scorecardresearch
 

Gajkesari Rajyog 2023: গুরু-চন্দ্রের সংযোগে তৈরি শুভ 'রাজযোগ', রাতারাতি ভাগ্যের চাকা ঘুরবে এই ৩ রাশির

১৩ জুন মেষ রাশিতে প্রবেশ করেছে চন্দ্র। এমন পরিস্থিতিতে বৃহস্পতি মেষ রাশিতে আগে থেকেই বিরাজ করছে। বৃহস্পতি ও চন্দ্রের মিলনে গজকেশরী রাজযোগ তৈরি হচ্ছে।

Advertisement
গজকেশরী রাজযোগে গজকেশরী রাজযোগে
হাইলাইটস
  • এই যোগ জ্যোতিষশাস্ত্রে খুব শুভ বলে মনে করা হয়
  • কিছু রাশির জাতক জাতিকারা হঠাৎ অর্থ পাবেন

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, চন্দ্র যে কোনও রাশিতে তিন দিন থাকে। ১৩ জুন মেষ রাশিতে প্রবেশ করেছে চন্দ্র। এমন পরিস্থিতিতে বৃহস্পতি মেষ রাশিতে আগে থেকেই বিরাজ করছে। বৃহস্পতি ও চন্দ্রের মিলনে গজকেশরী রাজযোগ তৈরি হচ্ছে। এই যোগ জ্যোতিষশাস্ত্রে খুব শুভ বলে মনে করা হয়। এই সময়ে কিছু রাশির জাতক জাতিকারা হঠাৎ অর্থ পাবেন। এছাড়াও, সৌভাগ্যের সম্ভাবনা রয়েছে। আসুন জেনে নেওয়া যাক এই সৌভাগ্যবান রাশির চিহ্নগুলি সম্পর্কে।

মেষ রাশি

জ্যোতিষ শাস্ত্র অনুসারে গজকেশরী রাজযোগ মেষ রাশির জাতকদের জন্য শুভ প্রমাণিত হতে পারে। এই সময়ে এই রাশির জাতকরা ভাগ্যবান হবেন। এই ট্রানজিট ঘটেছে মেষ রাশির সিংহাসনে। এমতাবস্থায়, এই রাজযোগ আপনার কাজ এবং ব্যবসা অনুসারে শুভ প্রমাণিত হবে। দাম্পত্য জীবনও এই সময়ে ভাল যাবে। এই সময়ে মন ভাল থাকবে। বিলাসিতা বৃদ্ধি পাবে। অবিবাহিতরা সম্পর্কের প্রস্তাব পেতে পারেন। আত্মবিশ্বাস বাড়বে। স্বাস্থ্যের উন্নতি হবে।

আরও পড়ুন

মিথুন রাশি

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, এই যোগ মিথুন রাশির জাতকদের জন্য উপকারী প্রমাণিত হবে। এই যোগ আপনার রাশিফলের ১১তম ঘরে তৈরি হতে চলেছে। এই পরিস্থিতিতে, আপনার আয় একটি অসাধারণ বৃদ্ধি হবে। সুখ ও সমৃদ্ধি থাকবে। সম্মান বাড়বে। শুধু তাই নয়, এই সময়ে শিশুদের জন্য কিছু ভাল খবর আসতে পারে। এছাড়াও, পুরনো বিনিয়োগগুলিও লাভবান হবে।

কর্কট রাশি

জ্যোতিষশাস্ত্র অনুসারে গজকেশরী রাজযোগ কর্কট রাশির জন্য খুবই শুভ হবে। এই যোগ এই রাশির কর্ম অর্থে গঠিত হতে চলেছে। এমন পরিস্থিতিতে, এই সময়ে আপনি ব্যবসায় ভাল সাফল্য পাবেন। শুধু তাই নয়, এই সময়ে যারা বেকার, তারা নতুন চাকরির সুযোগ পাবেন। কথিত আছে যে এই সময়ে আপনি আপনার বুদ্ধিমত্তা ব্যবহার করে যে কাজই করুন না কেন, আপনি তাতে সফলতা পাবেন। ব্যক্তির অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। আটকে থাকা টাকা ফিরে আসতে পারে। ব্যবসায়ীরাও এ সময় ব্যবসার প্রসার ঘটাবেন।

Advertisement

Advertisement