scorecardresearch
 

New Year 2024 Horoscope: প্রহর গুনতে থাকুন ৩ রাশি, ১৮ জানুয়ারি বৈভব-প্রেমের দেব শুক্র দেবেন চমক

শুক্র ২৫ ডিসেম্বর বৃশ্চিক রাশিতে প্রবেশ করবেন। সকাল ৬টা ৩৩ মিনিটে, শুক্র বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে, যা ১৮ জানুয়ারি পর্যন্ত এই রাশিতে থাকবে। এর পরে, ১৮ জানুয়ারি, ২০২৪-এ শুক্র ধনু রাশিতে প্রবেশ করবে। শুক্রের এই ট্রানজিট কিছু রাশির জন্য বাম্পার সুবিধা নিয়ে আসতে পারে। 

Advertisement
shukra gochar, rashifal shukra gochar, rashifal
হাইলাইটস
  • শুক্রের রাশিচক্রের পরিবর্তন মেষ রাশির জাতক জাতিকাদের জন্য শুভ হতে পারে
  • শুক্রের রাশি পরিবর্তন তুলা রাশির জাতক জাতিকাদের জন্য খুবই শুভ বলে মনে করা হয়
  • কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য শুক্র গ্রহের অবস্থান উপকারী বলে মনে করা হয়

Shukra Gochar, New Year 2024 Impact: কয়েকদিনের মধ্যেই গতি পাল্টাতে চলেছে শুক্র। সৌন্দর্য, প্রেম এবং ঐশ্বর্যের কারণ হিসাবে বিবেচিত শুক্র যখন কোষ্ঠীতে শক্তিশালী হয় তখন আর্থিক জীবন এবং প্রেম জীবনের অবস্থা ভাল থাকে। শুক্র ২৫ ডিসেম্বর বৃশ্চিক রাশিতে প্রবেশ করবেন। সকাল ৬টা ৩৩ মিনিটে, শুক্র বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে, যা ১৮ জানুয়ারি পর্যন্ত এই রাশিতে থাকবে। এর পরে, ১৮ জানুয়ারি, ২০২৪-এ শুক্র ধনু রাশিতে প্রবেশ করবে। শুক্রের এই ট্রানজিট কিছু রাশির জন্য বাম্পার সুবিধা নিয়ে আসতে পারে। 

মেষ রাশি
শুক্রের রাশিচক্রের পরিবর্তন মেষ রাশির জাতক জাতিকাদের জন্য শুভ হতে পারে। কর্মক্ষেত্রে অনেক নতুন সুযোগ পেতে পারেন, সম্পূর্ণ নিষ্ঠা ও কঠোর পরিশ্রমের সঙ্গে করার জন্য ফলদায়ক হবে। পরিবারে শান্তি ও সুখের পরিবেশ থাকবে। স্ত্রীর সঙ্গে কিছু মতবিরোধ থাকা স্বাভাবিক। অতএব, ধৈর্যের সঙ্গে বিষয়গুলি সমাধান করা ভাল।

তুলা রাশি
শুক্রের রাশি পরিবর্তন তুলা রাশির জাতক জাতিকাদের জন্য খুবই শুভ বলে মনে করা হয়। প্রেমের সন্ধানে অবিবাহিত ব্যক্তিরা সুখবর পেতে পারেন। চাকরিজীবী ও ব্যবসায়ীদের জন্য এই সময়টা খুবই সৌভাগ্যের। একই সময়ে, বিবাহিতদের উচিত তাদের সঙ্গীর স্বাস্থ্যের দিকে নজর দেওয়া।

আরও পড়ুন

কর্কট রাশি
কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য শুক্র গ্রহের অবস্থান উপকারী বলে মনে করা হয়। বিনিয়োগের জন্য এই সময়টি শুভ প্রমাণিত হতে পারে। প্রেম জীবন রোমান্টিক হতে চলেছে। সারপ্রাইজ ডেটে যাওয়ার সম্ভাবনাও আছে। প্রেমিক-প্রেমিকারা একে অপরের সঙ্গে ভালো সময় কাটাবেন। কেউ কেউ জমি বা যানবাহন কিনতে পারেন। একই সঙ্গে, পরিবারের সদস্যদের সঙ্গে ভাল সময় কাটাবেন।

Advertisement

Advertisement