scorecardresearch
 

Budhaditya Yog 2023: অক্টোবরেই তৈরি হচ্ছে বুধাদিত্য যোগ, ৩ রাশি লুফে নেবে অর্থ

জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলি সময়ে সময়ে রাশিচক্র পরিবর্তন করে থাকে। কখনও কখনও দুই বা ততোধিক গ্রহ একই রাশিতে আসে। এই সংমিশ্রণকে গ্রহের সংযোগ বলা হয়। গ্রহের যোগে বিভিন্ন ধরনের শুভ ও অশুভ যোগের সৃষ্টি হয়। গ্রহের রাজা হিসাবে পরিচিত সূর্য দেবতা ১৭ অক্টোবর তুলা রাশিতে প্রবেশ করবেন।

Advertisement
বুধাদিত্য যোগ বুধাদিত্য যোগ
হাইলাইটস
  • গ্রহের রাজা হিসাবে পরিচিত সূর্য দেবতা ১৭ অক্টোবর তুলা রাশিতে প্রবেশ করবেন
  • ১৯ অক্টোবর বুধ তার নিজস্ব রাশি কন্যা রাশি ছেড়ে তুলা রাশিতে প্রবেশ করবে
  • বুধাদিত্য রাজযোগও ধনু রাশির জাতক জাতিকাদের অনুকূল ফল দেবে

Surya Budh Yuti in Tula 2023: জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলি সময়ে সময়ে রাশিচক্র পরিবর্তন করে থাকে। কখনও কখনও দুই বা ততোধিক গ্রহ একই রাশিতে আসে। এই সংমিশ্রণকে গ্রহের সংযোগ বলা হয়। গ্রহের যোগে বিভিন্ন ধরনের শুভ ও অশুভ যোগের সৃষ্টি হয়। গ্রহের রাজা হিসাবে পরিচিত সূর্য দেবতা ১৭ অক্টোবর তুলা রাশিতে প্রবেশ করবেন। একই সময়ে, ১৯ অক্টোবর বুধ তার নিজস্ব রাশি কন্যা রাশি ছেড়ে তুলা রাশিতে প্রবেশ করবে। এখানে উভয়ের সংমিশ্রণে বুধাদিত্য রাজযোগ সৃষ্টি হবে। এই শুভ যোগ ৩টি রাশির জন্য খুব উপকারী হতে চলেছে।

ধনু রাশি
বুধাদিত্য রাজযোগও ধনু রাশির জাতক জাতিকাদের অনুকূল ফল দেবে। এসব লোকের আয় বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে। এই সময়ে অর্থ সঞ্চয় করতেও সফল হবেন। স্বাস্থ্য ভাল থাকবে। পরিবারের সঙ্গে ভাল সময় কাটবে। ব্যবসা সংক্রান্ত নতুন পরিকল্পনা করবেন এবং সফল হবেন।

কন্যা রাশি
বুধাদিত্য রাজযোগ কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য খুব উপকারী প্রমাণিত হতে পারে। এই লোকেরা প্রচুর আর্থিক লাভ করতে পারে। কোথাও থেকে আকস্মিক অর্থ পাওয়ার পাশাপাশি আয় বৃদ্ধির সম্ভাবনাও রয়েছে। ব্যবসায়ীরা বিশেষ কিছু কাজ শেষ করে লাভবান হবেন।

আরও পড়ুন

মকর রাশি
বুধাদিত্য রাজযোগ মকর রাশির জাতক জাতিকাদের অনেক উপকার দেবে। আপনার কাজ খুব ভাল হবে। চাকরিতে পদোন্নতি পাবেন। ব্যবসায় লাভ হবে। উন্মুক্ত হবে উন্নতির পথ। জীবিকার সম্পদ বাড়তে পারে। জীবনে উন্নতির অনেক সুযোগ আসবে।

Advertisement