scorecardresearch
 

March Lucky Rashi: মার্চে মঙ্গল ও শনির অবস্থানে বড় পরিবর্তন, আসছে এই ৫ রাশির সুখের সময়

March Lucky Rashifal: মার্চ মাসে শনি ও মঙ্গল গ্রহের অবস্থানে বড় ধরনের পরিবর্তন আসবে। আসলে, ১৭ মার্চ শনি কুম্ভ রাশিতে উদিত হতে চলেছে। এছাড়াও, কুম্ভ রাশিতে মঙ্গল এবং শনির যুতি হবে। জ্যোতিষশাস্ত্রে শনি গ্রহের উদয় অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। আসুন জেনে নেওয়া যাক এই মাসে শনি ও মঙ্গল গ্রহের মিলনে কোন ৫টি রাশির ভাগ্য উজ্জ্বল হবে।

Advertisement
নতুন মাসে ভাগ্যের সঙ্গে পাচ্ছে ৫ রাশি নতুন মাসে ভাগ্যের সঙ্গে পাচ্ছে ৫ রাশি

March Rashifal: মার্চ মাসে শনি ও মঙ্গলের জন্য একটি বড় পরিবর্তন হতে চলেছে। এই মাসে, ১৭ মার্চ, শনি কুম্ভ রাশিতে উদিত হতে চলেছে। যার কারণে মঙ্গল ও শনির যুতি সৃষ্টি হবে। জ্যোতিষশাস্ত্রে যে কোনো গ্রহের উদয়  অত্যন্ত শুভ বলে মনে করা হয়। শনির উদয় এবং মঙ্গল গ্রহের সঙ্গে  মিলিত হওয়া ৫টি রাশির জন্য খুব উপকারী প্রমাণিত হতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক মার্চ মাসে শনি ও মঙ্গল গ্রহের মিলনে কোন ৫টি রাশির জাতক ভাগ্যবান হতে চলেছে।

মেষ (Aries)
মেষ রাশির জাতকদের জন্য মার্চ মাসটি আগের মাসের তুলনায় অনেক ভালো যাবে। এই মাসে আপনি একের পর এক অনেক শুভ ও সফল ঘটনা দেখতে চলেছেন। এই সময়ের মধ্যে আপনি বিভিন্ন ক্ষেত্রে সাফল্য অর্জন করবেন। এই রাশির জাতক জাতিকারা যারা কোনো পরীক্ষা বা প্রতিযোগিতার জন্য প্রস্তুতি নিচ্ছেন তারাও কাঙ্ক্ষিত সাফল্য পেতে পারেন। এছাড়াও, কিছু লোক এই সময়ের মধ্যে কাঙ্ক্ষিত সাফল্য অর্জন করতে পারেন। এই সময়ে আপনার প্রেমের সম্পর্ক আগের থেকে আরও দৃঢ় হবে। আপনি আপনার প্রেমিক সঙ্গীর সঙ্গে  আনন্দদায়ক মুহূর্ত কাটাবেন। আপনাকে শুধু আপনার রাগ এবং কথাবার্তাকে একটু নিয়ন্ত্রণ করতে হবে। এই মাসটি আপনার শত্রুদের পরাজিত করার একটি মাস হবে। আপনার প্রতিপক্ষ এবং শত্রুরা পরাজিত হবে। যাইহোক, আপনি এই সময়ের মধ্যে বস্তুগত আরামে অর্থ ব্যয় করবেন।

সিংহ (Leo)
এই মাসে সিংহ রাশির জাতক জাতিকারা  ভাগ্যের উপর আস্থা রাখুন। এই মাসে আপনি যে যাত্রাই করবেন না কেন তা আপনার জন্য উপকারী হবে। আপনি নতুন পরিচিতিও তৈরি করবেন। আপনার আয়ের উৎস বাড়বে। আপনি আপনার সন্তানদের কাছ থেকে কিছু ভাল খবর পাবেন। যার কারণে আপনার মন খুব খুশি হবে। দেখবেন আপনার সম্মান বৃদ্ধি পাবে। এই সময়ে আপনি অপ্রয়োজনীয় মানসিক সমস্যার সম্মুখীন হতে পারেন। তবে চিন্তা করবেন না, আপনার সব কাজ হয়ে যাবে। আপনাকে শুধু পরামর্শ দেওয়া হচ্ছে আপনার স্বাস্থ্যের প্রতি সামান্যতমও অসতর্ক না হওয়ার জন্য।

আরও পড়ুন

Advertisement

তুলা (Libra)
মার্চ মাস তুলা রাশির জাতকদের জন্য কাঙ্ক্ষিত সাফল্য বয়ে আনবে। এই মাসে আপনার পারিবারিক জীবন সুখের হতে চলেছে। সাফল্যের পাশাপাশি সম্মান পাবেন। কোনো প্রভাবশালী ব্যক্তির সংস্পর্শে এসে আর্থিক লাভের সুযোগ পাবেন। এই মাসের মাঝামাঝি সময়ে  আপনি আয়ের অতিরিক্ত উৎস পাবেন। যাইহোক, এই সময়ের মধ্যে আপনার খরচ অনেক বেশি হবে। এই সময়ে আপনি আপনার পরিবারের সঙ্গে  ধর্মীয় ভ্রমণে যেতে পারেন। পরিবারের বয়স্ক ব্যক্তির কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। তবে চলতি মাসে চাকরিজীবীদের ওপর কাজের চাপ একটু বেশি হতে চলেছে।

মকর (Capricorn)
মকর রাশির জাতকদের জন্য মার্চ মাসটি ভালো যাবে। মাসের শুরুটা স্বাভাবিক হবে কিন্তু শেষার্ধটা আরও শুভ ও সফল হবে। মাসের শুরুতে কিছু বিশেষ কাজে সাফল্যের সুসংবাদ পাবেন। পেশা এবং ব্যবসার দিকে করা প্রচেষ্টা সফল প্রমাণিত হবে। কর্মক্ষেত্রে গোপন শত্রুদের থেকে আপনার একটু নিরাপদ থাকা উচিত। আপনার একজন মহিলা বন্ধু আপনার প্রেমের জীবনে ভুল বোঝাবুঝি দূর করতে সফল হবেন। আপনার ব্যস্ত সময়সূচি থেকে আপনার সঙ্গীর  জন্য সময় বের করতে ভুলবেন না।

মীন (Pisces)
মার্চ মাসটি মীন রাশির জাতকদের জন্য সুখ এবং সৌভাগ্য নিয়ে আসতে চলেছে। এই মাসে, ছোটখাটো বাধা সত্ত্বেও, আপনি আপনার কাজে সাফল্য পাবেন। এই মাসের শুরুতে, সন্তান-সম্পর্কিত কোনো সাফল্য আপনার পরিবারে সুখ বয়ে আনবে। আপনি যদি জমি এবং বিল্ডিং সম্পর্কিত কোনও বিবাদের মুখোমুখি হন তবে তার সিদ্ধান্ত আপনার পক্ষে হতে পারে। এই সময়ের মধ্যে, আপনার  কাছের লোকেদের  মাধ্যমে আয়ের নতুন উৎস তৈরি হবে। দীর্ঘ এবং স্বল্প দূরত্বের ভ্রমণ সুখকর এবং লাভজনক প্রমাণিত হবে। আপনি এই মাসে আপনার পরিবারের সঙ্গে  অনেকগুলি শুভ অনুষ্ঠানে অংশ নেওয়ার সুযোগ পাবেন। এই মাসে প্রিয়জনের সঙ্গে আপনার সাক্ষাত আপনাকে আপনার সোনালি দিনগুলির কথা মনে করিয়ে দেবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement