scorecardresearch
 

Monday 10 June Lucky Zodiac: সোমে রবি যোগের শুভ সংযোগ, মহাদেবের কৃপা ৫ রাশিতে

10 June 2024 Rashifal: সোমবার অর্থাৎ ১০ জুন, রবি যোগ, সর্বার্থ সিদ্ধি যোগ সহ অনেকগুলি শুভ ও উপকারী যোগ তৈরি হচ্ছে, যার কারণে দিনটি সিংহ, কন্যা সহ ৫টি রাশির জন্য প্রভাবশালী হতে চলেছে। এছাড়াও, সোমবার মন ও মায়ের জন্য কারক গ্রহ চন্দ্র এবং দেবতাদের দেবতা মহাদেবকে উৎসর্গীকৃত, তাই দিনটিতে এই ৫টি রাশিতে শিব শঙ্করের আশীর্বাদ থাকবে। আসুন জেনে নেওয়া যাক সোমবার কোন রাশির জাতকদের জন্য দারুণ কাটবে।

Advertisement
সোমবার শিবের কৃপায় লাভবান ৫ রাশি সোমবার শিবের কৃপায় লাভবান ৫ রাশি

  Top 5 Most Luckiest Zodiac Sign, 10 June 2024: সোমবার, ১০ জুন, চন্দ্র তার নিজের রাশিকর্কট রাশিতে গোচর করতে চলেছে। এছাড়াও এই দিনে রবি যোগ, সর্বার্থ সিদ্ধি যোগ, ধ্রুব যোগ এবং পুষ্য নক্ষত্রের একটি শুভ সংযোগও ঘটছে, যার কারণে দিনটির গুরুত্ব বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৫টি রাশির জাতক এই শুভ যোগের সুফল পেতে চলেছে। এই রাশির জাতকরা আইনি বিষয় এবং বিবাদ থেকে মুক্তি পাবেন এবং বিনিয়োগ থেকে ভাল আর্থিক লাভ হবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য ১০ জুন ভাগ্যবান হতে চলেছে।

বৃষ রাশি (Taurus)
১০ জুন বৃষ রাশির জাতকদের জন্য খুব ফলদায়ক হতে চলেছে। বৃষ রাশির জাতক জাতিকাদের আর্থিক জীবন এবং কর্মজীবনের ক্ষেত্রে প্রচুর সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। যদি কোনো আদালত সম্পর্কিত বিষয় চলতে  থাকে তবে আপনি এতে বিজয় পাবেন এবং আপনি স্বস্তির নিঃশ্বাস ফেলতে সক্ষম হবেন। আপনি আপনার পিতামাতার সঙ্গে  একটি ধর্মীয় ভ্রমণে যেতে পারেন, যা আপনার মনে শান্তি আনবে।  চাকরিজীবীদের অফিসে অনুকূল পরিবেশ তৈরি হতে দেখা যাচ্ছে, যার কারণে আপনি চাপমুক্ত বোধ করবেন এবং আপনার সহকর্মীরাও আপনাকে সমর্থন করবেন। আপনি পরিবারের কোনও সদস্যের কাছ থেকে কোনও ভাল খবর শুনতে পাবেন এবং কোনও শুভ কাজ হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি একটি ব্যবসা শুরু করার পরিকল্পনা করেন তবে  আপনার জন্য একটি শুভ দিন হবে। যে সকল ছাত্রছাত্রীরা বিদেশে পড়তে ইচ্ছুক তাদের স্বপ্ন  পূরণ হওয়ার সম্ভাবনা রয়েছে।

সিংহ রাশি (Leo)
১০  জুন সিংহ রাশির জাতকদের জন্য অনুকূল ফল বয়ে আনতে চলেছে। সিংহ রাশির জাতক জাতিকাদের  আর্থিক লাভের ইঙ্গিত রয়েছে এবং আপনি সমস্ত দায়িত্ব খুব ভালোভাবে পালন করবেন। যাদের নিজস্ব ব্যবসা আছে তারা  ভাল লাভ এবং অগ্রগতি পাবেন, যা আপনার কঠোর পরিশ্রমকে সফল করবে। সমাজের জন্য করা কাজের কারণে আপনার খ্যাতি বাড়বে এবং সরকারের কাছ থেকে আপনার বিশেষ সম্মান পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি আপনার দক্ষতার মাধ্যমে অর্থ উপার্জনে সফল হবেন, যা আপনার আর্থিক অবস্থানকে আগের চেয়ে শক্তিশালী করবে। কর্মরত ব্যক্তিরা  কর্মকর্তাদের কাছ থেকে সহায়তা পাবেন এবং তাদের আয় বৃদ্ধির জন্য অন্যান্য কাজের সন্ধান করবেন। বৈবাহিক জীবন সম্পর্কে কথা বললে, আপনি আপনার সঙ্গীর সঙ্গে  প্রেম এবং সম্প্রীতিপূর্ণ সম্পর্ক বজায় রাখতে সক্ষম হবেন এবং উভয়ের মধ্যে পারস্পরিক বোঝাপড়া শক্তিশালী হবে। সন্তান সংক্রান্ত সুসংবাদে মন খুশি হবে এবং আপনি ধর্মীয় কাজ করবেন।

আরও পড়ুন

Advertisement

কন্যা রাশি (Virgo)
১০ জুন কন্যা রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত দিন প্রমাণিত হবে। কন্যা রাশির জাতকদের জন্য   আয় বৃদ্ধির নতুন উৎস তৈরি হবে এবং এর সাহায্যে আপনি অর্থ সঞ্চয় করতে সফল হবেন। আপনি যদি আগে কখনও বিনিয়োগ করে থাকেন তবে আপনি প্রচুর লাভ পেতে চলেছেন। কর্মরত লোকেরা তাদের কর্মজীবনে শীর্ষে পৌঁছানোর জন্য কঠোর পরিশ্রম করবেন এবং আপনার কঠোর পরিশ্রম ফলও দেবে। আপনি ব্যবসায় ইতিবাচক ফলাফল দেখতে পাবেন, কিছু বিশেষডিল  চূড়ান্ত হতে পারে, যা আপনার আর্থিক পরিস্থিতিকে শক্তিশালী করবে এবং আপনার ব্যবসার বিশ্বাসযোগ্যতাও বৃদ্ধি পাবে।  আপনি কিছু অনুষ্ঠানে যোগ দিয়ে আনন্দিত বোধ করবেন এবং অনেক লোকের সঙ্গে  দেখা করতে পারবেন, যা আপনার সামাজিক বৃত্ত বৃদ্ধি করবে। পারিবারিক জীবন শান্তি ও সম্প্রীতি পূর্ণ হবে এবং আপনার ভাইবোনদের সঙ্গে  আপনার সম্পর্ক ভাল থাকবে। যারা বিবাহের যোগ্য তারা  সুখবর পাবেন।

বৃশ্চিক রাশি (Scorpio)
১০ জুন বৃশ্চিক রাশির জাতকদের জন্য শুভ ও ফলদায়ক হতে চলেছে। বৃশ্চিক রাশির জাতক জাতিকারা  পরিবারের সদস্যদের সঙ্গে  কোথাও বেড়াতে যেতে পারেন এবং পুরনো কোনো বিনিয়োগ থেকে ভালো আয় পাবেন। যে কাজটি দীর্ঘদিন ধরে অমীমাংসিত ছিল তা  শেষ হবে এবং আপনার কাজ নিয়েও আলোচনা হবে। কর্মরত ব্যক্তিদের অফিসে  ইতিবাচক পরিবেশ থাকবে এবং সহকর্মীরাও আপনাকে সম্পূর্ণ সমর্থন করবে। প্রেম জীবনের পরিপ্রেক্ষিতে, একটি রোমান্টিক দিন হবে, আপনি আপনার প্রেমিক সঙ্গীর সঙ্গে কোয়ালিটি সময় কাটানোর সুযোগ পাবেন, এটি আপনার সম্পর্ককে আগের থেকে আরও শক্তিশালী করবে। ব্যবসায়ীরা তাদের সমস্ত ব্যবসায়িক কাজ খুব ভেবেচিন্তে এবং যত্ন সহকারে করবেন এবং তাদের প্রতিযোগীদেরকে কঠিন প্রতিযোগিতাও দেবেন। পারিবারিক জীবনের কথা বলতে গেলে, আপনার বাড়িতে কোনও বড় অনুষ্ঠান বা শুভ কাজ হতে পারে। আপনার পিতামাতার সঙ্গে  আপনার সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ হবে এবং আপনি আপনার বন্ধুদের কাছ থেকেও সম্পূর্ণ সমর্থন পাবেন।

 ধনু রাশি (Sagittarius)
১০ জুন ধনু রাশির জাতকদের জন্য একটি বিশেষ দিন হতে চলেছে। ধনু রাশির জাতকদের জন্য আয়ের নতুন উৎস দেখা যাচ্ছে এবং আপনি যদি সম্পত্তি সংক্রান্ত বিষয়ে সমস্যায় পড়ে থাকেন তাহলে আপনি মহাদেবের কৃপায় স্বস্তি পাবেন। আপনি যদি আপনার চাকরি বা ব্যবসায় নতুন কিছু আনতে সক্ষম হন তবে আপনি ভবিষ্যতে এর সম্পূর্ণ সুবিধা পাবেন। বিনিয়োগের জন্য একটি শুভ দিন, আপনার আর্থিক অবস্থান শক্তিশালী হবে। মানুষের সঙ্গে  মিষ্টি করে কথা বলে আপনার কাজ সম্পন্ন করতে আপনি সফল হবেন। আপনি অনেক দিন পর বন্ধুবান্ধব ও প্রিয়জনের সঙ্গে  দেখা করবেন এবং মানুষের মাঝে থাকার পর আপনি হালকা ও খুশি বোধ করবেন। আপনার যে কাজটি আগে কোনো কারণে আটকে ছিল তা থেকে ধীরে ধীরে শুরু হবে এবং আপনি এতে সুখ অনুভব করবেন। আপনাকে পরিবারে সুখ, শান্তি এবং স্থিতিশীলতা উপভোগ করতে দেখা যাবে এবং আপনার সঙ্গীর সঙ্গে  আপনার সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ হবে।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement