scorecardresearch
 

December 2023 Lucky Zodiac: রাজযোগে প্রচুর লাভ ও উপার্জন, ৫ রাশির জাতকদের দারুণ কাটবে ডিসেম্বর

December Lucky Zodiac: ২০২৩ সালের ডিসেম্বর মাসটি গ্রহ-পরিবর্তনের দিক থেকে অত্যন্ত চমৎকার প্রমাণিত হবে। এই মাসে, বুধ, সূর্য, মঙ্গল এবং শুক্র তাদের রাশি পরিবর্তন করবে, যখন বৃহস্পতি মেষ রাশিতে মার্গী হবে। এই মাসেআদিত্য মঙ্গল ও বুধাদিত্য রাজযোগের প্রভাব থাকবে। যার কারণে প্রায় ৫টি রাশির জাতক জাতিকারা অনেক সুবিধা পেতে চলেছেন। চলুন জেনে নেওয়া যাক বছরের শেষ মাসে কোন ৫টি রাশির জাতক ভাগ্যবান হবেন।

Advertisement
December 2023 Lucky Zodiac December 2023 Lucky Zodiac

Monthly Horoscope December 2023: ডিসেম্বর মাসটি গ্রহ গোচরের  দিক থেকে খুব বিশেষ হতে চলেছে। এই মাসে  সূর্য ধনু রাশিতে আসবে। যার কারণে সূর্য ও বৃহস্পতির নবপঞ্চম যোগ তৈরি হবে। সেই সঙ্গে খরমাসও শুরু হবে। এছাড়াও, এই মাসে ধনু রাশিতে তিনটি গ্রহের মিলন ঘটবে, যা মাসের শেষে আদিত্য মঙ্গল এবং বুধাদিত্য রাজযোগের পাশাপাশি লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি করবে। এই গ্রহ ও নক্ষত্রের অবস্থানের কারণে বছরের শেষ মাস ডিসেম্বর মেষ রাশিসহ ৫টি রাশির জন্য খুবই ভাগ্যবান প্রমাণিত হবে। আসুন জেনে নেওয়া যাক  ২০২৩ সালের শেষে কোন ৫টি রাশির জাতক  ভাগ্যবান হবেন। 

মেষ রাশি (Aries)
২০২৩ সালের শেষ মাস, ডিসেম্বর, মেষ রাশির জাতকদের জন্য খুব শুভ হতে চলেছে। মাসের শুরুতেই আশানুরূপ ফল পাবেন। আপনার সম্মানও বাড়বে। শুধু তাই নয়, আপনার জন্য আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। এছাড়াও, আপনি আপনার বুদ্ধিমত্তা, বিচক্ষণতা এবং বাকশক্তির সাহায্যে আপনার সমস্ত কাজ সম্পন্ন করতে সফল হবেন। আপনি আপনার কেরিয়ার উজ্জ্বল করার অনেক সুযোগ পেতে চলেছেন। এই রাশির জাতক জাতিকারা যারা বেকার তারা চাকরি পাবেন। এছাড়াও, আপনি কেরিয়ার এবং ব্যবসায় উন্নতির অনেক সুযোগ পেতে চলেছেন। আপনার তীর্থযাত্রায় যাওয়ার সুযোগও থাকবে। এই রাশির ছাত্ররা যারা বিদেশ যাওয়ার পরিকল্পনা করছে তাদের পথে আসা সমস্ত বাধা দূর হবে। এই মাসে আপনি জমি বা সম্পত্তি ক্রয় বিক্রয় থেকে লাভ পাবেন। এছাড়াও, আপনি আপনার সন্তানদের কাছ থেকে ভাল খবর পেতে পারেন। আপনার যদি দীর্ঘস্থায়ী কোনো অসুখ থাকে তবে এই মাসে আপনি তা থেকে মুক্তি পাবেন। ঋণ থেকে মুক্তি পাওয়ার সম্ভাবনাও রয়েছে।

সিংহ রাশি (Leo)
বছরের শেষ মাস, ডিসেম্বর সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য শুভ ও সৌভাগ্য বয়ে আনতে চলেছে। এই মাসে আপনি আপনার কঠোর পরিশ্রমের সম্পূর্ণ সুফল পাবেন। মাসের শুরুতেই আপনার চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। এই রাশির জাতক জাতিকারা যারা রাজনীতির সঙ্গে যুক্ত তারা গুরুত্বপূর্ণ দায়িত্ব পেতে পারেন। এই সময়ে, আপনি সমাজে সম্মান পাবেন। ব্যবসার সঙ্গে জড়িতদের জন্য এই মাসটি খুব শুভ হতে চলেছে। এছাড়াও, আপনার ব্যবসা আজ প্রসারিত হবে। এই রাশির জাতক জাতিকারা যারা বিদেশের সঙ্গে  সম্পর্কিত ব্যবসা করেন সময়টি তাদের জন্য খুব শুভ হতে চলেছে।  আপনি যদি আপনার পরিবারে কিছু পরিবর্তন করার কথা ভাবছেন, তবে সময়টি তার জন্য খুব শুভ হতে চলেছে। প্রেম জীবনের ক্ষেত্রে এই মাসটি আপনার জন্য খুব অনুকূল প্রমাণিত হবে। আপনি আপনার দুই অংশীদার মধ্যে অনেক ভালবাসা দেখতে পাবেন। যারা বিদেশে ব্যবসা করছেন তাদের জন্য সময়টি খুব শুভ হতে চলেছে। আপনি আপনার প্রেমিক সঙ্গীর সঙ্গে খুব ভাল থাকবেন এবং আপনি তাদের সঙ্গে আনন্দের মুহূর্ত কাটানোর যথেষ্ট সুযোগ পাবেন।

আরও পড়ুন

Advertisement

কন্যা রাশি (Virgo)
ডিসেম্বর মাসটি কন্যা রাশির জাতকদের জন্য সাফল্য নিয়ে আসবে এবং সমস্ত স্বপ্ন পূরণ করবে। যেখানে ডিসেম্বর মাসে সৌভাগ্য আপনার পক্ষে থাকবে। একই সঙ্গে আপনি আনন্দের মুহূর্ত কাটানোর অনেক সুযোগ পাবেন। ঘরে এবং বাইরে আপনার মান ও সম্মান বৃদ্ধি পাবে। আপনার কাজ এবং নেওয়া সিদ্ধান্তের প্রশংসা হবে। এই মাসে আপনার স্বাস্থ্যেরও উন্নতি হবে। আপনার যদি আদালত সম্পর্কিত কোনো মামলা চলমান থাকে তবে তার সিদ্ধান্ত আপনার পক্ষে হতে পারে। এছাড়াও, এই মাসে আপনি আপনার স্বাস্থ্যের অনেক উন্নতি দেখতে পাবেন। তবে এই সময়ে আপনার রাগকে একটু নিয়ন্ত্রণ করতে হবে। একই সময়ে, কন্যা রাশির জাতকদের জন্য এই মাসটি খুব চমৎকার হবে। তাদের জীবনে কেউ আসতে পারে। আপনার বাক্য চয়নের ক্ষেত্রে  খেয়াল রাখতে হবে। তাই আপনার কথাবার্তায় কিছুটা নিয়ন্ত্রণ রাখুন।

তুলা রাশি (Libra)
ডিসেম্বর মাসটি তুলা রাশির জাতক জাতিকাদের জন্য সৌভাগ্যপূর্ণ হবে। এই সময়ে আপনি আপনার অবস্থান এবং প্রতিপত্তি থেকে উপকৃত হবেন। এছাড়া চাকরিজীবীদের আয়ের বাড়তি উৎস তৈরি হবে। তার মানে বছরের শেষ মাসটি আপনার জন্য আর্থিকভাবে খুব ভালো প্রমাণিত হবে। এছাড়াও, এই মাসে আপনি আপনার বুদ্ধি এবং এনার্জি  দিয়ে বিজয় অর্জনে সফল হবেন। এছাড়াও, এই সময়ের মধ্যে আপনি অনেক অসম্ভব কাজকে সম্ভব করতে সফল হবেন। ছাত্রছাত্রীদের জন্য সময়টি খুব ভালো যাচ্ছে। এই সময়ে আপনি কিছু ভাল খবর পেতে পারেন। এছাড়াও, আপনি এই মাসে একজন প্রভাবশালী ব্যক্তির সঙ্গে দেখা করবেন। যার সাহায্যে আপনি ভবিষ্যতে সুফল পাবেন। আপনার পারিবারিক জীবন খুব সুখী হতে চলেছে।

মীন রাশি (Pisces)
ডিসেম্বরের শুরুতে আপনি কাঙ্ক্ষিত সাফল্য পাবেন। এই পুরো মাসে, আপনি আপনার বিশেষ কাজে  সাফল্য অর্জনে করবেন, এবং আপনার স্বপ্নগুলিকে বাস্তব করতে সকলের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। এই মাসটি  যারা নিজের ব্যবসা করেন এমন জাতকদের জন্য খুব শুভ প্রমাণিত হতে চলেছে। আপনি কাঙ্ক্ষিত লাভও পাবেন। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য এই মাসটি অত্যন্ত শুভ প্রমাণ হতে চলেছে। যারা দীর্ঘদিন ধরে চাকরি পরিবর্তনের কথা ভাবছিলেন তারা এই মাসে আরও ভালো সুযোগ পেতে চলেছেন। সন্তান সংক্রান্ত সমস্যা এই মাসে দূর হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 
 

Advertisement