scorecardresearch
 

Mangal Gochar Lucky Zodiac from Today: মঙ্গল গোচরে আজ থেকে দীপাবলি পর্যন্ত সুসময়, রাতারাতি বদলাবে ২ রাশির কপাল

Mangal Gochar 2023: ৩ অক্টোবর অর্থাৎ আজকে মঙ্গল তুলা রাশিতে গমন করছে। মঙ্গলবার সন্ধ্যা ৫:৫৮ মিনিটে কন্যা রাশি থেকে তুলা রাশিতে গমন করবে মঙ্গল, ৪৩ দিন এই রাশিতে থাকবে। এই সময়ে যথাক্রমে স্বাতী ও বিশাখা নক্ষত্রেও প্রবেশ করবে মঙ্গল। ১৬ নভেম্বর, তুলা রাশি থেকে বেরিয়ে বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে। এই সময়ে ধনু এবং মকর রাশির জাতকরা তাদের কর্মজীবনে অনেক লাভবান হতে পারেন।

Advertisement
 মঙ্গল গোচরে আজ থেকে সুসময় শুরু ২ রাশির মঙ্গল গোচরে আজ থেকে সুসময় শুরু ২ রাশির

October Mangal Gochar 2023: প্রায়শই গ্রহগুলি গোচর করতে থাকে, কিছু রাশি এর দ্বারা উপকৃত হয়, আবার কিছু রাশির ক্ষতি হয়। জ্যোতিষশাস্ত্রে মঙ্গলকে অত্যন্ত গুরুত্ব দেওয়া হয় । এটি শক্তির প্রতীক হিসাবে বিবেচিত হয়। আজ, মঙ্গল গোচর করবে, অর্থাৎ এটি একটি রাশি ছেড়ে অন্য রাশিতে প্রবেশ করবে। মঙ্গল এতদিন কন্যা রাশিতে থাকলেও অক্টোবরের ৩ তারিখে এটি তুলা রাশিতে প্রবেশ করছে। যা ২টি রাশির উপর শুভ প্রভাব ফেলবে।

গোচরের সময়
পঞ্চাঙ্গ অনুসারে, মঙ্গল ৩ অক্টোবর বিকেল ৫.৫৮ মিনিটে কন্যা রাশি থেকে তুলা রাশিতে গমন করবে। এই গ্রহটি প্রায় ৪৩ দিন তুলা রাশিতে থাকবে, যা দীর্ঘ সময়। মঙ্গল ১৬ নভেম্বর তুলা রাশি থেকে বেরিয়ে যাবে। তারপর এটি বৃশ্চিক রাশিতে গোচর করবে। এই সময়ে  ধনু এবং মকর রাশির জাতকরা তাদের কর্মজীবনে অনেক লাভবান হতে পারেন।

মকর রাশি (Capricorn)
জ্যোতিষশাস্ত্র অনুসারে মঙ্গল গ্রহ মকর রাশিতে উচ্চ ঘরে অধিষ্ঠান করেন। মঙ্গল গ্রহ গোচর করে মকর রাশির জাতকদের ভাগ্য খুলে দেবে। গোচর চলাকালীন মঙ্গল গ্রহ মকর রাশির জাতক জাতিকাদের আয়ের ঘরের দিকে নজর দেবে, এটি তাদের প্রচুর সাফল্য দেবে। আয়ের নতুন উৎস খোলার সম্ভাবনা রয়েছে। জ্যোতিষশাস্ত্র বলে যে মঙ্গল, বৃহস্পতি এবং সূর্য যখন আয়ের ঘরে থাকে তখন কখনও কোনও আর্থিক সংকট হয় না।

আরও পড়ুন

ধনু রাশি (Sagittarius)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, সূর্য, মঙ্গল, বৃহস্পতি এবং চন্দ্র যদি কোষ্ঠীতে কেরিয়ারের ঘরে  থাকে তবে সেই জাতক প্রচুর সাফল্য পায়। মঙ্গল গোচরের কারণে ধনু রাশির জাতক জাতিকাদের উন্নতি হতে পারে, পদোন্নতির সম্ভাবনা রয়েছে। ব্যবসা করছেন যারা তারা বড় ডিল পেতে পারেন। আপনি হঠাৎ কোথাও থেকে অর্থ লাভ করতে পারেন।

Advertisement

( Disclaimer : এখানে দেওয়া সমস্ত তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement