scorecardresearch
 

Unlucky Zodiacs 2024: নতুন বছর ২০২৪ ৩ রাশির জন্য অশুভ, সতর্ক না হলেই বিপদ

জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, আসন্ন বছরটি ৩ রাশির জাতক-জাতিকাদের জন্য অশুভ হতে পারে। এই সব রাশির জাতক-জাতিকাদের আসন্ন বছরে থাকতে হবে সতর্ক।

Advertisement
হাইলাইটস
  • ২ মাস পরেই শুরু হচ্ছে নতুন বছর ২০২৪।
  • ২০২৪ সালে সতর্ক থাকতে হবে ৩ রাশিকে।

আর কয়েকদিন পরেই শুরু হতে চলেছে নতুন বছর ২০২৪। ২০২৩ সালের মতো ২০২৪ সালেও গ্রহ-নক্ষত্রের অবস্থানের পরিবর্তন হবে। গ্রহের অবস্থানের পরিবর্তন সমস্ত ১২টি রাশিকে প্রভাবিত করবে। জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, আসন্ন বছরটি ৩ রাশির জাতক-জাতিকাদের জন্য অশুভ হতে পারে। এই সব রাশির জাতক-জাতিকাদের আসন্ন বছরে থাকতে হবে সতর্ক। চলুন জেনে নেওয়া যাক- 

বৃষ রাশি- ২০২৪ সালের শুরুটা বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য খুব একটা অনুকূল হবে না। নতুন বছর ২০২৪ রাশিফল ​​অনুসারে, এই বছর আপনাকে ব্যয় নিয়ে সতর্ক থাকতে হবে। ১ মে পর্যন্ত আপনি বিশেষ সতর্কতা অবলম্বন করুন। ১ মে-এর পর বৃহস্পতির কারণে আপনার সমস্যা কমতে পারে। ২০২৪ সালে আপনাকে স্বাস্থ্যের দিকে মনোযোগ দিতে হবে। শনির কারণে আপনি আপনার কর্মজীবনে বাধার সম্মুখীন হতে পারেন। ব্যক্তিগত সম্পর্কের ক্ষেত্রে উত্থান-পতনের সম্মুখীন হতে পারেন। আর্থিক দিক থেকে আপনাকে সাবধান হতে হবে। 

মিথুন- মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য নতুন বছর অনুকূল হবে না। বুধ ও শুক্রের প্রভাবে আপনার খরচ বাড়তে পারে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা দেখা দিতে পারে। নতুন বছরে আপনি কেরিয়ারে সতর্ক হোন। ঝুঁকি এড়ানো উচিত। চাকরিতে পরিবর্তন হতে পারে। কেতুর প্রভাবে কাজে অসুবিধার সম্মুখীন হতে পারেন। পারিবারিক কলহের সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবনে সমস্যা বাড়তে পারে।

ধনু- ধনু রাশির জাতক-জাতিকাদের ২০২৪ সালে রাগ নিয়ন্ত্রণ করতে হবে। গাড়ি চালানোর সময় সতর্ক থাকতে হবে। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। আপনার ব্যবসা এবং ব্যক্তিগত জীবন প্রভাবিত হতে পারে। সম্পর্কের ক্ষেত্রে আপনাকে উত্থান-পতনের মুখোমুখি হতে হবে। আপনি সামান্য ভাগ্যের সহায়তা পাবেন। শনির অবস্থান আপনার স্বাস্থ্যের উপর নেতিবাচক প্রভাব ফেলতে পারে। ফলে স্বাস্থ্য নিয়ে সজাগ থাকুন। আপনি জীবনের নানা ক্ষেত্রে চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন।

Advertisement

Advertisement