scorecardresearch
 

Neechbhang Rajyog 2023 Good Effects: নীচভঙ্গ রাজযোগে পুজোর আগেই সুখবর পাবে ৩ রাশি; অর্থ, চাকরির যোগ

Neechbhang Rajyog 2023: ৫ অক্টোবর মাসের ১৭ তারিখ তুলা রাশিতে প্রবেশ করবে। এই সময়ে তৈরি হবে 'নীচভঙ্গ যোগ’। এই সময়ে কিছু রাশির ব্যক্তিদের আর্থিক দিকে লাভ হবে। কোন রাশির ব্যক্তিদের শুভ সময় শুরু হবে, জানুন।

Advertisement
নীচভঙ্গ রাজযোগে পুজোর আগেই সুখবর পাবে ৩ রাশি; অর্থ, চাকরির যোগ নীচভঙ্গ রাজযোগে পুজোর আগেই সুখবর পাবে ৩ রাশি; অর্থ, চাকরির যোগ

Neechbhang Rajyog 2023 Good Effects: জ্যোতিষশাস্ত্রে (astrology) মোট ১২ রাশি ও ৯ টি গ্রহের উল্লেখ রয়েছে। যখন গ্রহরা ঘর পরিবর্তন করেন তখন সকল রাশির ব্যক্তিদের উপরেই বিশাল প্রভাব ফেলে। সেটি কারোর জীবনে নেতিবাচকও হতে পারে, আবার কারোর জীবনে তা ইতিবাচকও হতে পারে।

৫ অক্টোবর মাসের ১৭ তারিখ তুলা রাশিতে প্রবেশ করবে। এই সময়ে তৈরি হবে 'নীচভঙ্গ যোগ’। এই সময়ে কিছু রাশির ব্যক্তিদের আর্থিক দিকে লাভ হবে। কোন রাশির ব্যক্তিদের শুভ সময় শুরু হবে, জানুন।

কন্যা (virgo)

আরও পড়ুন

যোগের শুভ প্রভাব পড়বে কন্যা রাশি ব্যক্তিদের উপর। এসময় আপনি জীবনে যা চাইবেন তাই করতে পারবেন। প্রত্যেকটি কাজেই এগিয়ে যেতে পারবেন। এই সময়ে দাম্পত্য জীবন থেকে পারিবারিক জীবনে আপনি সুখের মুখ দেখবেন। সমাজের সম্মান ক্রমশ বৃদ্ধি হতে থাকবে। অতীতে আপনি যে কাজগুলির জন্য চেষ্টা করেছিলেন, সেই সংক্রান্ত কাঙ্ক্ষিত সাফল্য অর্জিত হবে। জমি ও ভবন ক্রয়-বিক্রয়ের ইচ্ছা পূরণ হতে পারে। বাজারে যে টাকা আপনার আটকে আছে সেই টাকা আপনি ফেরত পাবেন। এসময় দূরে কোথাও ঘুরতে যেতে পারেন।

ধনু (Sagittarius)

ধনু রাশির ব্যক্তিদের সাফল্যের সময় শুরু হবে। প্রত্যেকটি কাজে আপনি এগিয়ে যেতে পারবেন। আয়ের নতুন উৎস খুঁজে পাবেন। ব্যক্তিগত জীবনে আপনি সুখের মুখ দেখবেন। শুধু তাই নয়, এসময় যদি আপনি কোথাও অর্থ বিনিয়োগ করতে চান করতে পারেন। এসময় বাবা-মায়ের পূর্ণ সমর্থন পাবেন সকল কাজে। যদি আপনি অংশীদারিত্ব ব্যবসায় বিনিয়োগ করতে চান করতে পারেন। সেখান থেকেও অর্থ প্রাপ্তি হবে আপনার। তাছাড়া নতুন সম্পত্তি কেনার সম্ভাবনা রয়েছে। জীবনে আপনার সাফল্যের সময় শুরু হবে। আপনি দাম্পত্য জীবনেও খুব সুখী হবেন। যদি অংশীদারিত্ব ব্যবসায় বিনিয়োগ করতে পারেন, সেখান থেকে লাভের সম্ভাবনা রয়েছে।

Advertisement

মকর রাশি (Capricorn)

মকর রাশির ব্যক্তিদের সাফল্যের সময় শুরু হবে। এসময় প্রত্যেকটি কাজেই এগিয়ে যেতে পারবেন। কঠিন পরিশ্রম করলে তার পূর্ণ ফল পাবেন। আপনি এসময় কর্মক্ষেত্রে বিনিয়োগ করতে পারেন। ম্পত্তিতে বিনিয়োগ করতে পারেন, সেখান থেকে অর্থ লাভ হবে। যে কোনোও কাজে আপনি শুধু ঘরেই নয় বাইরে থেকেও অনেক সহযোগিতা ও সমর্থন পাবেন। শিক্ষার্থীদের জন্য খুব ভালো সময়। কর্মক্ষেত্রে বসের শুভ প্রভাব পড়বে আপনার উপর। এই সময়ে যারা ব্যবসা করছেন তাদের জীবনে সফলতা আসবে। 

 

Advertisement