scorecardresearch
 

October Lucky Zodiac: ২ অক্টোবর থেকে অর্থ-সাফল্য প্রাপ্তির যোগ ৬ রাশির, দিন কাটাবে রাজার হালে

Mangal Ketu Yuti 2023: বর্তমানে, কেতু তুলা রাশিতে রয়েছে এবং ২ অক্টোবর, ২০২৩ এ মঙ্গলও তুলা রাশিতে প্রবেশ করতে চলেছে। এর কারণে তুলা রাশিতে মঙ্গল কেতু যুক্ত হবে। মঙ্গল কেতুর এই সংযোগ কিছু রাশিচক্রের জন্য খুব চমৎকার হতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির জাতক জাতিকারা এর সুফল পেতে চলেছেন।

Advertisement
২ অক্টোবর থেকে অর্থ-সাফল্য প্রাপ্তির যোগ ৬ রাশির, দিন কাটাবে রাজার হালে! ২ অক্টোবর থেকে অর্থ-সাফল্য প্রাপ্তির যোগ ৬ রাশির, দিন কাটাবে রাজার হালে!
হাইলাইটস
  • বর্তমানে, কেতু তুলা রাশিতে রয়েছে এবং ২ অক্টোবর, ২০২৩ এ মঙ্গলও তুলা রাশিতে প্রবেশ করতে চলেছে।
  • এর কারণে তুলা রাশিতে মঙ্গল কেতু যুক্ত হবে।
  • মঙ্গল কেতুর এই সংযোগ কিছু রাশিচক্রের জন্য খুব চমৎকার হতে চলেছে।

Mangal Ketu Yuti 2023: শীঘ্রই তুলা রাশিতে মঙ্গল ও কেতুর সন্ধি হতে চলেছে। কিছু রাশির জাতক জাতিকারা এর শুভ প্রভাব থেকে প্রচুর উপকৃত হতে চলেছে। আসুন জেনে নেই এই সৌভাগ্যবান রাশির জাতক জাতিকারা সম্পর্কে। জ্যোতিষশাস্ত্রে গ্রহ ও নক্ষত্রপুঞ্জকে বিশেষ গুরুত্ব দেওয়া হয়। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ে তার রাশি পরিবর্তন করে যার কারণে অন্যান্য গ্রহের সঙ্গে এর সংযোগ তৈরি হয়। গ্রহের মিলনের কারণে অনেক শুভ ও অশুভ যোগ তৈরি হয় যা রাশির জাতক জাতিকাকে প্রভাবিত করে।

বর্তমানে, কেতু তুলা রাশিতে রয়েছে এবং ২ অক্টোবর, ২০২৩ এ মঙ্গলও তুলা রাশিতে প্রবেশ করতে চলেছে। এর কারণে তুলা রাশিতে মঙ্গল কেতু যুক্ত হবে। মঙ্গল কেতুর এই সংযোগ কিছু রাশিচক্রের জন্য খুব চমৎকার হতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক কোন কোন রাশির জাতক জাতিকারা এর সুফল পেতে চলেছেন।

সিংহ রাশি: সিংহ রাশির জাতক জাতিকারা মঙ্গল ও কেতুর মিলনে বিশেষ সুবিধা পাবেন। এই সময়ে আপনি অনেক বড় এবং গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে সফল হবেন। আপনার ভিতরে প্রচুর শক্তি প্রবাহিত হবে। আপনি হঠাৎ অর্থ লাভ করবেন। পুরনো কিছু বিনিয়োগ থেকে আপনি লাভবান হবেন। যারা বিদেশে ব্যবসা করছেন তাদের জন্য এই সময়টি শুভ হবে। কর্মজীবনে উন্নতির সুযোগ আসবে।

আরও পড়ুন

কন্যা রাশি: কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য মঙ্গল কেতু সংযোগ ফলদায়ক হবে। সম্পত্তি থেকে হঠাৎ লাভ পেতে পারেন। আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। এই সময়ে আপনি প্রচুর সম্পদ তৈরি করবেন। মিডিয়া এবং যোগাযোগের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য এটি আরও ভাল হবে। বিদেশ থেকে চাকরির সুযোগ পেতে পারেন।

ধনু রাশি: মঙ্গল কেতুর সংযোগ ধনু রাশির জাতকদের জন্য প্রচুর আর্থিক সুবিধা বয়ে আনবে। বিদেশ থেকে আয়ের সুযোগ পেতে পারেন। আপনি অফিসে একটি বড় প্রকল্পে কাজ করার সুযোগ পাবেন, যা আপনি ভালভাবে সম্পন্ন করবেন। জীবনে বস্তুগত স্বাচ্ছন্দ্য বাড়াতে অর্থ ব্যয় করবে। অর্থ সাশ্রয়ে সফল হবেন। ব্যবসায়ীরা একটি বড় চুক্তি পেতে পারেন।

Advertisement

মকর রাশি: মঙ্গল ও কেতুর মিলন মকর রাশির জাতকদের জন্য খুব ভালো হবে। আপনি আপনার কর্মজীবনে অনেক নতুন সুযোগ পাবেন। আপনি যদি আপনার চাকরি পরিবর্তন করার কথা ভাবছিলেন তবে এই সময়টি আপনার জন্য খুব ভাল হতে চলেছে। আপনি বন্ধু এবং পরিবারের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। এটি শিল্পের জন্য খুব ভাল সময়। নতুন কোনও সম্পত্তি বা যানবাহন কেনার সম্ভাবনা থাকবে।

কুম্ভ রাশি: মঙ্গল ও কেতুর মিলন কুম্ভ রাশির জাতকদের জন্য খুব চমৎকার হতে চলেছে। ধর্মীয় কাজে আপনার আগ্রহ বাড়বে। আপনি আপনার কঠোর পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন। আপনি আপনার আয় বৃদ্ধির জন্য অনেক নতুন সুযোগ পাবেন। আপনার বিদেশ যাওয়ার স্বপ্ন পূরণ হতে পারে। ক্যারিয়ারের জন্য এই সময়টা ভালো। প্রতিটি কাজেই ভালো ফল পাবেন।

বিশেষ দ্রষ্টব্য: এখানে প্রদত্ত তথ্য শুধুমাত্র জ্যোতিষশাস্ত্রে বলা বিধান ও অনুমানের ভিত্তিতে দেওয়া হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না। কোনও তথ্য বা অনুমান প্রয়োগ করার আগে, অবশ্যই সংশ্লিষ্ট জন্যর বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করে নিন।

Advertisement