scorecardresearch
 

May Careful Zodiac: মে মাসে ৪ গ্রহের পরিবর্তনের সঙ্গে অঙ্গারক যোগ, সতর্ক থাকুন এই ৪ রাশির জাতক

May Grah Gochar 2024: মে মাসে গ্রহের রাজা সূর্য, বুধ, বৃহস্পতি ও শুক্র বিভিন্ন রাশিতে পাড়ি দিচ্ছেন। এই ৪টি গ্রহের পরিবর্তনের ফলে মঙ্গল ও রাহু মীন রাশিতে থাকবে, যার কারণে অঙ্গারক যোগও তৈরি হচ্ছে। জ্যোতিষশাস্ত্রে অঙ্গারক যোগকে অশান্তিতে পূর্ণ বলে মনে করা হয়। এটা বিশ্বাস করা হয় যে অঙ্গারক যোগ একজন ব্যক্তির জীবনে প্রচুর অশান্তি সৃষ্টি করে এবং দ্বন্দ্ব বাড়ায়। আসুন, জেনে নেওয়া যাক মে মাসে এই ৪টি গ্রহের গমনের কারণে কন্যা রাশি সহ কোন ৪টি রাশির জাতকদের সাবধান হওয়া দরকার।

Advertisement
সতর্ক হবেন কোন কোন রাশির জাতক? সতর্ক হবেন কোন কোন রাশির জাতক?

May Planet Transit 2024: জ্যোতিষশাস্ত্রে, গ্রহের গোচর বা গ্রহের রাশি পরিবর্তনকে একজন ব্যক্তির জীবনের সঙ্গে  যুক্ত হতে দেখা যায় কারণ গ্রহের গোচরের প্রভাব ব্যক্তির জীবনে পড়ে। সৌরজগতের নয়টি গ্রহ তাদের নিয়মিত সময়ে স্থানান্তর করে। মে মাসে সূর্য, বুধ ও বৃহস্পতি সহ ৪টি গ্রহের পরিবর্তন হচ্ছে। এর পাশাপাশি মঙ্গল ও রাহুর সংযোগ অঙ্গারক যোগও তৈরি করবে, যার কারণে ৪টি রাশির অসুবিধা বাড়তে পারে। আসুন জেনে নেওয়া যাক মে মাসে কখন গ্রহ পরিবর্তনের গুরুত্বপূর্ণ ঘটনা ঘটছে এবং কোন রাশির জাতকদের সতর্ক থাকতে হবে।

কন্যা রাশি (Virgo)
কন্যা রাশির জাতকদের জন্য অষ্টম ঘরে মঙ্গল ও রাহুর সংযোগ  স্বাস্থ্য ও আর্থিক ক্ষেত্রে ক্ষতিকর হবে। এই সময়ে কন্যা রাশির জাতকদের বুদ্ধিমত্তার সঙ্গে ব্যয় করতে হবে। এছাড়াও, আপনি যদি ব্যবসায় কোথাও বিনিয়োগ করার পরিকল্পনা করছেন, তবে এই সময়ে আপনার এই বিনিয়োগ পরিকল্পনাটি স্থগিত করা উচিত। অন্যথায় আপনার ক্ষতি হতে পারে।

বৃশ্চিক রাশি (Scorpio)
আপনার রাশি থেকে পঞ্চম ঘরে অঙ্গারক যোগ থাকবে। এবং এই রাশি থেকে ষষ্ঠ ঘরে বৃহস্পতি এবং শুক্রের সংযোগও থাকবে, যা আপনাকে সতর্ক হওয়ার পরামর্শ দিচ্ছে। চাকরি ব্যবসায় ক্ষতির সম্মুখীন হতে পারেন। বিশেষ করে চাকরিজীবীরা হতাশ হতে পারেন। আপনি যদি বেতন বৃদ্ধির চেষ্টা করছেন, তাহলি আপনি সমস্যার সম্মুখীন হতে পারেন। ঊর্ধ্বতনদের সঙ্গে আপনার টেনশন হতে পারে। প্রেম জীবনে সমস্যা এবং সন্তান সংক্রান্ত সমস্যা হতে পারে।

আরও পড়ুন

মকর রাশি (Capricorn)
আপনার রাশি থেকে তৃতীয় ঘরে গঠিত অঙ্গারক যোগ আপনাকে ঝুঁকি এড়াতে পরামর্শ দিচ্ছে। মকর রাশির জাতকদের জন্য দুর্ঘটনার সম্ভাবনা থাকবে। এ কারণে গাড়ি চালানোর সময় তাদের সতর্ক থাকতে হবে। সেই সঙ্গে পারিবারিক বিষয়েও বিবাদের সমস্যা হতে পারে। ভাইদের সঙ্গে  টানাপোড়েন ও মতভেদ হতে পারে। আর্থিক বিষয়ে সতর্ক থাকুন। খরচ এড়িয়ে চলুন, অন্যথায় আপনার ক্ষতি হতে পারে।

Advertisement

ধনু রাশি (Sagittarius)
এই সময় আপনাকে আত্মবিশ্বাসের সঙ্গে  এগিয়ে যাওয়ার পরামর্শ দিচ্ছে। আপনাকে  শত্রুদের থেকে সতর্ক থাকতে হবে, অন্যথায় আপনি ক্ষতির সম্মুখীন হতে হতে পারেন। এই সময়ে, শত্রুরা আপনার ক্ষতি করার চেষ্টা করবে, যার কারণে আপনাকে সমস্যায় পড়তে হতে পারে। পরিকল্পনা যাতে আপনার বিরুদ্ধে না হয় সেদিকে আপনাকে আপনার চাকরিতে বিশেষ যত্ন নিতে হবে। সেই সঙ্গে অর্থনৈতিক দিকটাও জটিল হয়ে উঠবে। স্বাস্থ্যেও সমস্যা দেখা দেবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement