scorecardresearch
 

Durga Puja 2022 Zodiac Sign: সব ক্ষেত্রেই সাফল্য, এবারের দুর্গাপুজো দারুণ কাটবে এই ৫ রাশির

Durga Puja Horoscope 2022: প্রতিটি দিন ব্যক্তির জন্য কিছু নিয়ে আসে। নবরাত্রি শুরু হয়েছে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য এই ৯ দিন বিশেষ হতে চলেছে।

Advertisement
এই নবরাত্রিতে ৫টি রাশির কপাল খুলতে চলেছে এই নবরাত্রিতে ৫টি রাশির কপাল খুলতে চলেছে
হাইলাইটস
  • প্রতিটি দিন ব্যক্তির জন্য কিছু নিয়ে আসে
  • নবরাত্রি শুরু হয়েছে
  • আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য এই ৯ দিন বিশেষ হতে চলেছে

Lucky Zodiac Sign:  নবরাত্রি শুরু হয়েছে। ২৬ সেপ্টেম্বর থেকে নবরাত্রি শুরু হয়েছে, যা শেষ হবে বিজয় দশমীতে। এই ৯টি দিনে, মা দুর্গার ৯টি রূপ নিয়ম অনুসারে পুজো করা হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহ ও নক্ষত্রের গতিবিধি নিয়মিত পরিবর্তিত হয়। হিন্দু ধর্মে নবরাত্রি অত্যন্ত পবিত্র বলে বিবেচিত হয়। এই ৯টি দিন কিছু রাশির জন্য খুব বিশেষ হতে চলেছে।  

জ্যোতিষশাস্ত্র অনুসারে, নবরাত্রির এই ৯ দিন কিছু রাশির জন্য সৌভাগ্যের। এই সময়ে মা দুর্গার কৃপায় কিছু রাসির জাতকরা প্রচুর অর্থ লাভ করতে চলেছেন। এই রাশির জাতকদের জন্য এই সময়টা সৌভাগ্যের। তারা সব ক্ষেত্রেই সাফল্য পাবেন। আসুন জেনে নেওয়া যাক এই সৌভাগ্যবান রাশিগুলি সম্পর্কে। 
 
মেষ রাশি (Aries)
 জ্যোতিষ শাস্ত্র অনুসারে মা দুর্গার কৃপায় এই রাশির জাতকরা চাকরি ও ব্যবসায় বিশেষ সুবিধা পেতে চলেছেন। এই সময়ে বিবাহিত জীবন সুখের হবে। একই সময়ে, হঠাৎ আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। অফিস ইত্যাদিতে আপনার কাজের প্রশংসা করা হবে। আধ্যাত্মিক কাজের প্রতি আপনার ঝোঁক বাড়বে।   

মীন রাশি (Pisces)
 এই রাশির জাতকরা ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। আর্থিক অবস্থা মজবুত হবে এবং মান ও সম্মানের ক্ষেত্রে সুবিধা হবে। কাজে সক্রিয় থাকবেন এবং মায়ের কৃপায় অফিসেও সুবিধা হবে। এই সময়ে, বাড়িতে পূজার পরিবেশ আপনাকে ইতিবাচকতা দেবে। নতুন কিছু কাজ শুরু করার সম্ভাবনা রয়েছে।  

কন্যা রাশি (Virgo)
এই রাশির জাতকরা এই ৯ দিন পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাবেন। পরিবারের সমর্থন পাবেন। ব্যক্তিগত ও পেশাগত উভয় পর্যায়েই ইতিবাচক মনোভাব থাকবে। এই কারণে আপনি সমস্ত কাজে সাফল্য পাবেন। এই দিনগুলিতে  অবিবাহিতদের বিয়ে ঠিক হওয়ার সম্ভাবনা রয়েছে।   

Advertisement

মিথুন রাশি (Gemini)
মিথুন রাশির জাতকদের জন্যও এই সময়টা ভাগ্যবান হবে। নবরাত্রি উপলক্ষে তারা উন্নতির অনেক সুযোগ পাবেন। আপনি এই ৯ দিনে একটি নতুন গাড়ি বা বাড়ি কিনতে পারেন। যে কোন কাজেই সাফল্য পাবেন। আপনি মা দুর্গার অপার কৃপা পাবেন এবং তাঁর কৃপায় আপনার সমস্ত কাজ সফল হবে। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। কঠোর পরিশ্রমের শক্তিতে সমস্ত ইচ্ছা পূরণ হবে। 

বৃশ্চিক রাশি (Scorpio)
 নবরাত্রিতে কোনো শুভ অনুষ্ঠানের আয়োজন করা সম্ভব। পুরনো বিনিয়োগ এই সময়ে লাভবান হতে পারে। কর্মক্ষেত্রে কর্মকর্তাদের সহযোগিতায় এগিয়ে যেতে সাহায্য করবে। সম্পত্তি লাভের যোগ তৈরি  হচ্ছে। আয় বৃদ্ধির সম্ভাবনাও রয়েছে। মা দুর্গার কৃপায় পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্ক মজবুত হবে।  

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement