scorecardresearch
 

Dhan Rajyog Effects on Zodiac: তৈরি হয়েছে 'ধন রাজযোগ', আগামী এক মাস ৩ রাশির ভাগ্যে অর্থবৃষ্টি

Dhan Rajyog: জ্যোতিষীদের মতে, বুধ-শনি গ্রহের গোচরের সঙ্গে ১৮ সেপ্টেম্বর থেকে বিরল ধন রাজযোগ শুরু হয়েছে। এই রাজযোগের কারণে ৩টি রাশির জাতকদের ভাগ্যে এক মাস ধরে প্রচুর অর্থের বৃষ্টি হতে চলেছে।

Advertisement
 ধন রাজযোগের প্রভাবে লাভবান রাশি ধন রাজযোগের প্রভাবে লাভবান রাশি

Dhan Rajyog Effects on Zodiac: জ্যোতিষশাস্ত্র অনুসারে, সমস্ত গ্রহ নিয়মিত তাদের রাশি পরিবর্তন করতে থাকে। এই গোচর সমস্ত অর্থাৎ ১২টি রাশিকে প্রভাবিত করে। এই গোচরের কারণে কিছু রাশির বন্ধ ভাগ্য খুলে যাবে। এখন গ্রহের রাজপুত্র বুধ এবং ন্যায়ের দেবতা শনি  ১৮ সেপ্টেম্বর রাশি পরিবর্তন করে 'ধন রাজযোগ'গঠন করেছে । এই  বিরল ধন রাজযোগ আগামী এক মাস ৩টি রাশির ভাগ্যের চাকা ঘুরিয়ে দেবে। আসুন জেনে নেওয়া যাক সেই সৌভাগ্যবান রাশিগুলো কারা। 

 ধন রাজযোগের প্রভাবে লাভবান রাশি
মেষ রাশি (Aries)

মেষ রাশির ধন রাজযোগের প্রভাব এই রাশিগুলির জন্য খুব শুভ প্রমাণিত হতে চলেছে। আগামী এক মাসের মধ্যে তার কেরিয়ারের শীর্ষে থাকবে। চাকরি ও ব্যবসা উভয় ক্ষেত্রেই তারা অগ্রগতি পাবেন। এই সময়ে  ভাই-বোনদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। নিজের  তৈরি পরিকল্পনা এগিয়ে নিয়ে যাওয়ার সুযোগ থাকবে। সম্পদ বৃদ্ধির জন্য ভালো বিনিয়োগ করতে সক্ষম হবেন। 

বৃষ রাশি (Taurus)
এই রাশি  চাকরিজীবীদের  জন্য সুবর্ণ সময় এসেছে। যারা চাকরি পরিবর্তনের কথা ভাবছেন তারা এক মাসের মধ্যে নতুন চাকরির জন্য অফার লেটার পেতে পারেন। পরিবারে সুখ ও শান্তির পরিবেশ থাকবে। মা ধীরে ধীরে তার পুরোনো রোগ থেকে মুক্তি পেতে শুরু করবেন। আপনার আয়ের নতুন উৎস তৈরি হবে। পরিবারের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। 

আরও পড়ুন

তুলা রাশি (Libra)
এই ধন রাজযোগ, আপনার অর্থের প্রবাহ বৃদ্ধি করতে চলেছে। আপনি আপনার কিছু নতুন কাজ শুরু করতে পারেন। কর্মের দেবতা  শনিদেব কেন্দ্র ত্রিকোণ রাজযোগ গঠন করে আপনার কোষ্ঠীর  পঞ্চম ঘরে অবস্থান করছেন। অন্যদিকে বুধদেব আপনার কোষ্ঠীতে লাভের স্থানে বসে আছেন। এই দুইয়ের সংযোগ, আপনি সব জায়গা থেকে অর্থ  পাবেন। আপনি আপনার সন্তানদের কাছ থেকেও সুখবর পেতে পারেন। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement