scorecardresearch
 

May Lucky Zodiac 2024: মে মাসে ৪ রাশির জীবনে আসবে দেদার টাকা-পয়সা, পাবেন মা লক্ষ্মীর কৃপা

May Lucky Zodiac 2024: মে মাস শুরু হয়ে গিয়েছে। এই বছরের মে মাস কিছু রাশিদের জীবনকে আমূল পরিবর্তন করতে চলেছে। মে মাসে সূর্য, গুরু, শুক্র ও বুধের রাশি পরিবর্তন হবে। যার ফলে মেষ থেকে মীন সব রাশির জীবনে শুভ-অশুভ ফলাফল দেখতে পাওয়া যাবে।

Advertisement
মে মাসের রাশিফল মে মাসের রাশিফল
হাইলাইটস
  • মে মাস শুরু হয়ে গিয়েছে। এই বছরের মে মাস কিছু রাশিদের জীবনকে আমূল পরিবর্তন করতে চলেছে।

মে মাস শুরু হয়ে গিয়েছে। এই বছরের মে মাস কিছু রাশিদের জীবনকে আমূল পরিবর্তন করতে চলেছে। মে মাসে সূর্য, গুরু, শুক্র ও বুধের রাশি পরিবর্তন হবে। যার ফলে মেষ থেকে মীন সব রাশির জীবনে শুভ-অশুভ ফলাফল দেখতে পাওয়া যাবে। জ্যোতিষ অনুসারে, মে মাসে ৪ রাশির ওপর মা লক্ষ্মীর বিশেষ কৃপা দেখা দেবে। এঁদের অর্থলাভ হবে। চাকরি ও ব্যবসার দিক থেকেও এই মাস আপনার জন্য খুবই ভাল ফল দেবে। জানুন মে মাসে কোন রাশিদের ভাগ্য থাকবে তুঙ্গে। 

মে মাসে গ্রহদের গোচর
১ মে ২০২৪-এর দুপুর ১টা ৫০ মিনিটে গুরু (বৃহস্পতি) মেষ রাশি থেকে বেরিয়ে বৃষ রাশিতে প্রবেশ করবে। ১০ মে রাত ৭টা ৩ মিনিটে বুধ মেষ রাশিতে প্রবেশ করবে। ১৪ মে সন্ধ্যা ৬টা ০৪ মিনিটে সূর্য বৃষ রাশিতে গোচর করবে। অপরদিকে, ১৯ মে ২০২৪ সকাল ৮টা ৫১ মিনিটে শুক্র বৃষ রাশিতে প্রবেশ করবে। এখানে গুরু-শুক্রের যুতিতে গজলক্ষ্মী রাজযোগ তৈরি হবে। 

মেষ রাশি
মেষ রাশির জাতকদের মে মাস খুবই লাকি প্রমাণিত হবে। মা লক্ষ্মীর কৃপায় অর্থের বৃদ্ধি হবে। আর্থিক পরিস্থিতি শুধরাবে। অসম্পূর্ণ কাজে সফলতা পাওয়া যায়। চাকরিতেও প্রমোশন পাওয়া যায়। ব্যবসা বিস্তারের প্রবল যোগ রয়েছে। 

আরও পড়ুন

মিথুন রাশি
মে মাসে মিথুন রাশির অধিকাংশ সমস্যা মিটে যাবে। পড়ুয়ারা তাদের কেরিয়ারে সফল হবে। চাকরির খোঁজ সম্পূর্ণ হবে। রোজগারের সুযোগ বাড়বে। চাকরিতে প্রমোশন পাবেন। আয় বাড়ার যোগ রয়েছে। পদের সঙ্গে অর্থও আসবে। বিদেশে যেতে পারেন। 

সিংহ রাশি
সিংহ রাশির মে মাসে কেরিয়ারে উন্নতি যোগ রয়েছে। অফিসে সকলের সহযোগিতা পাবেন, এতে কেরিয়ারের গ্রাফ ঊর্ধ্বে থাকবে। আয়ের উৎস বাড়বে। কোনও পুরনো বিনিয়োগ থেকে ভাল অর্থ প্রাপ্তি হবে। পৈতৃক সম্পত্তি লাভ হবে। 

Advertisement

ধনু রাশি
কেরিয়ারে নিজের ইচ্ছা পূরণ করার সব সুযোগ পাবেন। চাকরিতে নিজের তীক্ষ্ণ বুদ্ধি ও প্রচেষ্টায় উন্নতি লাভ হবে। বিরোধীদের টক্কর দিতে সফল হবেন। কর্মস্থানে সকলের সহযোগিতা পাবেন। ব্যবসায় নতুন চুক্তি চূড়ান্ত হতে পারে, যা আপনার জন্য ভাল হবে। 

Advertisement