scorecardresearch
 

12 February Ajker Rashifal Bengali: লক্ষ্য পূরণ সিংহের, চাকরিতে উন্নতি তুলার, জানুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Zodiac Signs: Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন সোমবারের রাশিফল।

Advertisement
জানুন আজকের রাশিফল জানুন আজকের রাশিফল

Ajker Rashifal 12 February 2024: আজ আপনাকে কী কী চ্যালেঞ্জ মোকাবেলা করতে হতে পারে বা আপনি কী ধরনের সুযোগ পেতে পারেন। আসুন জেনে নেওয়া যাক  সোমবার কেমন যাবে আপনার সারাদিন। 


মেষ (Aries)
আজ আপনার দীর্ঘ অমীমাংসিত কাজগুলি সম্পূর্ণ করার জন্য একটি দিন হবে। আপনি যদি আপনার ব্যয়ের উপর নিয়ন্ত্রণ রাখেন তবে এটি আপনার পক্ষে ভাল হবে। আপনি আপনার সিদ্ধান্ত গ্রহণের ক্ষমতা থেকে উপকৃত হবেন এবং একাধিক উৎস থেকে আয় পাবেন। লাভের সম্ভাবনা আছে বলে মনে হয়। যারা সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদের কঠোর পরিশ্রমে কোনো কসরত রাখা উচিত নয়। আপনি আপনার সঙ্গীর কাছ থেকে যথেষ্ট সমর্থন পাচ্ছেন বলে মনে হচ্ছে। নতুন বিষয়ে আপনার পূর্ণ আগ্রহ থাকবে।

বৃষ (Taurus)
আজকের দিনটি আপনার জন্য ধর্মীয়  কাজের একটি দিন হবে এবং ব্যবসায় দায়িত্ব বৃদ্ধিতে আপনি খুশি হবেন। আপনার বড় কিছু লক্ষ্য পূরণ হতে পারে। স্থিতিশীলতার অনুভূতি আপনার মনে থাকবে। কারও কাছে কিছু দাবি করা উচিত নয়, অন্যথায় দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। আপনার আবেগ নিয়ন্ত্রণে রাখুন। সিনিয়র সদস্যদের সঙ্গে কোনো বিষয়ে জেদ দেখাবেন না। আপনি আপনার গার্হস্থ্য জীবনে চলমান সমস্যা থেকে মুক্তি পাবেন। আপনার বিরোধীদের কেউ আপনাকে সমস্যায় ফেলতে পারে। আপনি আপনার সন্তানদের কাছ থেকে কিছু হতাশাজনক তথ্য শুনতে পারেন।

আরও পড়ুন

মিথুন (Gemini)
আজকের দিনটি আপনার জন্য উপকারী হতে চলেছে। আপনার আয় বাড়ানোর জন্য আপনি যত চেষ্টাই করুন না কেন, আপনি অবশ্যই সফলতা পাবেন। আপনি বন্ধু এবং সহকর্মীদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। কর্মক্ষেত্রে আপনার ইচ্ছানুযায়ী যেকোনো কাজ পেতে পারেন। আপনি শুভ কাজে ভাল অর্থ ব্যয় করবেন এবং কর্মক্ষেত্রে ভাল করবেন। আপনার ভ্রমণে যাওয়ারও সম্ভাবনা রয়েছে। অর্থ সংক্রান্ত বিষয়ে, সঠিক গবেষণা করে অর্থ প্রদান করা ভাল, অন্যথায় আপনি প্রতারিত হতে পারেন। আপনি ভালো সময়ের পূর্ণ সদ্ব্যবহার করবেন।

Advertisement

কর্কট (Cancer)
আজকের দিনটি আপনার জন্য খুব বুদ্ধিমানের সঙ্গে  এগিয়ে যাওয়ার জন্য একটি দিন হবে। আপনার গুরুত্বপূর্ণ কাজ যথাসময়ে সম্পন্ন হবে। ধর্মীয় কাজে  এগিয়ে যাবেব। শিশুদের মূল্যবোধ শেখাবেন। ব্যক্তিগত বিষয়ে আপনার সম্পূর্ণ মনোযোগ থাকবে। আপনার খাদ্যাভ্যাস সম্পর্কে সতর্ক থাকতে হবে। আপনার পদ ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। আপনি সিনিয়র সদস্যদের সমর্থনের উপর নির্ভরশীল থাকবেন। আপনার পিতামাতার আশীর্বাদে, আপনার যে কোনও অমীমাংসিত কাজ শেষ হতে পারেম। আপনার সন্তানদের প্রতি যে কোনো প্রতিশ্রুতি আপনাকে পূরণ করতে হবে। পুরনো কোনো রোগ আবার দেখা দিতে পারে।

সিংহ (Leo) 
আজকের দিনটি আপনার জন্য একটি গুরুত্বপূর্ণ দিন হতে চলেছে। আপনাকে কিছু জিনিস গোপন রাখতে হবে এবং কারো পরামর্শ মেনে আপনি উপকৃত হবেন। নেতৃত্বের ক্ষমতার বিকাশ ঘটবে। আপনি যে প্রতিশ্রুতি দিয়েছেন তা সময়মতো পূরণ করার চেষ্টা করা উচিত। ব্যবসায় আপনার ভাল লাভের সম্ভাবনা রয়েছে বলে মনে হচ্ছে। আপনি ব্যক্তিগত বিষয়ে সম্পূর্ণ সক্রিয় থাকবেন। দাম্পত্য জীবনে মধুরতা থাকবে এবং পারিবারিক সম্পর্কের প্রতি গুরুত্ব দেবেনে, যা রক্তের সম্পর্ককে মজবুত করবে। প্রেমের জীবনযাপনকারী লোকেরা তাদের সঙ্গীকে তাদের পরিবারের সদস্যদের সঙ্গে  পরিচয় করিয়ে দিতে পারে।

কন্যা (Virgo)
ব্যবসার দিক থেকে আজকের দিনটি আপনার জন্য ভালো হতে চলেছে। সার্ভিস সেক্টরে যোগ দিয়ে ভালো সুবিধা পাবেন। বন্ধুদের সমর্থন আপনার সঙ্গে থাকবে। কিছু অপরিচিত ব্যক্তির সঙ্গে আপনার সতর্কতা অবলম্বন করা দরকার। তাড়াহুড়ো করে কোনো কাজ করবেন না। আপনি কর্মক্ষেত্রে ভুল করতে পারেন এবং যদি কোনো শিক্ষার্থী কোনো পরীক্ষা দিয়ে থাকে, তাহলে তার ফলাফল প্রভাবিত হতে পারে। যারা চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদের কঠোর পরিশ্রমে কোন কসরত ছেড়ে দেওয়া উচিত নয়। আপনার সম্পত্তি সংক্রান্ত কোনো চুক্তি দীর্ঘদিন ধরে অমীমাংসিত থাকলে তা চূড়ান্ত হতে পারে।

তুলা (Libra)
আজকের দিনটি আপনার জন্য আনন্দদায়ক হতে চলেছে। আপনি আধ্যাত্মিকতার প্রতি আগ্রহী হবেন। আপনার বড়দের কথা শুনে কাজ করা আপনার জন্য ভাল হবে। আপনি ব্যক্তিগত বিষয়ে এগিয়ে থাকবেন এবং আপনি আপনার ঘনিষ্ঠদের সঙ্গে কিছু বিনোদনমূলক প্রোগ্রামে অংশ নিতে পারেন। লেনদেনের ক্ষেত্রে আপনাকে সতর্ক থাকতে হবে এবং আপনি যদি অংশীদারিত্বে কোনও চুক্তিতে কাজ করেন তবে ডিল স্বাক্ষর করার পরে এগিয়ে যান। পারিবারিক বিষয়ে সতর্ক থাকতে হবে। ভ্রমণের সময় আপনি কিছু গুরুত্বপূর্ণ তথ্য পেতে পারেন।

বৃশ্চিক (Scorpio)
আজকের দিনটি আপনার জন্য  উদ্যমী হতে চলেছে। আপনি যদি আপনার কাজে নম্রভাবে এগিয়ে যান তবে এটি আপনার পক্ষে ভাল হবে। আপনার সিনিয়র সদস্যদের কথার প্রতি আপনার পূর্ণ মনোযোগ দেওয়া উচিত। আপনার সম্পূর্ণ মনোযোগ দাতব্য কর্মকান্ডে থাকবে। পারিবারিক বিষয়ে বাইরের কারও পরামর্শ নেবেন না, অন্যথায় সমস্যা দেখা দিতে পারে। আপনার পিতামাতার আশীর্বাদে, আপনার যে কোনও অমীমাংসিত কাজ শেষ হতে পারে। ত্যাগ ও সহযোগিতার অনুভূতি আপনার মনে থাকবে। কোনো বিষয়ে হঠকারিতা ও ঔদ্ধত্য প্রদর্শন করবেন না। আপনার আয় বৃদ্ধির সঙ্গে সঙ্গে  আপনার সুখের সীমা থাকবে না।

ধনু (Sagittarius)
আজকের দিনটি আপনার বিচক্ষণতার সঙ্গে কাজ করার জন্য একটি দিন হবে। আপনি আপনার কাজে ব্যস্ত থাকবেন। আপনি ধর্মীয় কাজে খুব আগ্রহী হবেন এবং এখন সম্পর্কের চলমান বিরোধ মিটিয়ে ফেলার চেষ্টা করবেন। ভ্রাতৃত্ববোধ আপনার মনে থাকবে। আপনি সহযোগিতায় এগিয়ে থাকবেন এবং আপনি আপনার দায়িত্ব সময়মতো সম্পন্ন করবেন। আপনার পূর্ণ মনোযোগ থাকবে জনকল্যাণমূলক কাজে। সবার সঙ্গে সমন্বয় বজায় রাখলেই ভালো হবে। যেকোন উপযুক্ত অনুষ্ঠানে আপনাকে পূর্ণ মনোযোগ দিতে হবে। আপনি আপনার সন্তানদের দিক থেকে কিছু ভাল খবর শুনতে পারেন।

Advertisement

মকর ( Capricorn)
আজকের দিনটি আপনার জন্য আত্মবিশ্বাসে ভরপুর হতে চলেছে। আপনার সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে। সবাইকে সঙ্গে নিয়ে চলার চেষ্টায় আপনি সফল হবেন এবং পরিবারের সদস্যদের সঙ্গে  কিছু সামাজিক কর্মসূচিতে অংশ নিতে পারেন। ঐতিহ্যগত কাজেও আপনার পূর্ণ আগ্রহ থাকবে এবং সদ্য বিবাহিতদের জীবনে  অতিথির আগমন ঘটতে পারে। আপনার ব্যবসায় কাঙ্খিত লাভ পেলে আপনি খুশি হবেন। আপনার উন্নতি দেখে আপনার প্রতিপক্ষের কেউ কেউ আপনার প্রতি ঈর্ষান্বিত হবেন।

কুম্ভ ( Aquarius)
আজ আপনি একটি বড় লক্ষ্যের দিকে অগ্রসর হবেন এবং আপনি সৃজনশীল কাজে সম্পূর্ণভাবে আগ্রহী হবেন। আপনি ব্যবসায় একটি ভাল প্রস্তাব পেতে পারেন, যার কারণে আপনি অংশীদারিত্বে কাজ করতে প্রস্তুত হবেন। আপনার কোন ইচ্ছা পূরণ হতে পারে। আপনার কোনো আইটেম হারিয়ে গেলে, আপনি তা ফেরত পাবেন। আপনার আরাম ও সুবিধা বৃদ্ধি পাবে। পরিবারের কোনো সদস্যের বিয়ের প্রস্তাব অনুমোদিত হতে পারে, যারা কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করছেন তারা সেই ভ্রমণে যেতে পারেন।

মীন (Pisces)
আজকের দিনটি আপনার জন্য খ্যাতি এবং সম্মান বৃদ্ধি করতে চলেছে। আপনার বয়োজ্যেষ্ঠদের কথায় আপনাকে সম্পূর্ণ মনোযোগ দিতে হবে এবং কিছু ব্যবসায়িক পরিকল্পনা গতি পাবে। যারা চাকরি খুঁজছেন তারা ভালো সুযোগ পেতে পারেন। আপনি পারিবারিক সম্পর্কের চলমান ফাটল নিরসনের চেষ্টা করবেন, যা আপনার সম্পর্ককে আগের থেকে ভালো করে তুলবে। বিদেশে বসবাসকারী পরিবারের কোনো সদস্যের কাছ থেকে ভালো খবর শুনতে পারেন। আপনি যদি কোনও স্কিমে অর্থ বিনিয়োগ করার কথা ভাবছেন, তবে আপনাকে এর নীতি এবং নিয়মগুলিতে সম্পূর্ণ মনোযোগ দেওয়া উচিত।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement