scorecardresearch
 

Mangal Gochar 2024: জীবন দুর্বিষহ করবে মঙ্গল, ৪৬ দিন পর্যন্ত ৬ রাশির হবে অমঙ্গল

Mangal Gochar 2024: সাহস, পরাক্রম, বিয়ে, ভূমির দাতা মঙ্গল গ্রহ ১২ জুলাই ২০২৪-এ সন্ধ্যা ৭টা ১২ মিনিটে গোচর করে বৃষ রাশিতে প্রবেশ করেছেন। এখানে মঙ্গল ২৬ অগাস্ট ২০২৪-এর দুপুর ৩টে ৪০ মিনিট পর্যন্ত থাকবে। এই সময় মঙ্গল ৬টি রাশিকে দুঃখ দেবে। জানুন কোন কোন রাশি ৪৬ দিন পর্যন্ত দুর্ভোগ ভোগ করবেন।

Advertisement
মঙ্গল গোচর ২০২৪ মঙ্গল গোচর ২০২৪
হাইলাইটস
  • সাহস, পরাক্রম, বিয়ে, ভূমির দাতা মঙ্গল গ্রহ ১২ জুলাই ২০২৪-এ সন্ধ্যা ৭টা ১২ মিনিটে গোচর করে বৃষ রাশিতে প্রবেশ করেছেন।

সাহস, পরাক্রম, বিয়ে, ভূমির দাতা মঙ্গল গ্রহ ১২ জুলাই ২০২৪-এ সন্ধ্যা ৭টা ১২ মিনিটে গোচর করে বৃষ রাশিতে প্রবেশ করেছেন। এখানে মঙ্গল ২৬ অগাস্ট ২০২৪-এর দুপুর ৩টে ৪০ মিনিট পর্যন্ত থাকবে। এই সময় মঙ্গল ৬টি রাশিকে দুঃখ দেবে। জানুন কোন কোন রাশি ৪৬ দিন পর্যন্ত দুর্ভোগ ভোগ করবেন।

মেষ রাশি
আর্থির অবস্থা ভাল থাকলেও জীবনে সুখ-শান্তি কিছুই থাকবে না। বাড়িতে ঝগড়া-বিবাদ হবে। পরিবারে অশান্তি চরমে পৌঁছাবে। কোনও মামলা আদালত পর্যন্ত গড়াতে পারে। 

মিথুন রাশি
খরচ বাড়বে। বাজেট তৈরি করে চলুন এবং ঋণ নেওয়া থেকে এড়িয়ে চলুন। নয়তো ঋণ শোধ করতে গিয়ে আপনি নাজেহাল হয়ে যাবেন। কোনও কারণে আপনাকে দৌড়ঝাঁপ করতে হতে পারে। স্বাস্থ্য বিগড়াতে পারে। 

আরও পড়ুন

কর্কট রাশি
আপনার জীবনে এই সময় চড়াই-উৎরাই থাকবে। সম্পর্ক নিয়ে টালমাটাল চলবে। জীবনসঙ্গীর সঙ্গে সমস্যা হতে পারে। অনিদ্রা ও অশান্তি থাকবে। মেডিটেশন করতে পারেন। 

তুলা রাশি
বাইরে খাওয়া-দাওয়া করবেন না। মরশুমি অসুস্থতা সমস্যায় ফেলবে। সম্পত্তি সংক্রান্ত মামলা সাবধানে মেটান। জীবনসঙ্গীর সঙ্গে মতভেদ দেখা দেবে। এই সময় বিবাহিত জাতকদের সমস্যা বাড়বে। 

ধনু রাশি
আর্থিক সঙ্কটের সম্মুখিন হবেন। তাই পকেট দেখে খরচ করুন। কাউকে ঋণ দেবেন না। চোখের সমস্যায় ভুগতে পারেন। কেরিয়ার নিয়ে গাফিলতি নয়। 

কুম্ভ রাশি
আপনার জন্য এই সময় কষ্টদায়ক হবে। বাড়িতে বিবাদ-ঝগড়া হতে পারে। আপনি অশান্তির মধ্যে থাকবেন। কোনও ঝগড়া বাড়তে পারে। কোনও খারাপ খবর আপনাকে বিচলিত করতে পারে। সামলে কাজ করুন। 

Advertisement