scorecardresearch
 

Mangal Gochar: জুলাইয়ের শুরুতেই মঙ্গল গোচর, লাল গ্রহের কৃপায় ৩ রাশি টাকার গদিতে বসবে

Mangal Gochar: জ্যোতিষ শাস্ত্র মতে গ্রহেরা সময়ে সময়ে নিজের স্বরাশি ও মিত্র রাশিতে প্রবেশ করে। যার প্রভাব মানব জীবন ও পৃথিবীর ওপর পড়তে দেখা যায়। জেনে রাখুন যে ভূমিপুত্র মঙ্গল ৭ জুলাই নিজের মিত্র রাশি বৃষে প্রবেশ করতে চলেছে। যার ফলে কিছু রাশির ভাগ্য চমকাবে। এর পাশাপাশি এই রাশিদের ধন-সম্পত্তি বাড়বে।

Advertisement
মঙ্গলের গোচর মঙ্গলের গোচর
হাইলাইটস
  • জ্যোতিষ শাস্ত্র মতে গ্রহেরা সময়ে সময়ে নিজের স্বরাশি ও মিত্র রাশিতে প্রবেশ করে।

জ্যোতিষ শাস্ত্র মতে গ্রহেরা সময়ে সময়ে নিজের স্বরাশি ও মিত্র রাশিতে প্রবেশ করে। যার প্রভাব মানব জীবন ও পৃথিবীর ওপর পড়তে দেখা যায়। জেনে রাখুন যে ভূমিপুত্র মঙ্গল ৭ জুলাই নিজের মিত্র রাশি বৃষে প্রবেশ করতে চলেছে। যার ফলে কিছু রাশির ভাগ্য চমকাবে। এর পাশাপাশি এই রাশিদের ধন-সম্পত্তি বাড়বে। আসুন জেনে নিই সেই রাশিগুলো কারা। 

বৃষ রাশি
মঙ্গল গ্রহের গোচর এই রাশির জাতকদের জন্য লাভদায়ক হতে চলেছে। এই সময় আপনার বুদ্ধি ও কৌশলের পর্যায় বৃদ্ধি পাবে। অতিরিক্ত অর্থ উপার্জনের সুযোগ পাবেন। আপনার আয় বাড়বে। পারিবারিক ও বৈবাহিক জীবন ভাল থাকবে। অসম্পূর্ণ কাজ সম্পূর্ণ হবে। সম্পত্তি সংক্রান্ত লেন-দেনে লাভ হতে পারে। আপনার সাহস ও পরাক্রমে বৃদ্ধি হবে। অংশীদারিত্বের কাজে লাভবান হবেন। 

কুম্ভ রাশি
মঙ্গলের গোচর কুম্ভ রাশির জাতকদের জন্য লাভদায়ক হবে। এই সময় আপনার সুখ-সুবিধা বাড়বে। আত্মবিশ্বাস এই সময় বাড়বে আর যার জন্য সব কাজে সফলতা পাবেন। সম্পত্তি বা গাড়ি কিনতে পারেন। কেরিয়ারে ভাল উন্নতি দেখা দেবে। আর্থিক পরিস্থিতি ভাল থাকবে। বিদেশ যাওয়ার সুযোগ পাবেন এবং আটকে থাকা অর্থ ফেরৎ পাবেন। যদি আপনি প্রপার্টি, রিয়্যাল এস্টেট ও জমি সংক্রান্ত কাজ করেন তাহলে ভাল লাভ করতে পারবেন। 

আরও পড়ুন

মেষ রাশি
মঙ্গলের রাশি পরিবর্তন আপনাদের জন্য ফলদায়ক প্রমাণিত হবে। হঠাৎ হঠাৎ করে অর্থপ্রাপ্তি হবে। বুদ্ধি ও ভাবনা-চিন্তা করার কৌশল বাড়বে। অতিরিক্ত অর্থ উপার্জন করার সুযোগ আসবে। অর্থ সঞ্চয় করতে পারবেন এই সময়। সাহস ও বীরত্ব বাড়বে। আপনার কথাবার্তা আরও আকর্ষণীয় হবে, যার ফলে মানুষ প্রাভাবিত হবে।  

Advertisement

Advertisement