scorecardresearch
 

July Lucky Rashi: জুলাইতে বৈভব বাড়বে, লক্ষ্মীর কৃপায় রাজার মতো কাটবে ৫ রাশির

July 2024 Rashifal: জুলাই মাসে শুক্র, সূর্য, মঙ্গলের মতো গুরুত্বপূর্ণ গ্রহের অবস্থানে পরিবর্তন ঘটবে। এই গ্রহ গোচরগুলি ৫টি রাশির জাতকদের বাম্পার সুবিধা দেবে।

Advertisement
জুলাই সুবর্ণ সুময় আনছে ৫ রাশির জীবনে জুলাই সুবর্ণ সুময় আনছে ৫ রাশির জীবনে

Monthly Horoscope July 2024: জ্যোতিষশাস্ত্র অনুসারে, ২০২৪ সালের জুলাই মাসে অনেকগুলি গ্রহ গোচর করছে। জুলাই শুরু হওয়ার আগেই বুধ ও শুক্র গ্রহ উদিত হবে। এই দুটি গ্রহের অস্ত অবস্থা  এতদিন কর্মজীবন এবং আর্থিক বিষয়ে অনেক রাশির জাতকের ক্ষতি করছিল। জুলাই মাসে, শুক্র গোচর করবে এবং চন্দ্রের রাশি কর্কট রাশিতে প্রবেশ করবে। একইভাবে গ্রহের রাজা সূর্যও কর্কট রাশিতে প্রবেশ করবে। মঙ্গল ও বৃহস্পতির অবস্থানও বিশেষ হবে। জুলাই মাসে এই গ্রহের অবস্থানগুলি ৫টি রাশির জাতকদের জন্য খুব উপকারী হতে চলেছে।   

এই মাসের ৫টি ভাগ্যবান রাশি 
বৃষ (Taurus)

লাভের  অনেক সুযোগ পাবেন। ব্যবসায়ীদের ডিল নিশ্চিত  হবে। সেখানে চাকরিজীবীরা নতুন চাকরির অফার পাবেন। আপনি একাধিক উৎস থেকে অর্থ পাবেন। বড় সাফল্য আপনার জন্য অপেক্ষা করছে। আপনার আত্মবিশ্বাস বাড়বে। 

কর্কট (Cancer)
আপনার আত্মবিশ্বাস বাড়বে। আপনি ভবিষ্যতের চিন্তা করবেন এবং আপনার স্বপ্ন পূরণের প্রচেষ্টাও করবেন। অগ্রগতি পাবেন। কেরিয়ারের জন্য এটি একটি দুর্দান্ত সময়। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। আয় বাড়বে। জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন।

আরও পড়ুন

কন্যা (Virgo)
প্রতিটি ক্ষেত্রে আপনার লাভ এবং সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। বলা যেতে পারে এই সময়ে আপনার ভাগ্য ভালো থাকবে এবং কঠিন কাজগুলোও সহজে সম্পন্ন হবে। আয়ের নতুন উৎস তৈরি হবে। আরও টাকা আসবে এবং আপনি সঞ্চয় করতেও সফল হবেন। বিনিয়োগে ভালো আয় পেতে পারেন। 

তুলা (Libra)
এই সময়টা কেরিয়ারের জন্য আশীর্বাদের মতো। আপনি যে বিশেষ সুযোগের অপেক্ষায় ছিলেন তা এখন আসবে। আপনি বিজয়ের পথে আছেন। আপনি আপনার কাজের ক্ষেত্রে একজন বিশেষজ্ঞ হিসাবে আবির্ভূত হবেন। ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে। এই সময়টি আপনাকে আপনার কর্মজীবনে কিছু বড় অর্জন দিতে পারে। 

Advertisement

মকর (Capricorn)
জীবনে বৈষয়িক আরাম-আয়েশ বাড়বে। কর্মজীবনে উন্নতির গতি ভালো হবে। কাজের পাশাপাশি বিশ্রামও থাকবে। অগ্রগতি পাবে। নতুন সুযোগ আসবে। ঘরে সুখ থাকবে। আয়ের শতাংশ বাড়বে। 
 
(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement