scorecardresearch
 

Good Luck Start before Mahalaya: শুক্রের রাশিতে বুধাদিত্য যোগ, মহালয়ার আগেই ভাগ্যদ্বয় ৩ রাশির

Budhaditya Rajyog 2023: সূর্য ও বুধের মিলনে গঠিত বুধাদিত্য রাজযোগ জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। পরের মাসে অক্টোবরে, সম্পদ এবং সমৃদ্ধির দাতা শুক্রের রাশিত তুলাতে এই বুধাদিত্য যোগ গঠিত হবে।

Advertisement
 দেবীপক্ষের আগেই সুসময় শুরু ৩ রাশির দেবীপক্ষের আগেই সুসময় শুরু ৩ রাশির

Budhaditya Yog 2023 in Tula: গ্রহের সংযোগের কারণে রাজযোগের গঠন খুব শুভ ফল দেয়। বুধাদিত্য রাজযোগ আগামী মাসে অক্টোবর ২০২৩ এ গঠিত হচ্ছে। সূর্য ও বুধের মিলনে গঠিত বুধাদিত্য রাজযোগ অত্যন্ত শুভ বলে মনে করা হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখনই কোন রাশিতে বুধাদিত্য রাজযোগ গঠিত হয়, তখনই মানুষের ভাগ্য খুলে যায়।  প্রচুর ধন-সম্পদ এবং বড় সাফল্য মেলে। ১১ অক্টোবর, ২০২৩ তারিখে সূর্য তুলা রাশিতে গোচরের সঙ্গে সঙ্গে  বুধাদিত্য রাজযোগ গঠিত হবে। সম্পদ, সমৃদ্ধির দাতা শুক্রের রাশি তুলা রাশিতে বুধাদিত্য রাজযোগের গঠন ৩টি রাশির জাতকদের জন্য সৌভাগ্য বয়ে আনবে। আসুন জেনে নেওয়া যাক সেই রাশিগুলি কারা যাদের জন্য বুধাদিত্য রাজযোগ শুভ ফল দেবে। 

তুলা রাশিতে গঠিত বুধাদিত্য যোগ সুফল দেবে ৩টি রাশিকে
কন্যা রাশি (Virgo)

বুধাদিত্য রাজযোগ কন্যা রাশির জাতকদের জন্য অত্যন্ত উপকারী প্রমাণিত হতে পারে। এই লোকেরা প্রচুর আর্থিক লাভ করতে পারে। কোথাও থেকে আকস্মিক অর্থ পাওয়ার পাশাপাশি আয় বৃদ্ধির সম্ভাবনাও রয়েছে। ব্যবসায়ীরা বিশেষ কিছু কাজ শেষ করে লাভবান হবেন। মিডিয়া, যোগাযোগ ও বিপণন খাতের সঙ্গে যুক্ত ব্যক্তিরাও উপকৃত হবেন। 

ধনু রাশি (Sagittarius)
বুধাদিত্য রাজযোগ ধনু রাশির জাতকদের অনুকূল ফল দেবে। এসব মানুষের আয় বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে। আপনার ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে। আপনি অর্থ সঞ্চয় করতেও সফল হবেন। আপনার স্বাস্থ্যের উন্নতি হবে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে। ব্যবসা সংক্রান্ত নতুন পরিকল্পনা করবেন এবং তাতে সফল হবেন। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ থেকে লাভ হবে। 

আরও পড়ুন

মকর রাশি (Capricorn)
বুধাদিত্য রাজযোগ মকর রাশির জাতকদের অনেক উপকার দেবে। আপনার কাজ খুব ভাল হবে। চাকরিতে পদোন্নতি পাবেন। ব্যবসায় লাভ হবে। উন্মুক্ত হবে উন্নতির পথ। জীবিকার অনেক নতুন পথ খুলে যাবে। আপনার জীবনে উন্নতির অনেক সুযোগ আসবে, আপনি যদি ভেবেচিন্তে একটি ভাল বিকল্প বেছে নেন তাহলে ভবিষ্যতে আপনি অনেক উপকৃত হবেন। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement