scorecardresearch
 

13 May Ajker Rashifal Bengali: রোজগার বাড়বে বৃষের, আটকে থাকা টাকা পাবে তুলা, জানুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Zodiac Signs: Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন সোমবারের রাশিফল।

Advertisement
জানুন আজকের রাশিফল জানুন আজকের রাশিফল
হাইলাইটস
  • জানুন আজকের রাশিফল

Ajker Rashifal 13 May 2024: আজ আপনাকে কী কী চ্যালেঞ্জ মোকাবেলা করতে হতে পারে বা আপনি কী ধরনের সুযোগ পেতে পারেন। আসুন জেনে নেওয়া যাক  সোমবার কেমন যাবে আপনার সারাদিন। 


মেষ (Aries)
১৩ মে সোমবার মেষ রাশির জাতক জাতিকাদের গুরুজনদের সম্মান করা উচিত। মেষ রাশির জাতক জাতিকাদের পথ পরিবর্তন করা উচিত। ভোগ-বিলাসে প্রচুর খরচ হবে। ব্যবসায় অসুবিধা হবে। দুশ্চিন্তা ও মানসিক চাপ বাড়বে।

বৃষ (Taurus)
 সোমবার, ১৩ মে, বৃষ রাশির লোকেরা পরিবারের সদস্যদের সঙ্গে  অপ্রয়োজনীয় বিবাদ এড়িয়ে চলুন। দাম্পত্য কাজে বাধা আসবে। সরকারের রোষানলে পড়তে হতে পারে। টাকা পাওয়া সহজ হবে। ভ্রমণের সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন

মিথুন (Gemini)
আজকাল, আপনার মনে আরও নেতিবাচক চিন্তা আসছে। সময়মত সাবধান হন। অর্থ অর্জনে বাধা দূর হবে। বিবাদ এড়িয়ে চলুন অন্যথায় সমস্যা হবে। পরিবার নিয়ে দুশ্চিন্তা থাকবে। অসুস্থতা থাকবেই।

কর্কট (Cancer)
ব্যক্তিগত কাজে ব্যস্ত থাকবেন। পরিবার নিয়ে বেড়াতে যাবেন। ব্যবসায় লাভ হবে। বাড়ির ভেতরে-বাইরে খোঁজখবর বাড়বে। দাম্পত্য বিষয়ে আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হবে।

সিংহ (Leo) 
প্রতিটি কাজে বাধা অস্থিরতা বাড়াতে পারে। সবাই যা বলে তাড়াতাড়ি তা বিশ্বাস করা আপনার জন্য ক্ষতিকর হবে। সুসংবাদ পাবেন, আর্থিক লাভ হবে।

কন্যা (Virgo)
প্রতিটি কাজে বাধা অস্থিরতা বাড়াতে পারে। সবাই যা বলে তাড়াতাড়ি তা বিশ্বাস করা আপনার জন্য ক্ষতিকর হবে। সুসংবাদ পাবেন, আর্থিক লাভ হবে।

তুলা (Libra)
আজ অবসরের দিন হবে। পারিবারিক কাজে সময় কাটবে। অলসতার আধিক্য থাকবে। জীবনসঙ্গীর কারণে টেনশন থাকবে। অযথা খরচ বাড়বে।

বৃশ্চিক (Scorpio)
পারিবারিক কলহের কারণে বাধা আসবে। অতিথিদের আনাগোনা থাকবে। বকেয়া আদায় করা হবে। যাত্রা সফল হবে। আর্থিক লাভ হবে। আপনার খাদ্যাভ্যাস নিয়ন্ত্রণ করুন।

Advertisement

ধনু (Sagittarius)
কর্মক্ষেত্রে বিচক্ষণতার সঙ্গে কাজ করুন। আপনি একটি নতুন ব্যবসা পরিকল্পনা বাস্তবায়নের কথা ভাববেন। কার্যপদ্ধতির উন্নতি লাভজনক হবে। সামাজিক প্রতিপত্তি বাড়বে, ভ্রমণ এড়িয়ে চলুন।

মকর ( Capricorn)
মিথ্যা বলবেন না। মনে রাখবেন, একটা মিথ্যা আড়াল করতে হলে আরও দশটা মিথ্যা বলতে হবে। ধর্মীয় কাজে আগ্রহ থাকবে। ব্যবসায়িক ভ্রমণ সফল হবে। আর্থিক লাভ হবে। বিরোধীরা সক্রিয় থাকবে। তর্ক করবেন না। রাগ বাড়বে।

কুম্ভ ( Aquarius)
 দিনের শুরুতে কিছু চমকপ্রদ খবর শুনতে পাবেন। পরিবারের বয়স্কদের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ থাকবে। বিচক্ষণতার সঙ্গে  কাজ করুন। যানবাহন, যন্ত্রপাতি এবং আগুন ব্যবহার করার সময় সতর্ক থাকুন এবং দ্রুত সিদ্ধান্ত নিতে শিখুন।

মীন (Pisces)
সময়টি শুভ লক্ষণে পরিপূর্ণ। বিশেষ মানুষের সঙ্গে দেখা হবে। প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত ব্যক্তিরা খ্যাতি পাবেন। আন্তর্জাতিক ব্যবসায় জড়িত ব্যক্তিরা ভালো লাভ পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement