scorecardresearch
 

Lucky Rashi from 5 August: শ্রাবণ সোমবারে বুধের চাল বদল, টানা ২৪ দিন সোনার মতো উজ্জ্বল ৩ রাশির ভাগ্য

Budh Vakri August 2024: বুধ শ্রাবণ মাসের তৃতীয় সোমবার চন্দ্রের রাশিতে প্রবেশ করবে। বক্রী চালে বুধের গোচর সিংহ রাশি সহ ২টি রাশিকে ধনী করতে পারে।

Advertisement
শ্রাবণ সোমবারে কপাল খুলছে ৩ রাশির শ্রাবণ সোমবারে কপাল খুলছে ৩ রাশির

Budh Vakri Rashifal: বুধ গ্রহের গতিবিধি সময়ে সময়ে পরিবর্তিত হতে থাকে। বুধ হল গ্রহের রাজপুত্র, যে প্রতি মাসে তার গতিবিধি পরিবর্তন করে। ৪ অগাস্ট, বুধ সূর্যের সিংহ রাশিতে অস্তমিত হয়েছে। পাশাপাশি, ৫ অগাস্ট, সোমবার, বুধ বক্রী গতিতে পরিক্রমণ শুরু করবে। বুধ সিংহ রাশি থেকে চন্দ্রের রাশি কর্কট রাশিতে প্রবেশ করবে এবং  বিপরীত দিকে চলতে শুরু করবে। বুধের বিপরীত গতি মেষ থেকে মীন ১২টি রাশিকে প্রভাবিত করে। আসুন জেনে নেওয়া যাক বুধের পিছিয়ে যাওয়ার কারণে কোন রাশির জাতকরা ধনী হতে চলেছে-

ধনু রাশি (Sagittarius)
ধনু রাশির জাতক জাতিকারা বুধের বক্রী  গতিতে প্রচুর সুবিধা পেতে পারেন। আয় বৃদ্ধিরও সম্ভাবনা রয়েছে। একই সময়ে, এমন জায়গা থেকে টাকা আসবে যেখান থেকে আপনি ভাবতেও পারেননি। প্রেম জীবনে রোমান্স থাকবে। কেরিয়ারের অবস্থাও ভালো যাবে।

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য বক্রী  গতিতে বুধের গমন লাভজনক বলে বিবেচিত হচ্ছে। ব্যবসায়ীদের জন্য সময়টি খুব ভালো যাচ্ছে। ব্যবসায় লাভের সম্ভাবনা রয়েছে। নতুন চাকরির অফারও পেতে পারেন। পরিবারে শান্তির পরিবেশ থাকবে। আর্থিক অবস্থাও স্থিতিশীল হতে চলেছে।

আরও পড়ুন

কর্কট রাশি (Cancer)
বক্রী গতিতে বুধের গমন কর্কট রাশির জাতকদের জন্য শুভ প্রমাণিত হতে পারে। জীবনে চলমান সমস্যাগুলো কমতে শুরু করবে। সন্তানদের জন্য কিছু ভালো খবর পেতে পারেন। স্বাস্থ্য ভালো যাবে। অর্থনৈতিক অবস্থাও মজবুত থাকবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement