scorecardresearch
 

November Rashifal: নভেম্বরে ৫ গ্রহের চাল বদল, বাম্পার লাভ ঘরে তুলবে ৫ রাশি

November 2023 Planet Prediction Horoscope: ২০২৩ সালের নভেম্বরে ৫টি বড় গ্রহের পরিবর্তন হতে চলেছে। ৫টি গ্রহ শনি, সূর্য, শুক্র, বুধ এবং মঙ্গল তাদের রাশি পরিবর্তন করবে। গ্রহের রাশি পরিবর্তন সম্পদ, কর্মজীবন এবং পারিবারিক বিষয়ে কর্কট এবং কন্যা রাশি সহ ৫টি রাশির জাতকদের জন্য প্রচুর সুবিধা প্রদান করতে চলেছে। এই ৫টি রাশির জাতক জাতিকারা নভেম্বর মাসে সর্বাত্মক সুবিধা পাবেন।

Advertisement
 নভেম্বরে কপাল খুলছে ৫ রাশির নভেম্বরে কপাল খুলছে ৫ রাশির

November Horoscope: নভেম্বরের শুরুতে, ৩ নভেম্বর, শুক্র কন্যা রাশিতে প্রবেশ করবে। এর সঙ্গে, ৪ নভেম্বর, ৩০ বছর পর, শনি তার নিজস্ব রাশি কুম্ভ রাশিতে মার্গী হচ্ছে। এর পরে, ৬ নভেম্বর বুধ বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে। তারপর অগ্নি গ্রহ মঙ্গল ১৬ নভেম্বর বৃশ্চিক রাশিতে গোচর করবে। ১৭ নভেম্বর, সূর্য, গ্রহের রাজা, বৃশ্চিক রাশিতে গোচর করবেন। ২৭ নভেম্বর, বুধ ধনু রাশিতে পাড়ি দেবে এবং মাসের শেষে, ২৯ নভেম্বর শুক্র তুলা রাশিতে প্রবেশ করবে। গ্রহের এই পরিবর্তন ৫টি রাশির জাতকের জীবনে ইতিবাচক পরিবর্তন আনতে চলেছে।

কর্কট (Cancer)
সম্পদের দিক থেকে কর্কট রাশির জাতকদের জন্য নভেম্বর মাসটি খুব ভালো যাবে। এই মাসে আপনার আর্থিক অবস্থা খুব শক্তিশালী হবে। এই মাসে আপনি আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করার অনেক  সুযোগ পাবেন। নভেম্বর মাসটি আর্থিক ক্ষেত্রে আপনার জন্য খুব অনুকূল হতে চলেছে। এই মাসে আপনি আপনার কর্মক্ষেত্রে যে সাফল্য অর্জন করেছেন তাতে আপনি বেশ সন্তুষ্ট বোধ করবেন। এই মাসে নক্ষত্ররা আপনার পেশাগত অগ্রগতিকে সম্পূর্ণ সমর্থন করবেন। এছাড়া শিক্ষার্থীদের জন্যও এই মাসটি অনুকূল। নৃত্য, নাটক, সঙ্গীত, চিত্রকলা, ভাস্কর্য এবং অন্যান্য শিল্পে অধ্যয়নরত শিক্ষার্থীদের জন্য মাসটি সফল হবে।

কন্যা (Virgo)
কন্যা রাশির জাতক-জাতিকাদের জন্য এই মাসটি আর্থিক দিক থেকে খুবই অনুকূল প্রমাণিত হবে। এই মাসে পরিস্থিতি আপনার জন্য বেশ অনুকূল হতে চলেছে। বিদেশ থেকে আর্থিক সুবিধা পাবেন। গ্রহের অবস্থান কর্মজীবন এবং প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য এনে দেবে। কর্মজীবন এবং প্রতিযোগিতামূলক পরীক্ষায় আপনি শুভ ফল পাবেন। পারিবারিক বিষয়ে এই মাসটি উপকারী প্রমাণিত হবে। এই মাসে আপনার বিবাহিত জীবন এবং প্রেমের জীবন দুটোই ভালো যাবে।

আরও পড়ুন

ধনু (Sagittarius)
ধনু রাশির জাতকদের জন্য, নভেম্বর মাসটি আর্থিক বিষয়ে আপনার অনুকূল হতে চলেছে। এই মাসে নক্ষত্ররা আপনার আর্থিক পরিস্থিতি অনুকূল করতে সফল হবে। এই মাসে আপনি বয়স্ক ব্যক্তিদের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। এছাড়াও, এই মাসে আপনার স্বাস্থ্য নিয়ে খুব বেশি চিন্তা করার দরকার নেই। এই মাসে আপনার স্বাস্থ্য বেশ অনুকূল হতে চলেছে। এছাড়াও, সন্তানদের দিক থেকে আপনি এই মাসে বেশ সন্তুষ্ট হতে চলেছেন।

Advertisement

মকর (Capricorn)
মকর রাশির জাতক-জাতিকাদের জন্য নভেম্বর মাসটি ধন-সম্পদ ও আর্থিক ক্ষেত্রে খুবই ফলদায়ক হবে। নক্ষত্রের অবস্থান এই মাসে আপনার জন্য খুব উৎসাহজনক হতে চলেছে। এ মাসে কোনো বয়স্ক ব্যক্তির সেবার ফল পাবেন। এই মাসটি আপনাকে পেশাদার অগ্রগতির জন্য অনেক দুর্দান্ত সুযোগ দিতে চলেছে। পেশাদার অগ্রগতির জন্য চমৎকার সুযোগ প্রদান করবে। এই মাসে আপনার দ্বারা করা যাত্রা অনুকূল প্রমাণিত হবে।

কুম্ভ (Aquarius)
সম্পদের দিক থেকে কুম্ভ রাশির জাতকদের জন্য নভেম্বর মাসটি সন্তোষজনক যাবে। এই মাসে আপনি কোনও অসুবিধা ছাড়াই উল্লেখযোগ্য লাভ পাবেন। তা ছাড়া শিক্ষার ক্ষেত্রেও এই মাসটি খুবই উপকারী প্রমাণিত হতে চলেছে। এই মাসে নক্ষত্ররা আপনাকে শিক্ষার ক্ষেত্রে শুভ ফল দেবে। নক্ষত্রের অবস্থান এই মাসে ভ্রমণের জন্য খুব অনুকূল হতে চলেছে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement