scorecardresearch
 

Janmashtami 2024 Lucky Rashi: জন্মাষ্টমীতে মঙ্গলময় ৩ রাশির কপাল, বাড়িতে আসবেন স্বয়ং মা লক্ষ্মী

Mangal Gochar 2024: ২৬ অগাস্ট, মঙ্গল বুধের রাশি মিথুন রাশিতে প্রবেশ করতে চলেছে। এমন পরিস্থিতিতে নির্দিষ্ট কিছু রাশির মানুষ বিশেষ সুবিধা পাবেন। জেনে নিন কোন রাশির জাতকরা এই সময়ে বিশেষ সুবিধা পাবেন।

Advertisement
Janmashtami 2024 Lucky Rashi Janmashtami 2024 Lucky Rashi

Mars Transit 2024: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ তার নির্দিষ্ট সময়ে গোচর করে। মঙ্গল মেষ এবং বৃশ্চিক রাশির অধিপতি এবং ২৬ অগাস্ট মিথুন রাশিতে প্রবেশ করতে চলেছে।  এই দিনে জন্মাষ্টমীর উৎসব পালিত হবে। গ্রহের সেনাপতি বুধের রাশি মিথুন রাশিতে প্রবেশ করবে। সমস্ত রাশির উপর এই গোচরের প্রভাব দেখা যাবে। কিছু রাশির জাতক বিশেষ সুবিধা পাবেন, আবার কিছু রাশির জাতকদের এই সময়ে সতর্ক থাকতে হবে। 

কোনো ব্যক্তির কোষ্ঠীতে মঙ্গল শক্তিশালী হলে সাফল্যের সম্ভাবনা থাকে। এই সময়ে সম্পদ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে। ভাই-বোনের সঙ্গে সম্পর্কেরও উন্নতি হবে। স্বাস্থ্য ভালো থাকবে। জেনে নিন কোন রাশির জাতক জাতিকারা এই সময়ে উপকার পাবেন। 

সিংহ রাশি (Leo)
জ্যোতিষ শাস্ত্র অনুসারে, মঙ্গল গ্রহের এই যাত্রা সিংহ রাশির জাতকদের জন্য আশীর্বাদের চেয়ে কম নয়। এই সময়কালে, এই রাশির জাতকরা তাদের সমস্ত কাজে সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। এ সময় বেকারত্ব থেকে মুক্তি মিলবে। এই সময়ের মধ্যে আপনি কাঙ্ক্ষিত চাকরি পাবেন। দায়িত্ব বাড়বে, তবে আপনি সেগুলি স্বাচ্ছন্দ্যে সম্পন্ন করতে পারবেন। 

আরও পড়ুন

কন্যা রাশি (Virgo)
জ্যোতিষ শাস্ত্র অনুসারে কন্যা রাশির জাতকরা এই সময়ে সম্মান পাবেন। এই সময়ে ভাগ্য আপনার পাশে থাকবে। আপনি যদি রাজনীতিতে কেরিয়ার গড়ার কথা ভাবছেন তবে এটি একটি ভাল সময় হবে। চাকরিজীবীরা এই সময়ে লাভবান হবেন। শিক্ষার্থীরা যদি বিদেশে পড়ার সুযোগ খুঁজছেন, তারা এই সময়ে সুযোগ পাবেন। অর্থনৈতিক দিক থেকেও শক্তিশালী হবেন। আপনার সন্তানদের প্রতি আপনার দায়িত্ব পালন করবেন। 

মেষ রাশি (Aries)
মেষ রাশির জাতকদের জন্য মঙ্গল গ্রহের যাত্রা শুভ হবে। এ সময় আত্মবিশ্বাস, শক্তি ও সাহস বাড়বে। এই সময়ে ভাই-বোনের সঙ্গে  সম্পর্কের উন্নতি হবে। পরিবারে শান্তির পরিবেশ থাকবে। এই সময়ে বিদেশ ভ্রমণের সম্ভাবনা রয়েছে। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজের প্রতি ঝোঁক বাড়বে। আপনি এই সময়ে একটি বিদেশি কোম্পানিতে কাজ করার সুযোগ পাবেন। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। ZEE NEWS এটি নিশ্চিত করে না।)

Advertisement