scorecardresearch
 

March 2023 Successful Zodiac: ৪ রাশির জন্য আশীর্বাদের চেয়ে কম নয় মার্চ, কর্মজীবনে লাফিয়ে উন্নতি

March 2023 Lucky Zodiac Signs: মার্চ মাসটি ৪টি রাশির জাতকদের জন্য আশীর্বাদের মতো হতে পারে। ভাগ্য এই লোকদের প্রতি সদয় হবে এবং তারা তাদের কর্মজীবনে বড় উন্নতি পাবে।

Advertisement
মার্চ মাসে উন্নতির শিখরে ৪ রাশি মার্চ মাসে উন্নতির শিখরে ৪ রাশি

March 2023 Lucky Zodiac: জ্যোতিষশাস্ত্র অনুসারে, মার্চ মাসে গ্রহগুলির অবস্থান বিশেষ হতে চলেছে। মার্চ মাসে অনেক গ্রহ ও নক্ষত্রের পরিবর্তন হতে চলেছে। যা ১২টি রাশির উপর উল্লেখযোগ্য প্রভাব ফেলবে। সূর্য, শনি, শুক্র, বুধ প্রভৃতি গ্রহ ৪টি রাশির জাতক জাতিকাদের উপর  খুব সদয় হবে। এর কারণে এই রাশির জাতকরা তাদের কর্মজীবনে সুবর্ণ সুযোগ পাবেন। আপনি কাঙ্ক্ষিত পদোন্নতি এবং বেতন পাবেন। জীবনে সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে। কোনো বড় ইচ্ছা পূরণ হতে পারে। আসুন জেনে নেওয়া যাক সেই রাশিগুলি কোনগুলি যাদের জন্য মার্চ মাস অনেক উপহার নিয়ে আসছে। 

মার্চ মাসের ভাগ্যবান রাশি
বৃষ রাশি (Taurus)

 বৃষ রাশির জাতকদের জন্য মার্চ মাসটি খুব শুভ হতে চলেছে। মার্চ মাসে এই ব্যক্তিরা কাঙ্ক্ষিত পদ ও অর্থ পেতে পারেন। চাকরি ও ব্যবসায় অপ্রত্যাশিত সাফল্য পেতে পারেন। আপনি নতুন সুযোগ পাবেন যা আপনাকে আরও উচ্চতায় নিয়ে যাবে। ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে। ব্যবসায় প্রচুর লাভ হতে পারে। আপনার কাজ ভাল হবে, আপনি প্রশংসিত হবেন। প্রেম ও দাম্পত্য জীবন চমৎকার হবে। 

মিথুন রাশি (Gemini)
 মিথুন রাশির জাতকদের জন্য মার্চ মাসটি খুব ভালো ফল দেবে। এই রাশির ব্যবসায়ীরা প্রচুর মুনাফা করতে পারে। ব্যবসার প্রসার ঘটবে। চাকরিজীবীদের জন্যও সময় ভালো। আর্থিক অবস্থা ভালো থাকবে। আপনি যদি পারিবারিক জীবনে ধৈর্য্য ধারণ করেন, তাহলে এখানেও আপনার  আনন্দদায়ক সময় কাটবে। 

আরও পড়ুন

কন্যা রাশি (Virgo)
 কন্যা রাশির জাতকদের জন্য মার্চ মাসটি কর্মজীবনে সাফল্য দিতে চলেছে। যারা নতুন চাকরি বা বদলির অপেক্ষায় ছিলেন, তাদের ইচ্ছা পূরণ হতে পারে। আপনি কর্মক্ষেত্রে ভাল কাজ করবেন এবং প্রশংসা ও সম্মান পাবেন। প্রেম জীবন ভালো যাবে। স্বামী-স্ত্রীর মধ্যে ভালোবাসা বাড়বে। 

Advertisement

ধনু রাশি (Sagittarius)
ধনু রাশির জাতক জাতিকারা মার্চ মাসে দারুণ উন্নতি করতে পারে। যারা বিদেশে যাওয়ার চেষ্টা করছেন তারা এখন সুযোগ পেতে পারেন। কর্মজীবনে নতুন সুযোগ আসবে। ব্যবসায়ীদের ভালো আয় হবে। মাসের দ্বিতীয় পাক্ষিক বিশেষভাবে প্রেম জীবন এবং বিবাহিত জীবনের জন্য শুভ। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement