর হবে। আপনার ব্যক্তিত্বের আকর্ষণ বৃদ্ধি পাবে। কাজে সাফল্য পাবেন। 

ধনু (Sagittarius)
মঙ্গল গোচর ধনু রাশির জাতকদের জন্য ভাগ্য বয়ে আনবে। চাকরি-ব্যবসায় লাভ হবে। আপনার উন্নতির পথ খুলে যাবে। নতুন চাকরি পেতে পারেন। ব্যবসায়ীরা বড় কোনো লাভ পেতে পারেন। অর্থনৈতিক সুবিধা হবে। বিদেশে যোগ রয়েছে এমন সুবিধা পাবেন। দাম্পত্য জীবন সুখের হবে। সঙ্গীর সঙ্গে ভালো যাবে। পারস্পরিক সম্পর্ক মজবুত হবে। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement