scorecardresearch
 

Mool Trikon Rajyog Horoscope: সুখসম্পদ ফুলে ফেঁপে উঠবে ৩ রাশির, বিশেষ রাজযোগে ভাগ্য বদল

জ্যোতিষ মতে, বর্তমানে নিজেদের ঘরে রয়েছে বুধ, শুক্র এবং শনি। তিন গ্রহের দ্বারা গঠিত হয়েছে মূল ত্রিকোণ রাজযোগ। যার প্রভাবে কপাল খুলবে ৩ রাশির। জেনে নিন...

Advertisement
ভাগ্য বদলাবে ৩ রাশির। ভাগ্য বদলাবে ৩ রাশির।
হাইলাইটস
  • জ্যোতিষ মতে, বর্তমানে নিজেদের ঘরে রয়েছে বুধ, শুক্র এবং শনি।
  • তিন গ্রহের দ্বারা গঠিত হয়েছে মূল ত্রিকোণ রাজযোগ।
  • কপাল খুলবে ৩ রাশির।

জ্যোতিষ মতে, বর্তমানে নিজেদের ঘরে রয়েছে বুধ, শুক্র এবং শনি। তিন গ্রহের দ্বারা গঠিত হয়েছে মূল ত্রিকোণ রাজযোগ। যার প্রভাবে কপাল খুলবে ৩ রাশির। জেনে নিন...

মেষ রাশি (Aries): 

 ভাগ্য বদলাবে মেষ রাশির জাতকদের। অর্থলাভের যোগ রয়েছে। ব্যবসায়ীদের জন্য ভাল সময়। কেরিয়ারে পদোন্নতির যোগ রয়েছে। পরিবারের সদস্যদের সঙ্গে ভাল সময় কাটবে। 

আরও পড়ুন

কন্যা রাশি (Virgo): 

ভাগ্যোদয় হবে কন্যা রাশির জাতকদের। আর্থিক পরিস্থিতি আগের থেকে ভাল হবে। কোনও সুখবর পেতে পারেন। ব্যবসা লাভজনক হবে। 

তুলা রাশি (Libra):

শুভ প্রভাব পড়বে তুলা রাশির জাতকদের জীবনে। কেরিয়ারে সাফল্যের যোগ রয়েছে। ব্যবসায়ীরা লাভবান হবেন। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন।  


অন্য দিকে, মহালয়ার দিন আগামী ২ অক্টোবর রাতে সূর্যগ্রহণ শুরু হবে। চলবে ভোররাত পর্যন্ত। জ্যোতিষ মতে, এই সময়টি খুবই গুরুত্বপূর্ণ। সূর্যগ্রহণের প্রভাবে কপাল খুলবে বৃষ, কন্যা এবং তুলা রাশির জাতকদের। আগামী ৯ অক্টোবর বক্রি হবে বৃহস্পতি। ৪ ফেব্রুয়ারি ২০২৫ সাল পর্যন্ত বক্রি অবস্থায় থাকবে এই গ্রহ। যার ফলে কপাল খুলবে বৃষ, সিংহ এবং কর্কট রাশির জাতকদের। জ্যোতিষ মতে, চলতি মাসে তুলাতে প্রবেশ করবে শুক্র। যার প্রভাবে কপাল খুলবে মকর, কর্কট এবং ধনু রাশির জাতকদের।জ্যোতিষ মতে, উত্তরাভাদ্রপদ নক্ষত্রে অবস্থান করছে রাহু। ২ ডিসেম্বর এই নক্ষত্রের দ্বিতীয় পর্যায়ে প্রবেশ করবে। এর ফলে কপাল খুলবে বৃষ, তুলা এবং মিথুন রাশির জাতকদের। জ্যোতিষ মতে, আগামী ২ ডিসেম্বর পর্যন্ত উত্তর ভাদ্রপদ নক্ষত্রে বিরাজ করবে রাহু। পরের বছর ১৬ মার্চ পর্যন্ত ওই নক্ষত্রেই থাকবে রাহু। যার প্রভাবে কপাল খুলবে মেষ, মকর এবং কুম্ভ রাশির জাতকদের।

Advertisement

Advertisement