scorecardresearch
 

Mangal Blessing Zodiac from 23 September: চিত্রা নক্ষত্রে মঙ্গলের প্রবেশ, হঠাৎ ধনী হবে ৩ রাশির জাতক

Mangal Nakshatra Parivartan 2023: গ্রহগুলির সেনাপতি মঙ্গল ২৩ সেপ্টেম্বর নক্ষত্র পরিবর্তনের পরে চিত্রা নক্ষত্রে প্রবেশ করতে চলেছে। ৩টি রাশির জাতক জাতিকাদের জন্য মঙ্গল গ্রহের নক্ষত্র গোচর খুবই শুভ হতে চলেছে।

Advertisement
মঙ্গলের নক্ষত্র পরিবর্তন দেবে প্রচুর অর্থ মঙ্গলের নক্ষত্র পরিবর্তন দেবে প্রচুর অর্থ

Mangal in Chitra Nakshatra: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলি সময়ে সময়ে তাদের রাশির সঙ্গে নক্ষত্র পরিবর্তন করে। যা মানুষের জীবন ও পৃথিবীকে প্রভাবিত করে। ২৩ সেপ্টেম্বর মঙ্গল চিত্রা নক্ষত্রে প্রবেশ করতে চলেছে। বৈদিক জ্যোতিষশাস্ত্রে, মঙ্গল হল সাহস, বীরত্ব, শৌর্য, ভূমি এবং পরাক্রমের দাতা। অতএব, যখনই মঙ্গল গ্রহের গতিবিধির পরিবর্তন হয়, এটি এই ক্ষেত্রের সঙ্গে যুক্ত সমস্ত রাশির লোকদের প্রভাবিত করে। তাই মঙ্গল রাশির পরিবর্তনের ফলে ৩টি রাশির জাতক-জাতিকার সব ইচ্ছা পূরণ হতে পারে। ধন-সম্পদ থেকেও উপকার পেতে পারেন। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতকরা এই গোচরে উপকৃত হবেন…

প্রসঙ্গত মঙ্গল হল সাহস, জমি ও বিবাহের কারক। কোষ্ঠীতে মঙ্গল গ্রহের অবস্থান বলে দেয় ব্যক্তির বিবাহিত জীবন কেমন হবে। তার কত জমি ও সম্পত্তি থাকবে? চিত্রা নক্ষত্রে মঙ্গলের প্রবেশ বড় পরিবর্তন আনবে। 

৩টি রাশির জাতক উপকৃত হবেন
মঙ্গল ২৩ সেপ্টেম্বর ২০২৩ তারিখে চিত্রা নক্ষত্রে প্রবেশ করবে। মঙ্গল গ্রহের পরিবর্তন সমস্ত রাশির উপর প্রভাব ফেলবে। মঙ্গলের নক্ষত্র গোচর ৩টি রাশির জাতকদের জন্য খুবই উপকারী হবে। 

আরও পড়ুন

মেষ রাশি (Aries)
মেষ রাশির অধিপতি মঙ্গল। তাই চিত্রা নক্ষত্রে মঙ্গলের প্রবেশ এই ব্যক্তিদের জন্য অত্যন্ত উপকারী প্রমাণিত হতে পারে। এই ব্যক্তিরা সম্পত্তি সংক্রান্ত সুবিধা পেতে পারেন। টাকা পাবেন।  

সিংহ রাশি (Leo)
চিত্রা নক্ষত্রে মঙ্গলের প্রবেশ সিংহ রাশির জাতকদের জন্যও অনুকূল ফল দেবে। পৈতৃক সম্পত্তি লাভ হতে পারে। আয় বাড়তে পারে। সম্মান বাড়বে। কাজে সাফল্য পাবেন। 

ধনু (Sagittarius)
চিত্রা নক্ষত্রে মঙ্গলের প্রবেশ ধনু রাশির জাতকদের জন্যও শুভ ফল দেবে। এসব মানুষের আত্মবিশ্বাস বাড়বে। ব্যক্তিত্বের উন্নতি হবে। যেকোনো পরিকল্পনা সফল হতে পারে। চাকরিতে পদোন্নতি এবং আর্থিক লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement