scorecardresearch
 

Shanidev Blessed Numerology: কঠোর পরিশ্রমের পর সাফল্যের সিঁড়ি বেয়ে ওঠেন, এই তারিখে জন্মানোরা শনির প্রিয়

একজন মানুষের জীবনে সংখ্যাতত্ত্বের অনেক গুরুত্ব রয়েছে। ব্যক্তির রেডিক্স জেনে তার সম্পর্কে অনেক কিছু জানা যায়। একজন ব্যক্তির স্বভাব, ব্যক্তিত্ব এমনকি তার ভবিষ্যৎ সম্পর্কেও অনেক কিছু জানা যায়। ব্যক্তির জন্ম তারিখ যোগ করে রেডিক্স পাওয়া যাবে।

Advertisement
শনিদেবের প্রিয় মানুষ শনিদেবের প্রিয় মানুষ
হাইলাইটস
  • একজন মানুষের জীবনে সংখ্যাতত্ত্বের অনেক গুরুত্ব রয়েছে
  • যে ব্যক্তির জন্মতারিখ ৮, ১৭ বা ২৬ হয় তার রেডিক্স ৮ হয়
  • এই রেডিক্সযুক্ত ব্যক্তিরা শনি দ্বারা প্রভাবিত হন

Numerology: একজন মানুষের জীবনে সংখ্যাতত্ত্বের অনেক গুরুত্ব রয়েছে। ব্যক্তির রেডিক্স জেনে তার সম্পর্কে অনেক কিছু জানা যায়। একজন ব্যক্তির স্বভাব, ব্যক্তিত্ব এমনকি তার ভবিষ্যৎ সম্পর্কেও অনেক কিছু জানা যায়। ব্যক্তির জন্ম তারিখ যোগ করে রেডিক্স পাওয়া যাবে। ৮ নম্বর ব্যক্তির সম্পর্কে বলতে যাচ্ছি। সংখ্যাতত্ত্ব অনুসারে, যে ব্যক্তির জন্মতারিখ ৮, ১৭ বা ২৬ হয় তার রেডিক্স ৮ হয়। এই রেডিক্সযুক্ত ব্যক্তিরা শনি দ্বারা প্রভাবিত হন।

রেডিক্স -৮ এর ব্যক্তিদের ব্যক্তিত্ব খুব রহস্যময় বলে মনে করা হয়। তারা কাউকে বলে বা দেখিয়ে কোনও কাজ করে না। তারা অনেক ভেবেচিন্তে যেকোনও সিদ্ধান্ত নেন। এই মানুষগুলি দেখাতে একদম পছন্দ করে না। রেডিক্স ৮-এর লোকেরা যেমন তেমনই থাকতে ভালবাসেন।

তারা কথায় নয় কাজে বিশ্বাসী। কথা বলে কোনও কাজ করে না। তারা যে কাজই হাতে নেন না কেন, তারা তা শেষ করার পরই বিশ্বাস করে। কাজ শেষ না করে ঘুমোতে পারেন না। তারা যেকোনও পরিস্থিতিতে নিজেদের মানিয়ে নেন।

আরও পড়ুন

কঠোর পরিশ্রমের পর সাফল্যের সিঁড়ি বেয়ে ওঠেন
৮ নম্বর মানুষেরা খুব পরিশ্রমী। কঠোর পরিশ্রমের জোরে তারা সাফল্য অর্জন করে। তবে সাফল্য পেতে তাদের অনেক পরিশ্রম করতে হবে। রেডিক্স ৮-এর লোকেরা তাদের স্থির লক্ষ্য পূরণে বিশ্বাসী। তারা তাদের কর্মের ফল পান।

রেডিক্স ৮-এর মানুষেরা সঞ্চয় করতে বিশ্বাসী, তাই তাদের কখনই অর্থের অভাব হয় না। এরা দিনরাত পরিশ্রম করে অর্থ উপার্জন করেন। এরা তাদের জীবনে একটি বড় অবস্থান অর্জন করেন। স্বাস্থ্য সম্পর্কে কথা বলতে গেলে, রেডিক্স ৮ আক্রান্তদের স্বাস্থ্য স্বাভাবিক থাকে। এদের পাকস্থলী, লিভার, ত্বকের সমস্যা থাকে।

পারিবারিক জীবন স্বাভাবিক
এসব মানুষের পারিবারিক জীবন স্বাভাবিক। মাঝে মাঝে ঘরে স্বামী-স্ত্রীর মধ্যে কলহ দেখা দেয়। পরিবারের সদস্যদের সঙ্গেও তাদের কথা কাটাকাটি হয়। এর অন্যতম কারণ মতের পার্থক্য। রেডিক্স ৮-এর লোকেরা ডাক্তার, রসায়নবিদ, হার্ডওয়্যারের দোকান, যন্ত্রপাতির মতো পেশায় সফল হন।

Advertisement

TAGS:
Advertisement