scorecardresearch
 

Monday 1 January Rashifal Bengali: বছরের প্রথম দিনেই আর্থিক লাভ মেষের, বাকিদের কপালে কী আছে? জানুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Zodiac Signs: Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন সোমবারের রাশিফল।

Advertisement
Ajker Rashifal 1 January 2024 Ajker Rashifal 1 January 2024

Ajker Rashifal 1 January 2024: আজ আপনাকে কী কী চ্যালেঞ্জ মোকাবেলা করতে হতে পারে বা আপনি কী ধরনের সুযোগ পেতে পারেন। আসুন জেনে নেওয়া যাক  সোমবার কেমন যাবে আপনার সারাদিন। 

মেষ (Aries)
নতুন বছর ২০২৪ আপনার জন্য খুব আনন্দদায়ক হতে চলেছে। আপনার ভাগ্য পরিবর্তন হতে পারে। আপনি যদি একজন সরকারী কর্মচারী হন তাহলে আপনি আর্থিক সুবিধা পেতে পারেন।

বৃষ (Taurus)
বছরের প্রথম দিনে আপনি কিছু নিয়ে চিন্তিত হতে পারেন। স্বাস্থ্যের যত্ন নিন। উদ্বেগ এবং মানসিক চাপ শরীরের উপর প্রভাব ফেলতে পারে। সঙ্গীর সঙ্গে বিবাদ হতে পারে।

আরও পড়ুন

মিথুন (Gemini)
তারকারা ইঙ্গিত দিচ্ছে যে আপনার বিবাহিত জীবন  শান্তিপূর্ণ থাকবে। অপ্রয়োজনীয় এবং চাপযুক্ত জিনিস এড়িয়ে চলুন। সন্তানদের শিক্ষার জন্য ভ্রমণ করতে হতে পারে।

কর্কট (Cancer)
আজ ভাগ্যের উপর নির্ভর করবেন না, আপনার স্বাস্থ্যের উন্নতির জন্য আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। আপনার ওজন নিয়ন্ত্রণ করুন। নিয়মিত ব্যায়াম করতে ভুলবেন না।

সিংহ (Leo) 
২০২৪ সালের প্রথম দিনটি আপনার জন্য মিশ্র হতে পারে। কর্মক্ষেত্রে গুরুত্বপূর্ণ কাজে বিবাদের পরিস্থিতি দেখা দিতে পারে। কাজে সাফল্য পাবেন।

কন্যা (Virgo)
বছরের প্রথম দিনে আপনি সৃজনশীল কিছু করার জন্য সম্মানিত হতে পারেন। তাড়াতাড়ি অফিস থেকে বের হওয়ার চেষ্টা করুন। আর্থিক পরিকল্পনায় আটকে পড়া এড়িয়ে চলুন। বিনিয়োগের সময় খুব সতর্ক থাকুন।

তুলা (Libra)
নতুন বছরের প্রথম দিন আপনার জীবনের বেশিরভাগ ক্ষেত্রেই ইতিবাচক হবে। সরকারি বা বেসরকারি খাতে কর্মরত ব্যক্তিদের জন্য অগ্রগতির পথ সুগম হবে। সম্মান বাড়বে। ব্যবসায় লাভ হবে।

বৃশ্চিক (Scorpio)
শারীরিক অসুস্থতা সমস্যা সৃষ্টি করতে পারে। খেলাধুলায় অংশগ্রহণ করতে পারেন। বেশি খরচ করা থেকে বিরত থাকুন। আর্থিক পরিকল্পনায় বিনিয়োগ করার সময় সতর্ক থাকুন।

Advertisement

ধনু (Sagittarius)
নতুন বছরের প্রথম দিন আপনার জন্য শুভ প্রমাণিত হবে। সাহস ও পরাক্রম বৃদ্ধি পাবে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা দূর হবে। কর্মক্ষেত্রে কিছু ভালো খবর পাবেন । বিদেশ ভ্রমণের পরিকল্পনা হতে পারে।

মকর ( Capricorn)
আজ আপনার স্বাস্থ্য  ভালো থাকবে। আর্থিক বিষয়ে আরও সতর্কতা অবলম্বন করতে হবে। মানসিক চাপে থাকলে নিকটাত্মীয় বা বন্ধুর সঙ্গে কথা বলুন, আপনার মনের বোঝা কমে যাবে।

কুম্ভ ( Aquarius)
এই বছরটি আপনার জন্য কাঙ্ক্ষিত সাফল্য বয়ে আনবে। ব্যবসায়িক ক্ষেত্রে অগ্রগতির লক্ষণ রয়েছে। কাঙ্খিত সাফল্য পেতে হলে অবশ্যই পরিবারের পরামর্শ নিন। আপনি আপনার সঙ্গীর কাছ থেকে মানসিক সমর্থন পাবেন।

মীন (Pisces)
বছরের প্রথম দিন ক্লান্তিকর হতে পারে। পরিবার নিয়ে পার্টিতে যেতে পারেন। কাজের চাপ থাকতে পারে। প্রথমদিন আপনি ভাল অর্থ উপার্জন করবেন। শিশুদের কিছু উপহার দিতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement