scorecardresearch
 

Numerology: নারীদের প্রতি দুর্বলতা বড় সমস্যা হয়ে দাঁড়ায় এই তারিখে জন্মানো ব্যক্তিদের

Numerology, Mulank 6 Weakness: সংখ্যাতত্ত্ব অনুসারে, যদি কোনও ব্যক্তি যে কোনও মাসের ৬, ১৫ এবং ২৪ তারিখে জন্মগ্রহণ করেন তাদের জন্মসংখ্যা ৬। রেডিক্স ৬ এর অধিপতি শুক্র গ্রহ। ৬ রেডিক্সযুক্ত ব্যক্তিদের ওপর শুক্র গ্রহের প্রভাব খুব থাকে। শুক্র গ্রহ দ্বারা প্রভাবিত Radix ৬-এর ব্যক্তিরা অত্যন্ত আকর্ষণীয় এবং সুন্দর হন। এরা প্রায়ই প্রেম-সম্পর্কের সঙ্গে যুক্ত। তারা বিলাসবহুল জীবনযাপন করতে ভালোবাসেন। 

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • কোনও ব্যক্তি যে কোনও মাসের ৬, ১৫ এবং ২৪ তারিখে জন্মগ্রহণ করেন তাদের জন্মসংখ্যা ৬
  • রেডিক্স ৬ এর অধিপতি শুক্র গ্রহ
  • ৬ রেডিক্সযুক্ত ব্যক্তিদের ওপর শুক্র গ্রহের প্রভাব খুব থাকে

Numerology, Mulank 6 Weakness: সংখ্যাতত্ত্ব (Numerology) অনুসারে, যদি কোনও ব্যক্তি যে কোনও মাসের ৬, ১৫ এবং ২৪ তারিখে জন্মগ্রহণ করেন তাদের জন্মসংখ্যা ৬। রেডিক্স ৬ (Radix 6) এর অধিপতি শুক্র গ্রহ। ৬ রেডিক্সযুক্ত ব্যক্তিদের ওপর শুক্র গ্রহের প্রভাব খুব থাকে। শুক্র গ্রহ দ্বারা প্রভাবিত Radix ৬-এর ব্যক্তিরা অত্যন্ত আকর্ষণীয় এবং সুন্দর হন। এরা প্রায়ই প্রেম-সম্পর্কের সঙ্গে যুক্ত। তারা বিলাসবহুল জীবনযাপন করতে ভালোবাসেন। 

এরা সবসময় সুখে থাকতে চান। রেডিক্স ৬ এর মানুষদের শিল্প, সংস্কৃতি ইত্যাদির প্রতি গভীর ভালোবাসা রয়েছে। কিন্তু এদের কিছু ভুল আচরণের জন্য নিজেরা নিজেদের ক্ষতি করে বসেন।

রেডিক্স ৬ এর মানুষের সবচেয়ে বড় দুর্বলতা হল তাদের অলসতা। অলসতার কারণে তাদের কাজ সঠিকভাবে এবং সময়মতো সম্পন্ন করতে পারে না। এতে তাদের আর্থিক ক্ষতি হয়। 

এদের অন্যদের প্রতি ঈর্ষার অনুভূতি থাকে। তাদের ভিতরে হিংসার অনুভূতির কারণে অন্যদের সঙ্গে সম্পর্ক খারাপ হয়। একই সঙ্গে, এই নেতিবাচকতা নিজের স্বাস্থ্যও নষ্ট করে। যা মানুষের উন্নতির পথে বাধা হয়ে দাঁড়ায়।

এদের আরেকটি বড় দুর্বলতা হল তাদের সংগ্রামের ভয়। সংগ্রাম এলেই এরা আস্থা হারুন। এ কারণে তারা সফলতা পান না।

নারীদের অত্যধিক গুরুত্ব দেওয়া রেডিক্স ৬ এর মানুষের একটি বড় দুর্বলতা। এই লোকেরা মহিলাদের সঙ্গে সম্পর্কের ক্ষেত্রে তাদের প্রচুর অর্থ এবং সময় নষ্ট করে। এদের দুর্বলতা হল সুন্দরের প্রতি। এদের ক্ষেত্রে প্রচুর অর্থ, একসঙ্গে অনেকগুলি সম্পর্কে জড়িয়ে  মদ্যপানে ব্যয় করে। শুধু তাই নয়, এই দুর্বলতার কারণে তারা পারিবারিক জীবনও নষ্ট করে।

Advertisement