scorecardresearch
 

Budh Uday October Horoscope: ধনলাভ হবে ৩ রাশির, অক্টোবরে বুধের কৃপায় সুখের দিন

জ্যোতিষ মতে, অক্টোবর মাসে উদিত হতে চলেছে বুধ। যার প্রভাবে লাভের মুখ দেখবেন ৩ রাশির জাতকরা। চাকরি-ব্যবসায় উন্নতির পাশাপাশি সব ক্ষেত্রে সাফল্য আসবে। 

Advertisement
কপাল খুলবে ৩ রাশির। কপাল খুলবে ৩ রাশির।
হাইলাইটস
  • জ্যোতিষ মতে, অক্টোবর মাসে উদিত হতে চলেছে বুধ।
  • লাভের মুখ দেখবেন ৩ রাশির জাতকরা।
  • সব ক্ষেত্রে সাফল্য আসবে। 

জ্যোতিষ মতে, অক্টোবর মাসে উদিত হতে চলেছে বুধ। যার প্রভাবে লাভের মুখ দেখবেন ৩ রাশির জাতকরা। চাকরি-ব্যবসায় উন্নতির পাশাপাশি সব ক্ষেত্রে সাফল্য আসবে। 

তুলা রাশি (Libra): 

কপাল খুলবে তুলা রাশির জাতকদের। কেরিয়ারে সাফল্য পাবেন। বুধের উদয়ে ব্যবসায়ীরা লাভবান হবেন। পরিবারে সুখ-শান্তি বজায় থাকবে। অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পেতে পারেন। 

আরও পড়ুন

মকর রাশি (Capricorn): 

মকর রাশির জাতকদের জন্য ভাল সময়। কেরিয়ারে পদোন্নতির যোগ রয়েছে। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। ব্যবসায় উন্নতি হবে। 

কন্যা রাশি (Virgo): 
ভাগ্যোদয় হবে কন্যা রাশির জাতকদের। ধনলাভের যোগ রয়েছে। চাকরিতে উন্নতি হবে। ব্যবসায়ীদের জন্য ভাল সময়। দাম্পত্য সুখ বাড়বে। 

অন্য দিকে, মহালয়ার দিন আগামী ২ অক্টোবর রাতে সূর্যগ্রহণ শুরু হবে। চলবে ভোররাত পর্যন্ত। জ্যোতিষ মতে, এই সময়টি খুবই গুরুত্বপূর্ণ। সূর্যগ্রহণের প্রভাবে কপাল খুলবে বৃষ, কন্যা এবং তুলা রাশির জাতকদের। আগামী ৯ অক্টোবর বক্রি হবে বৃহস্পতি। ৪ ফেব্রুয়ারি ২০২৫ সাল পর্যন্ত বক্রি অবস্থায় থাকবে এই গ্রহ। যার ফলে কপাল খুলবে বৃষ, সিংহ এবং কর্কট রাশির জাতকদের। জ্যোতিষ মতে, চলতি মাসে তুলাতে প্রবেশ করবে শুক্র। যার প্রভাবে কপাল খুলবে মকর, কর্কট এবং ধনু রাশির জাতকদের।জ্যোতিষ মতে, উত্তরাভাদ্রপদ নক্ষত্রে অবস্থান করছে রাহু। ২ ডিসেম্বর এই নক্ষত্রের দ্বিতীয় পর্যায়ে প্রবেশ করবে। এর ফলে কপাল খুলবে বৃষ, তুলা এবং মিথুন রাশির জাতকদের। জ্যোতিষ মতে, আগামী ২ ডিসেম্বর পর্যন্ত উত্তর ভাদ্রপদ নক্ষত্রে বিরাজ করবে রাহু। পরের বছর ১৬ মার্চ পর্যন্ত ওই নক্ষত্রেই থাকবে রাহু। যার প্রভাবে কপাল খুলবে মেষ, মকর এবং কুম্ভ রাশির জাতকদের।
 

Advertisement

Advertisement