scorecardresearch
 

Mercury Sets Horoscope: ৪ অগাস্ট থেকে টানা ২৪ দিন সোনার সময় এই ৩ রাশি, অস্ত যাবে বুদ্ধির গ্রহ

Budh Asta Horoscope Mercury Sets: ৪ অগাস্ট সিংহ রাশিতে অস্তমিত হবে বুধ। বুধ প্রায় ২৪ দিন অর্থাৎ ২৭ অগাস্ট পর্যন্ত এই অবস্থানে থাকবে। এই পরিস্থিতিতে বুধের কারণে ৩ রাশির ভাগ্যে বড় বদল ঘটতে পারে। চলুন জেনে নেওয়া যাক কোন রাশির কেমন যাবে-

Advertisement
বুধ রাশিফল বুধ রাশিফল
হাইলাইটস
  • ৪ অগাস্ট সিংহ রাশিতে অস্তমিত হবে বুধ।
  • ধ প্রায় ২৪ দিন অর্থাৎ ২৭ অগাস্ট পর্যন্ত এই অবস্থানে থাকবে।

বুধ হল গ্রহদের সেনাপতি। বুধের গতিবিধি প্রভাবিত করে ১২টি রাশির জাতক-জাতিকাদের। বুধ সমস্ত গ্রহের মধ্যে সেনাপতির মর্যাদা পেয়েছে। বুধের শুভ দৃষ্টি কোনও ব্যক্তির কর্মজীবন ও ব্যবসায় উন্নতি আনতে পারে। সেই সঙ্গে বুধের অশুভ অবস্থানও জীবনে সমস্যা তৈরি করে। বর্তমানে সিংহ রাশিতে অধিষ্ঠিত বুধ। ৪ অগাস্ট সিংহ রাশিতে অস্তমিত হবে বুধ। বুধ প্রায় ২৪ দিন অর্থাৎ ২৭ অগাস্ট পর্যন্ত এই অবস্থানে থাকবে। এই পরিস্থিতিতে বুধের কারণে ৩ রাশির ভাগ্যে বড় বদল ঘটতে পারে। চলুন জেনে নেওয়া যাক কোন রাশির কেমন যাবে-

সিংহ রাশি- বুধের অবস্থানের কারণে এই রাশির জাতক-জাতিকারা বিরাট সুবিধা পেতে পারেন। আর্থিক সমস্যা ধীরে ধীরে শেষ হবে। আপনার বস এবং সহকর্মীদের সমর্থনে আপনি কর্মজীবনের সমস্ত কাজ খুব ভালভাবে সম্পন্ন করবেন। বাইরে ভ্রমণেরও সম্ভাবনা রয়েছে। নিজের স্বাস্থ্যের যত্ন নিন।

ধনু রাশি-  সিংহ রাশিতে বুধ অস্ত যাওয়ার কারণে ধনু রাশির জাতক-জাতিকারা বিরাট লাভবান হবেন। এই রাশির জাতক-জাতিকাদের বেতন বাড়তে পারে। বাড়িতে সুখ-শান্তির পরিবেশ থাকবে। আপনি সুখবর পেতে পারেন। বন্ধুর সাহায্যে জীবনের অসুবিধা দূর হতে শুরু করবে।

আরও পড়ুন

কর্কট রাশি- বুধ গ্রহ কর্কট রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ ফল বয়ে আনবে। বছরের পর বছর ধরে আটকে থাকা কাজ সমাপ্ত হবে। আর্থিক লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। ঘরে সুখ ও শান্তির পরিবেশ থাকবে। বুধের শুভ প্রভাবে কর্মজীবনে পদোন্নতির সম্ভাবনাও রয়েছে।

Advertisement