scorecardresearch
 

Nabapanchap Rajyog May 2024: কেতুতে মিলছে শুক্র-বৃহস্পতি, নবপঞ্চম যোগে স্বপ্নের উড়ান ৩ রাশির

27 April 2024 Rashifal: ২৭ এপ্রিল শিব যোগ, নবপঞ্চম যোগ-সহ অনেকগুলি প্রভাবশালী যোগ তৈরি হচ্ছে, যার কারণে দিনটি বৃষ, তুলা, মকর-সহ ৫টি রাশির জন্য শুভ হতে চলেছে। এছাড়াও, শনিবার কর্মের জন্য দায়ি গ্রহ শনিদেবকে উৎসর্গীকৃত এবং এই দিন সংকষ্টী চতুর্থীও, তাই ৫টি রাশির জাতক ভগবান গণেশ এবং শনি দেবের আশীর্বাদ পাবেন এদিন । আসুন জেনে নেওয়া যাক শনিবার কেমন যাবে এই রাশির জাতকদের জন্য।

Advertisement
কেতুতে মিলছে বৃহস্পতি, নবপঞ্চম যোগে স্বপ্নের উড়ান ৩ রাশির কেতুতে মিলছে বৃহস্পতি, নবপঞ্চম যোগে স্বপ্নের উড়ান ৩ রাশির

Nabapancham Rajyog May 2024 3 Lucky Zodiac:জ্যোতিষশাস্ত্রে প্রত্যেকটি গ্রহই নিজের সময় মত স্থান পরিবর্তন করে বারো রাশির উপরে নানান প্রভাব ফেলে। সেটি কারোর জন্য ইতিবাচক হতে পারে, আবার কারোর জন্য নেতিবাচক হতে পারে। শুক্র ও বৃহস্পতিকে শুভ গ্রহের মধ্যে ধরা হয়। পয়লা মে বৃহস্পতি ও শুক্র বৃষ রাশিতে প্রবেশ করেছে। সেখানে আগে থেকেই উপস্থিত রয়েছে কেতু গ্রহ। বৃহস্পতি আর কেতু গ্রহের মিলনে তৈরি হচ্ছে 'নবপঞ্চম যোগ’। এই যোগ অত্যন্ত শুভ। এসময় কিছু রাশির জাতক-জাতিকাদের আর্থিক দিকে লাভ হবে। ভাগ্যের দ্বার খুলবে কিছু রাশির জাতক জাতিকাদের।

মেষ (Aries)
যোগের শুভ প্রভাব পড়বে মেষ রাশির ব্যক্তিদের উপর। এই সময় আপনার আটকে থাকা প্রত্যেকটি কাজ হয়ে যাবে। যারা সরকারি চাকরির প্রস্তুতি নিচ্ছেন তাদের জীবনে সাফল্যের শুরু হবে। কঠোর পরিশ্রম করলে তবেই আপনি জীবনে এগোতে পারবেন। আত্মবিশ্বাস ক্রমশ বাড়তে থাকবে। বুদ্ধিমত্তা, সাহস বাড়তে থাকবে। অংশীদারিত্ব ব্যবসার বিনিয়োগ করলে সেখান থেকে সফলতা অর্জন করতে পারবেন। তাছাড়া প্রত্যেকটি কাজেই যদি অর্থ বিনিয়োগ করেন সেখানে কিন্তু আপনার লাভের মুখ দেখবেন। ব্যবসায়ে মুনাফা অর্জন করতে সক্ষম হবেন আপনি। 

তুলা (Libra)
তুলা রাশির দশম ঘরে তৈরি হবে নবপঞ্চম যোগ। এই সময় আপনি সকল কাজের সুবিধা পাবেন। কাজের জন্য আপনাকে বিদেশ যাওয়ার সুযোগ পেতে পারেন। কর্মজীবনে খুব উন্নতি হবে। নতুন চাকরির সন্ধান করতে পারেন। তাছাড়া কঠোর পরিশ্রম করলে জীবনে এগোতে পারবেন। আপনি আদালতের মামলায় জড়িয়ে ছিলেন সেটি থেকে বের হতে পারবেন। নতুন সম্পত্তি কেনার রয়েছে আপনার। 

আরও পড়ুন

মকর (Capricorn)
যোগের শুভ প্রভাব পড়বে মকর রাশির ব্যক্তিদের উপর। এই সময় যে আইনি সমস্যা ছিলেন সেটা দেখে বেরোতে পারবেন। বেসরকারি চাকরি করছেন সেখানে সফলতা পাবেন। ভাগ্যের দ্বার খুলবে আপনার। আপনাকে বিদেশে যেতে হতে পারে। এসময় আপনি সকল কাজে এগিয়ে যেতে পারবেন। পরিবারের সকলের সঙ্গে শুভ সম্পর্ক বজায় থাকবে। কোনোও পর্যটন স্থানে যাওয়ার সম্ভাবনা থাকবে। কর্মক্ষেত্রে আপনার ভালো কাজের প্রশংসা সকলে করবেন। সিনিয়ররা আপনার প্রতি সম্পূর্ণ সদয় হবেন। যার কারণে আপনার কাজের জায়গায় আপনার মর্যাদা আরোও বাড়বে। আপনি খুব সফলতা অর্জন করতে পারবেন ব্যবসায়।

Advertisement

 

Advertisement