scorecardresearch
 

Budh Asta Negative Effects: রথের দিন থেকে বাড়বে খরচ, সমস্যায় ঘিরবে ৪ রাশির জীবন

Budh Asta 2023 Zodiac: বুধ ২০ জুন বৃষ রাশিতে অস্ত যেতে চলেছে। বুধ অস্ত যাওয়ার কারণে অর্থনীতি ও বাজারের ওপরও বিরূপ প্রভাব পড়বে। এর পাশাপাশি, বুধ অস্ত যাওয়ার কারণে, বৃষ রাশি সহ ৪টি রাশির জাতকদের আর্থিক, কর্মজীবন এবং স্বাস্থ্যের দিক থেকে সমস্যায় পড়তে হবে। আসুন জেনে নেওয়া যাক বুধের অস্ত যাওয়ার কারণে কোন রাশির জাতকরা সমস্যায় পড়তে চলেছেন।

Advertisement
বুধ জীবনে সমস্যা বাড়াবে ৪ রাশির বুধ জীবনে সমস্যা বাড়াবে ৪ রাশির

Budh Asta 2023: বুধ ২০ জুন বৃষ রাশিতে অস্ত যাচ্ছে সকাল ৫.৫৫ মিনিটে। বুধ অস্ত যাওয়ার কারণে অনেক রাশির জাতকের জীবনে এর বিরূপ প্রভাব দেখা যাবে। বৃষ রাশিতে বুধ গ্রহের অস্ত যাওয়ার সর্বাধিক প্রভাব বৃষ রাশি সহ ৪টি রাশির উপর দৃশ্যমান হতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক যে বুধের অস্ত যাওয়া কোন রাশির জাতকদের চাকরি, ব্যবসা এবং আর্থিক বিষয়ে সমস্যায় ফেলবে।

বৃষ রাশিতে বুধ বক্রীর প্রভাব (Taurus)
বুধ অস্ত যাচ্ছে শুধুমাত্র বৃষ রাশিতে। এমন পরিস্থিতিতে বৃষ রাশির জাতক জাতিকাদের জীবনে অনেক সমস্যার সম্মুখীন হতে হবে। এমন পরিস্থিতিতে বৃষ রাশির জাতক জাতিকাদের খরচ বাড়বে। শুধু তাই নয়, এই গোচরের সময় আপনাকে ঘরোয়া সমস্যাও মোকাবেলা করতে হতে পারে। এই সময়ে কর্মজীবনে বৃদ্ধির সুযোগও কমে যেতে পারে। ঘরোয়া কলহ বাড়তে পারে। এছাড়াও, এই সময়কালে আপনাকে আপনার স্বাস্থ্যের প্রতি সর্বোচ্চ যত্ন নিতে হবে।

কর্কট রাশিতে  বুধ বক্রীর প্রভাব (Cancer)
কর্কট রাশির একাদশ ঘরে অস্তমিত হতে চলেছে বুধ। এই সময়ে আপনি ব্যবসায় সমস্যার সম্মুখীন হতে পারেন। প্রেমের সম্পর্কও প্রভাবিত হতে পারে। সম্পর্ক টিকিয়ে রাখতে হলে  বোঝাপড়ার প্রয়োজন হবে। আপনার সঙ্গীর উপর অত্যধিক নিয়ন্ত্রণ এবং অধিকার ঝামেলার কারণ হতে পারে। চাকরিজীবী এবং ব্যবসায়ী  উভয়ের জন্য কেরিয়ার বৃদ্ধি এবং আয় নিয়ে সমস্যা হতে পারে। কর্কটরাশির আর্থিক অবস্থার উপর নেতিবাচক প্রভাবের কারণে, সঞ্চয় করা সম্ভব হবে না। এমন পরিস্থিতিতে আপনাকে আপনার বাজেটের আরও যত্ন নিতে হবে।

আরও পড়ুন

সিংহ রাশিতে বুধ বক্রীর প্রভাব  (Leo)
সিংহ রাশির দশম ঘরে বুধ অস্তমিত হতে চলেছে। এমন পরিস্থিতিতে সিংহ রাশির জাতক জাতিকাদের জীবনে বিরূপ প্রভাব পড়বে। এই সময়ে আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন নাও পেতে পারেন। আপনি যদি কোনও ব্যবসায় সফল হতে চান তবে আপনাকে সমস্ত পরিকল্পনা খুব সাবধানে করতে হবে। শুধু তাই নয়, এই সময়ে আপনার আর্থিক অবস্থাও অনেকাংশে প্রভাবিত হতে পারে। এজন্য আপনার খরচের দিকে নজর রাখুন।

Advertisement

কন্যা রাশিতে বুধ বক্রীর প্রভাব (Virgo)
কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য বুধের অস্ত যাওয়া প্রতিকূল ফলদায়ক হবে।  বুধ আপনার রাশির অধিপতি, যা ভাগ্যের ঘরে সংযোগ করার সময় অস্ত যাবে। বুধ অস্ত যাওয়ার কারণে এই সময়ে ভাগ্যের সমর্থন কম পাবেন। তাই জীবনে আপনার লক্ষ্য অর্জন করতে এবং সাফল্য পেতে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। এছাড়াও, আপনাকে আর্থিক বিষয়ে সতর্ক থাকতে হবে। আপনি যদি এই সময়ের মধ্যে ভ্রমণে যাচ্ছেন তবে সাবধান হন। বুধের অস্ত আপনার স্বাস্থ্যকেও প্রভাবিত করতে পারে। তাই আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। এর পাশাপাশি, আপনি আপনার সন্তানদের শিক্ষা এবং স্বাস্থ্য নিয়ে কিছুটা টেনশনে থাকতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement