scorecardresearch
 

Budh Margi Horoscope: ধনসম্পদ ফুলে ফেঁপে উঠবে, বুধের কৃপায় সেপ্টেম্বরে সুখের দিন ৩ রাশির

জ্যোতিষ মতে, গত ২৯ অগাস্ট কর্কট রাশিতে মার্গী হয়েছে বুধ। এর প্রভাবে কপাল খুলবে ৩ রাশির জাতকদের। সেপ্টেম্বর মাসে সব ক্ষেত্রে আসবে দারুণ সাফল্য। 

Advertisement
কপাল খুলবে ৩ রাশির জাতকদের। কপাল খুলবে ৩ রাশির জাতকদের।
হাইলাইটস
  • জ্যোতিষ মতে, গত ২৯ অগাস্ট কর্কট রাশিতে মার্গী হয়েছে বুধ।
  • কপাল খুলবে ৩ রাশির জাতকদের।
  • সব ক্ষেত্রে আসবে দারুণ সাফল্য। 

জ্যোতিষ মতে, গত ২৯ অগাস্ট কর্কট রাশিতে মার্গী হয়েছে বুধ। এর প্রভাবে কপাল খুলবে ৩ রাশির জাতকদের। সেপ্টেম্বর মাসে সব ক্ষেত্রে আসবে দারুণ সাফল্য। 

বৃষ রাশি (Taurus): 

ভাগ্যোদয় হবে বৃষ রাশির জাতকদের। অর্থলাভের যোগ রয়েছে। কেরিয়ারে উন্নতি হবে। ব্যবসায়ীরা লাভবান হবেন। কোনও সুখবর পেতে পারেন। 

আরও পড়ুন

কন্যা রাশি (Virgo): 

ভাল সময় কন্যা রাশির জাতকদের। কর্মক্ষেত্রে সাফল্য আসবে। ব্যবসায়ীরা ব্যাপক লাভ করবেন। পড়ুয়াদের জন্য ভাল সময়। 

মিথুন রাশি (Gemini): 

কপাল খুলবে মিথুন রাশির জাতকদের। চাকরিতে সাফল্য পাবেন। ব্যবসায়ীরা লাভের মুখ দেখবেন। আর্থিক পরিস্থিতি আগের থেকে ভাল হবে। পরিবারে সুখ-শান্তি বজায় থাকবে। 


অন্য দিকে, জ্যোতিষ মতে, আগামী ৪ সেপ্টেম্বর এবং ২১ সেপ্টেম্বর রাশি বদলাবে বুধ। যার ফলে শুভ সময় আসবে ৩ রাশির জাতকদের জীবনে। লাভের মুখ দেখবেন মেষ, কর্কট, মীন রাশির জাতকরা। জ্যোতিষ মতে, আগামী ৯ অক্টোবর বক্রি হবে বৃহস্পতি। ৪ ফেব্রুয়ারি ২০২৫ সাল পর্যন্ত বক্রি অবস্থায় থাকবে এই গ্রহ। যার ফলে কপাল খুলবে বৃষ, সিংহ এবং কর্কট রাশির জাতকদের। রোহিণী নক্ষত্রে বিচরণ করছে বৃহস্পতি। জ্যোতিষ মতে, উত্তরাভাদ্রপদ নক্ষত্রে অবস্থান করছে রাহু। ২ ডিসেম্বর এই নক্ষত্রের দ্বিতীয় পর্যায়ে প্রবেশ করবে। এর ফলে কপাল খুলবে বৃষ, তুলা এবং মিথুন রাশির জাতকদের।জ্যোতিষ মতে, আগামী অক্টোবর মাসে রাশি বদলাবে শুক্র। বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে এই গ্রহ। যার ফলে শুভ প্রভাব পড়বে তুলা, কুম্ভ এবং বৃশ্চিক রাশির জাতকদের।
 

Advertisement