scorecardresearch
 

Mangal Gochar 2024: ১৮ মাস পর লাল গ্রহের গোচর বৃষে, মঙ্গলের কৃপায় সবই মঙ্গলময় হবে ৩ রাশির

Mangal Gochar 2024: জ্যোতিষ শাস্ত্রে মঙ্গল গ্রহকে ভূমি, সাহস, বীরতা ও রক্তের কারক বলে মনে করা হয়। এই কারণে মঙ্গল গ্রহের চালে যখনই কোনও পরিবর্তন হয় তখন এই ক্ষেত্রগুলোতে বিশেষ প্রভাব দেখা যায়। জেনে রাখুন যে মঙ্গল গ্রহ জুলাইতে বৃষ রাশিতে প্রবেশ করতে চলেছে। মঙ্গলের এই গোচর ১৮ মাস পর হতে চলেছে।

Advertisement
মঙ্গল গোচর ২০২৪ মঙ্গল গোচর ২০২৪
হাইলাইটস
  • জ্যোতিষ শাস্ত্রে মঙ্গল গ্রহকে ভূমি, সাহস, বীরতা ও রক্তের কারক বলে মনে করা হয়।

জ্যোতিষ শাস্ত্রে মঙ্গল গ্রহকে ভূমি, সাহস, বীরতা ও রক্তের কারক বলে মনে করা হয়। এই কারণে মঙ্গল গ্রহের চালে যখনই কোনও পরিবর্তন হয় তখন এই ক্ষেত্রগুলোতে বিশেষ প্রভাব দেখা যায়। জেনে রাখুন যে মঙ্গল গ্রহ জুলাইতে বৃষ রাশিতে প্রবেশ করতে চলেছে। মঙ্গলের এই গোচর ১৮ মাস পর হতে চলেছে। যার ফলে কিছু রাশিদের ভাল সময় শুরু হতে চলেছে। দেখে নিন সেই তালিকায় কারা কারা রয়েছেন। 

বৃষ রাশি
আপনাদের জন্য মঙ্গল গ্রহের বৃষ রাশিতে গোচর লাভজনক হবে। এই সময় আপনার সাহস ও বীরত্ব বাড়বে। আপনার অর্থ-সম্মান বাড়বে এবং ব্যবসায় বিশেষ লাভ হবে। আপনার কেরিয়ারে কোনও নতুন প্রস্তাব এই সময়ের মধ্যে পেতে পারেন। এই সময় আপনার নতুন নতুন লোকেদের সঙ্গে সম্পর্ক বাড়বে। এই রাশিদের বিবাহিত জীবন ভাল হবে। অবিবাহিতদের এই সময় বিয়ের প্রস্তাব আসতে পারে। 

মেষ রাশি
মঙ্গলের গোচর এই রাশিদের জন্য শুভ ফল নিয়ে আসবে। কারণ মঙ্গল গ্রহ আপনার রাশির অধিপতি। এই সময় আটকে থাকা অর্থ ফেরৎ পাবেন। সরকারি চাকরি করা ব্যক্তিদের জন্য এটা সোনালী সময় এবং আপনি অর্থলাভ করার অনেক সুযোগ পাবেন। আর্থিক পরিস্থিতি শুধরে যাবে। ধন-সম্পত্তি প্রাপ্তি হবে। ব্যবসায়ীদের আটকে থাকা অর্থ ফেরৎ পাবেন। আপনার যোগাযোগ আরও উন্নত হবে। 

আরও পড়ুন

কর্কট রাশি
আপনাদের জন্য মঙ্গল গ্রহের রাশি পরিবর্তন লাভপ্রদ প্রমাণিত হতে পারে। কারণ এই গোচর আপনাকে আর্থিক দিক থেকে লাভ দেবে। আয় বাড়তে পারে। অর্থ উপার্জনের অনেক রাস্তা খুলে যাবে। আর্থিক পরিস্থিতি মজবুত হবে এবং ব্যাঙ্ক-ব্যালান্স বাড়বে। ব্যবসা থেকে ভাল লাভ হবে। আপনার সম্পত্তি থেকে আপনার লাভ হতে পারে। 

Advertisement

Advertisement