scorecardresearch
 

Lucky Zodiac from Today: আজ থেকে বুধ মালামাল করবে ৩ রাশিকে, আপনার ওপর কী প্রভাব?

Budh Vakri Gochar 2023: বুধ আজ থেকে ধনু রাশিতে বক্রী হতে চলেছে। বুধের বক্রী চালের কারণে অনেক রাশির আর্থিক অবস্থা নড়বড়ে হতে চলেছে। তবে, বুধের বিপরীতমুখী গতি মিথুন-সহ ৩টি রাশির জন্য শুভ ফল দেবে। এই সময়ে এই রাশির জাতকদের আর্থিক অবস্থা খুব ভালো থাকবে। তারা বিনিয়োগ ও সম্পত্তির সুবিধা পাবেন। যেখানে কর্কট, সিংহ, কন্যা রাশি-সহ ৯টি রাশির মানুষদের একটু সাবধান হওয়া দরকার। আসুন জেনে নেওয়া যাক ধনু রাশিতে বুধ গ্রহ আপনার উপর কী প্রভাব ফেলবে।

Advertisement
Budh Vakri Gochar 2023 Effects Budh Vakri Gochar 2023 Effects

Budh Vakri Gochar 2023 Effects: জ্যোতিষশাস্ত্রে, বুধকে বুদ্ধিমত্তার জন্য কারক গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। আজ থেকে অর্থাৎ ১৩ ডিসেম্বর বুধ ধনু রাশিতে বক্রী হতে চলেছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহটি তার বিপরীতমুখী অবস্থায় আরও শক্তিশালী হয়ে ওঠে। জ্যোতিষশাস্ত্রে পশ্চাদপদ অবস্থাকে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। ধনু রাশিতে বুধের পিছিয়ে যাওয়া কিছু রাশির জন্য শুভ হতে চলেছে যখন কিছু রাশির জাতকদের বিশেষভাবে সতর্ক হওয়া দরকার। ধনু রাশিতে বুধের পিছিয়ে যাওয়া অনেক রাশির জন্য আর্থিকভাবে সমস্যাযুক্ত হতে চলেছে। যেখানে বুধ গ্রহ ৩টি রাশিকে সমৃদ্ধ করতে চলেছে।আসুন বিস্তারিত জেনে নেওয়া যাক বুধের পিছিয়ে যাওয়ার ফলে কোন রাশির ক্ষতি হবে এবং কোন রাশিরা উপকৃত হবে।

বুধের বিপরীতমুখী গতি মিথুন রাশির জাতকদের আত্মবিশ্বাসী রাখবে (Gemini)
মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য বুধের বিপরীতমুখী গতি মিশ্র হতে চলেছে। এই সময়ের মধ্যে, আপনি আত্মবিশ্বাসে পূর্ণ থাকবেন। এছাড়াও, এই সময়কালে, আপনি পড়াশোনায় আরও আগ্রহী হবেন, যা অবশ্যই আপনার উপকারে আসবে। এই সময়ের মধ্যে, আপনি আত্মবিশ্বাসে পূর্ণ থাকবেন।

বুধের বক্রী  গতিবিধির কারণে ধনু রাশির লোকেরা আর্থিক সুবিধা পাবেন (Sagittarius)
বুধের বক্রী  গতিবিধির কারণে ধনু রাশির জাতকরা পড়াশোনায় বেশি আগ্রহী হবেন। এছাড়াও, আপনি বুদ্ধিবৃত্তিক কাজের মাধ্যমে প্রতিপত্তি এবং সম্মান পাবেন। এছাড়াও, এই সময়ের মধ্যে আপনি সরকারের কাছ থেকে সমর্থন পেতে পারেন। আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। সম্মান পেতে পারেন। খরচ কমবে। অলসতার আধিক্য থাকবে। জীবনসঙ্গীর স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা দেখা দেবে।

আরও পড়ুন

বুধের বক্রী গতি কুম্ভ রাশির জাতক-জাতিকাদের সম্পত্তির সুবিধা বয়ে আনবে (Aquarius)
কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য বুধের বক্রী গতি লাভজনক হতে চলেছে। এই সময়ে আপনি মানসিক শান্তি পাবেন। আপনি যদি এই সময়ের মধ্যে সম্পত্তিতে বিনিয়োগ করেন তবে এটি আপনার জন্য লাভজনক প্রমাণিত হতে চলেছে। এই সময়ের মধ্যে, আপনার জন্য আয়ের আরও উৎস হতে পারে। এই সময়ে, আপনার পরিবারে কিছু ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন হতে পারে যা আপনার মানসিক চাপকে অনেকাংশে কমিয়ে দেবে।

Advertisement

বুধের বক্রী গতিবিধির কারণে এই রাশির জাতকদের সতর্ক থাকতে হবে
বুধের বক্রী  গতিবিধির কারণে মেষ, বৃষ, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, মকর ও মীন রাশির জাতকদের একটু সাবধানে থাকতে হবে। বুধের বক্রী গতি আপনার জন্য কিছু সমস্যা নিয়ে আসতে চলেছে। বুধের বিপরীতমুখী গতিবিধির কারণে, আপনার ব্যবসায়িক জীবনের গতি মন্থর হতে পারে এবং আপনার ব্যয়ও উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে। সামগ্রিকভাবে, এই রাশির জাতকদের আর্থিক অবস্থা নিজেদের অনুকূলে থাকছে না।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement