scorecardresearch
 

March Money Horoscope 2024: আগামী ২৮ দিন দেবী লক্ষ্মীর কৃপা ৫ রাশিতে, হবে সম্পদের বৃষ্টি

March Money Horoscope 2024: অনেক গ্রহ মার্চ মাসে তাদের রাশি পরিবর্তন করবে, যা সমস্ত রাশির মানুষকে প্রভাবিত করবে। আর্থিকভাবে, এই মাসটি কিছু রাশির জন্য খুব ভাল যাবে।

Advertisement
গোট মার্চ জুড়ে মা লক্ষ্মীর  আশীর্বাদ  ৫ রাশিতে গোট মার্চ জুড়ে মা লক্ষ্মীর আশীর্বাদ ৫ রাশিতে

March Arthik Rashifal 2024: গ্রহ-নক্ষত্রের দিক থেকে মার্চ মাসটি খুব বিশেষ হতে চলেছে। এই মাসে অনেক গ্রহ তাদের রাশি পরিবর্তন করতে চলেছে। গ্রহ ও নক্ষত্রের এই পরিবর্তন কিছু রাশির জন্য খুবই শুভ হতে চলেছে। এই মাসে দেবী লক্ষ্মীর আশীর্বাদ অনেক রাশির মানুষের উপর বর্ষিত হতে চলেছে। এই মাসের মাসিক আর্থিক রাশিফল ​​থেকে (Masik Aarthik Rashifal March 2024), আসুন জেনে নেওয়া যাক সেই রাশিগুলি সম্পর্কে যাদের জন্য এই মাসে অর্থের বৃষ্টি হতে চলেছে। 

মেষ রাশি (Aries) 
মার্চ মাসটি মেষ রাশির জাতক জাতিকাদের আর্থিক দিক থেকে খুব ভালো যাবে। মাসের শুরুতেই আর্থিক লাভের সম্ভাবনা তৈরি হতে শুরু করবে। শনি, সূর্য ও বুধ একাদশ ঘরে থাকার কারণে আপনার আয় বাড়তে পারে। চাকরি হোক বা ব্যবসা, উভয় ক্ষেত্রেই আপনি আর্থিক লাভ পাবেন।  মার্চ মাসে মেষ রাশির জাতকরাও শেয়ারবাজারে বিনিয়োগ থেকে ভালো আয় করতে পারেন। সরকারি খাত থেকেও লাভের সম্ভাবনা থাকবে। একাদশ ঘরে মঙ্গল প্রবেশের ফলে আপনার আয় আরও বৃদ্ধি পাবে। তবে আপনার আয়ের পাশাপাশি এই মাসে আপনার কিছু খরচও বাড়তে পারে। আপনাকে ভাল সম্প্রীতি বজায় রাখতে হবে। 

কন্যা (Virgo)
মার্চ মাস কন্যা রাশির জন্য শুভ হতে চলেছে। মঙ্গল এবং শুক্র একসঙ্গে  আপনার একাদশ ঘরে থাকবে। এটি আপনার আয় উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি করবে। যারা ব্যবসা করছেন তারাও ভালো লাভ পাবেন। যারা কাজ করেন তারা এই মাসে তাদের সঞ্চয় স্কিম থেকে সুবিধা পেতে পারেন। মার্চ মাসে কন্যা রাশির আর্থিক অবস্থা খুব ভালো থাকবে। নতুন কিছু করার কথা ভাববেন। মাসের শেষার্ধে মঙ্গল ও শুক্র ষষ্ঠ ঘরে গমনের কারণে ব্যয় বাড়বে। তবে, ভাল আয়ের কারণে, আপনি এই খরচ থেকে কোন চাপ অনুভব করবেন না। এই মাসে আপনার উপর লক্ষ্মীর বিশেষ আশীর্বাদ থাকবে।

আরও পড়ুন

Advertisement

তুলা রাশি  (Libra)
অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে, এই মাসটি তুলা রাশির জাতকদের জন্য খুব ভালো যাবে। এই মাসে আপনি মঙ্গল, শনি, সূর্য ও বুধের আশীর্বাদ পাবেন। এই মাসে আপনি একাধিক মাধ্যম থেকে অর্থ পেতে পারেন। আপনি শেয়ার বাজারে বিনিয়োগ করে ভাল আর্থিক সুবিধাও পাবেন। মাসের দ্বিতীয়ার্ধে, মঙ্গল শুক্রের সঙ্গে পঞ্চম ঘরে আসবে এবং একাদশ ঘরে দৃষ্টি দেবে। এতে আপনার আয় আরও বাড়বে। এই মাসে তুলা রাশির জাতক জাতিকাদের আর্থিকভাবে কোনো চিন্তা করতে হবে না। আপনার ভালো আয়ের কারণে আপনার উপর কোনো চাপ থাকবে না এবং আপনার আর্থিক জীবন ভালো থাকবে।

ধনু রাশি  (Sagittarius)
অর্থনৈতিক দিক থেকে এই মাসটি ধনু রাশির জাতকদের জন্য ভালো প্রমাণিত হবে। শুক্র এবং মঙ্গল দ্বিতীয় ঘরে অবস্থান করে আপনাকে সম্পদ আহরণে সাহায্য করবে। আপনি যে কোনো সম্পত্তিতে বিনিয়োগ করতে পারেন। এটি আপনার জন্য একটি লাভজনক ডিল হতে পারে। যাইহোক, কোন সম্পত্তিতে বিনিয়োগ করার আগে আপনার সাবধানে চিন্তা করা উচিত। গুরু বৃহস্পতির কারণে এই মাসে ধনু রাশির জাতকদের আয় ভালোভাবে বৃদ্ধি পাবে এবং অর্থের অভাবে আপনাকে কোনো সমস্যায় পড়তে হবে না। এই মাসে আপনি প্রচুর আর্থিক সুবিধা পাবেন। শনিদেবের কৃপায় এই মাসে আপনার সমস্ত আর্থিক সমস্যার সমাধান হয়ে যাবে। এছাড়াও আপনি অর্থ উপার্জনের অনেক চমৎকার সুযোগ পাবেন। 

মকর রাশি (Capricorn)
মার্চ মাসে মকর রাশির জাতকদের আর্থিক অবস্থা ভালো থাকবে। মাসের শুরুতে, সূর্য, বুধ এবং শনি আপনার দ্বিতীয় ঘরে আসবে এবং আর্থিক লাভের সম্ভাবনা তৈরি করবে। অর্থ সঞ্চয় করে সফলতা পাবেন। আপনার ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে এবং আপনি আর্থিকভাবে শক্তিশালী হবেন। শুক্র এবং মঙ্গল গ্রহের সংযোগ আপনার জন্য উপকারী হবে। ধনু রাশির জাতক জাতিকারা মার্চ মাসে অর্থ সঞ্চয় করতে কোনও বড় সমস্যায় পড়বেন না। আপনি সম্পত্তিতে আগের বিনিয়োগ থেকেও ভাল সুবিধা পেতে পারেন। ব্যবসায় নেওয়া ঝুঁকিগুলি আপনাকে ভাল লাভ এনে দেবে। মাসের প্রথমার্ধে আপনি ভাল লাভ পেতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement