scorecardresearch
 

Neechbhang Rajyog 2023 Good Effects: তৈরি হয়েছে নীচভঙ্গ রাজযোগ, জুলাই শুরুর আগেই মঙ্গলের কৃপায় সুখবর পাবে ৩ রাশি

Neechbhang Rajyog 2023: মঙ্গল তার দুর্বল রাশি কর্কট রাশিতে অবস্থান পরিবর্তন করেছে। এবং এই রাশিতে বসে থাকবেন পয়লা জুলাই পর্যন্ত। যার দরুন নীচভঙ্গ রাজযোগ রাজযোগ সৃষ্টি হয়েছে।

Advertisement
 আগামী ১৮ দিন দারুণ সময় ৩ রাশির আগামী ১৮ দিন দারুণ সময় ৩ রাশির

Mangal Rashi Parivartan 2023: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, সমস্ত গ্রহ একটি নির্দিষ্ট সময়ের জন্য রাশি পরিবর্তন করে। শাস্ত্রে, মঙ্গলকে সাহস, জমি, বিবাহের কারক হিসাবে বিবেচনা করা হয়। ১০ মে মঙ্গল গ্রহ  তার দুর্বল রাশি কর্কট রাশিতে স্থান পরিবর্তন করেছে।  এই রাশিতে তিনি বসে থাকবেন পয়লা জুলাই পর্যন্ত। যার দরুন  নীচভঙ্গ রাজযোগ রাজযোগ সৃষ্টি হয়েছে। সাধারণত, যে কোনও গ্রহ যখন দুর্বল রাশিতে থাকে তখন এটি অশুভ ফল দেয়, তবে এই সময়ে, মঙ্গল দুর্বল রাশিতে থাকা সত্ত্বেও কিছু রাশির জন্য খুব শুভ ফল দিচ্ছে। তবে ৩টি রাশি আছে, যারা এর শুভ প্রভাব সবচেয়ে বেশি পাচ্ছে। তাদের ধন, উন্নতি এবং মান- সম্মান দেবেন মঙ্গল। তাহলে চলুন জেনে নেওয়া যাক এই রাশিগুলো কী কী। 

এই রাশিগুলি  নীচভঙ্গ রাজযোগের শুভ প্রভাব পাবে
মেষ রাশি (Aries)

 মঙ্গল গোচরের কারণে মেষ রাশিতে গঠিত নীচভঙ্গ রাজযোগের কারণে মেষ রাশির জাতকরা শক্তিশালী অর্থনৈতিক সুবিধা পেতে পারেন। আপনি হঠাৎ অর্থ পাবেন , যা আপনাকে অনেক স্বস্তি দেবে। আপনি সঞ্চয় করতে সক্ষম হবেন। বাড়ি বা গাড়ি কেনার সম্ভাবনা রয়েছে। চাকরিতে এমন সুযোগ পেতে পারেন, যার জন্য আপনি অনেক দিন ধরে অপেক্ষা করছেন। প্রপার্টি এবং রিয়েল এস্টেট সম্পর্কিত ব্যক্তিদের জন্য এই সময়টি বিশেষভাবে উপকারী।

মিথুন (Gemini) 
 মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য মঙ্গলের রাশি পরিবর্তন এবং নীচভঙ্গ  রাজযোগ অত্যন্ত ফলদায়ক বলে মনে করা হয়। এই ব্যক্তিরা নতুন  চাকরি পেতে পারেন। আপনি নতুন সুযোগ পাবেন, তাদের সদ্ব্যবহার করুন। আটকে থাকা টাকা পাওয়া যাবে। ব্যবসায়ীরা প্রচুর লাভ করতে পারেন। আপনার কথা বলার ধরণ মানুষকে আকৃষ্ট করবে। মিডিয়া, মার্কেটিং, শিল্প এবং ব্যবসার সাথে যুক্ত ব্যক্তিদের জন্য সময়টি বিশেষভাবে শুভ হবে।

আরও পড়ুন

Advertisement

কন্যা রাশি (Virgo) 
 কন্যা রাশির জাতক জাতিকারা মঙ্গল গ্রহের রাশি পরিবর্তনের ফলে সৃষ্ট নীচভঙ্গ রাজযোগ থেকে উপকৃত হবেন। নতুন চাকরির সুযোগ পাবেন। আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। অনেক উৎস থেকে লাভ হবে। সম্মান বৃদ্ধি হবে। পুরনো বিনিয়োগেও লাভ হবে। কোথাও টাকা আটকে থাকলে তা পাওয়া যাবে। ব্যবসায়ীরা প্রচুর মুনাফা পাবেন। ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement