scorecardresearch
 

October Lucky Rashi: পুজোর মাসে দারুণ লাভ, অক্টোবরে বুধের প্রভাবে কেরিয়ারে বড় উন্নতি ৫ রাশির

Budh Gochar 2024 in Kanya: বুধ ২৩ সেপ্টেম্বর তার নিজস্ব রাশি কন্যা রাশিতে গোচর করবে। বুধ যখন নিজের রাশিতে প্রবেশ করবে তখন ভাদ্র রাজযোগ গঠিত হবে। ভাদ্র রাজযোগ কর্মজীবন এবং অগ্রগতি এবং ব্যবসায় উন্নতির জন্য অত্যন্ত কার্যকর বলে বিবেচিত হয়। ভাদ্র রাজযোগের শুভ প্রভাবের কারণে মিথুন এবং কন্যা রাশির জাতক জাতিকাদের কর্মজীবনে আকস্মিক উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। এই রাশির জাতকদের জন্য নতুন চাকরির সুযোগ তৈরি হচ্ছে এবং যারা ব্যবসা করছেন তারাও উৎসবের মরসুমে প্রচুর উপার্জন করবেন। আসুন দেখে নেওয়া যাক মিথুন এবং কন্যা রাশি ছাড়া কোন কোন রাশির জাতক জাতিকারা বুধের গোচরে প্রভূত উপকার পাবেন।

Advertisement
সেপ্টেম্বরের শেষে বুধের গোচর সেপ্টেম্বরের শেষে বুধের গোচর

Mercury Transit 2024 in Virgo: বুধ সিংহ রাশি থেকে প্রস্থান করবে এবং ২৩ সেপ্টেম্বর সকাল ৯.৩০ মিনিটে  কন্যা রাশিতে প্রবেশ করবে। কন্যারাশি হল বুধের নিজস্ব চিহ্ন, গ্রহের রাজপুত্র বুধ এই রাশিতে উচ্চ অবস্থানে থাকবেন। বুধের অবস্থান সবচেয়ে শক্তিশালী হয় যখন এটি তার নিজের রাশিতে থাকে এবং এই সংযোগকে  জীবনের আর্থিক উন্নতির জন্য সবচেয়ে শুভ বলে মনে করা হয়। কন্যা রাশিতে বুধের আগমনে ভাদ্র রাজযোগ গঠিত হবে এবং একই সঙ্গে  বুধও সূর্যের সাথে মিলিত হয়ে বুধাদিত্য রাজযোগ গঠন করবে। বুধের এই গমনের কারণে মিথুন এবং কন্যা রাশি সহ ৫টি রাশির জাতকদের কর্মজীবনে উন্নতি হবে এবং ব্যবসাতেও উপার্জনের ভাল সম্ভাবনা রয়েছে। এই ভাগ্যবান রাশিগুলি কারা জেনে নিন।

বৃষ রাশি (Taurus)
বুধের গোচর বৃষ রাশির জাতকদের জন্য ইতিবাচক ফল বয়ে আনবে বলে মনে করা হচ্ছে। এই গোচরের  প্রভাবে যারা লেখালেখি ও সাংবাদিকতার সঙ্গে  জড়িত তারা খুব শুভ ফল পাবেন। যারা সম্পর্কে রয়েছেন তাদের জন্যও এই সময়টি অনুকূল হতে চলেছে। আর্থিকভাবেও এই সময়টা আপনার জন্য ভালো হবে। কর্মক্ষেত্রে আপনার পরিশ্রমের ফল পাবেন। কর্মকর্তারা আপনার পদোন্নতির বিষয়ে নিজেদের মধ্যে আলোচনা করতে পারেন।

মিথুন রাশি (Gemini)
কন্যা রাশিতে বুধের প্রবেশের কারণে মিথুন রাশির জাতক জাতিকাদের পারিবারিক জীবন খুব সুন্দর ও সুখের হবে। পরিবারের সদস্যদের সঙ্গে  আপনার সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ হবে। আপনি যদি কোনও সম্পত্তি বা যানবাহন কেনার পরিকল্পনা করেন তবে এটি আপনার জন্য সেরা সময়। আপনি চাকরিতে একটি ভাল অবস্থান পাবেন এবং আপনার বসের চোখে আপনার ভাবমূর্তি উন্নত হবে। আপনি এর মধ্যে অন্যান্য ভাল কাজের অফারও পেতে পারেন।

আরও পড়ুন

কন্যা রাশি (Virgo)
বুধ তার রাশি কন্যা রাশিতে পাড়ি দিতে চলেছে। এই গোচর  সময়ের মধ্যে, বুধ আপনার আরোহীতে প্রবেশ করবে এবং এই গোচর কন্যা রাশির ব্যক্তিদের জন্য তাদের পেশাগত জীবনে উপকারী প্রমাণিত হবে। এই সময়ের মধ্যে, আপনার ব্যবসা আরও ভাল অবস্থায় থাকবে। স্বাস্থ্যের দিক থেকে, আপনি আগের থেকে ভালো বোধ করবেন এবং আপনার ফিটনেসও আগের থেকে ভালো হবে। আপনার জন্য অগ্রগতির শুভ সম্ভাবনা রয়েছে এবং এর মধ্যে, আপনার ব্যবসায় আটকে থাকা অর্থের পেমেন্টের মাধ্যমে আপনার তহবিল বৃদ্ধি পাবে।

Advertisement

বৃশ্চিক রাশি (Scorpio)
বুধ গ্রহের শুভ প্রভাবের কারণে এই সময়টি বৃশ্চিক রাশির জাতকদের জন্য আর্থিকভাবে খুব লাভজনক হতে চলেছে। আপনার ব্যক্তিগত জীবনেও, আপনি আপনার বড় ভাইবোন এবং পরিবারের সিনিয়র সদস্যদের কাছ থেকে সমর্থন পাবেন। সমাজে আপনার সম্মান বৃদ্ধি পাবে। আপনি গত এক বছর ধরে যে পরিশ্রম করছেন তার ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার পরিবারে ভাল সম্প্রীতি থাকবে এবং সবার সঙ্গে  আপনার সম্পর্কের মাধুর্য বৃদ্ধি পাবে।

মকর রাশি (Capricorn)
মকর রাশির জাতকদের জন্য বুধ গ্রহের এই গোচর ভালো সুযোগ নিয়ে আসতে পারে। আপনি আপনার কর্মজীবনে এমন সুযোগ পেতে পারেন যা আপনাকে এগিয়ে যেতে সাহায্য করবে এবং যার জন্য আপনি দীর্ঘকাল অপেক্ষা করছিলেন। আপনাকে এই সময়ের সদ্ব্যবহার করার পরামর্শ দেওয়া হচ্ছে এবং আপনি অবশ্যই সফলতা পাবেন। আপনার ব্যক্তিগত জীবনেও আপনি আপনার পিতা এবং শিক্ষকদের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। এই সময়ে, আপনি দীর্ঘ দূরত্ব ভ্রমণ করতে পারেন এবং আপনার ভাই ও বোনেরা আপনাকে সম্পূর্ণ সমর্থন করবে।

 (Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 
 

Advertisement