scorecardresearch
 

Numerology: লক্ষ্মীমন্ত-পরিশ্রমী, দারুণ প্রেমিকাও হন এই তারিখে জন্মানো মেয়েরা

Numerology, Mulank 2: সংখ্যাতত্ত্ব অনুসারে, মোট ৯টি রেডিক্স সংখ্যা রয়েছে। প্রতিটি মানুষ এই রেডিক্স সংখ্যাগুলির একটি দিনে জন্মগ্রহণ করে। প্রতিটি রেডিক্সের কিছু বিশেষত্ব আছে। যে মেয়েদের জন্ম তারিখ ২, ১১, ২০ এবং ২৯ হয়, তাদের রেডিক্স ২। এই রাশির মেয়েরা খুব গুণী হন।

Advertisement
লক্ষ্মীমন্ত-পরিশ্রমী হন এই তারিখে জন্মানো মেয়েরা (প্রতীকী ছবি) লক্ষ্মীমন্ত-পরিশ্রমী হন এই তারিখে জন্মানো মেয়েরা (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • সংখ্যাতত্ত্ব অনুসারে, মোট ৯টি রেডিক্স (Radix) সংখ্যা রয়েছে
  • যে মেয়েদের জন্ম তারিখ ২, ১১, ২০ এবং ২৯ হয়, তাদের রেডিক্স ২ (Radix 2)
  • এই তারিখে জন্মানো মেয়েরা তাঁদের বাবার জন্য ভাগ্যবান বলে মনে করা হয়

Numerology, Mulank 2: সংখ্যাতত্ত্ব অনুসারে, মোট ৯টি রেডিক্স (Radix) সংখ্যা রয়েছে। প্রতিটি মানুষ এই রেডিক্স সংখ্যাগুলির একটি দিনে জন্মগ্রহণ করে। প্রতিটি রেডিক্সের কিছু বিশেষত্ব আছে। যে মেয়েদের জন্ম তারিখ ২, ১১, ২০ এবং ২৯ হয়, তাদের রেডিক্স ২ (Radix 2)। এই রাশির মেয়েরা (Girls) খুব গুণী হন। তারা বাবা এবং স্বামীর জন্য ভাগ্যবান বলে প্রমাণিত হন। তাদের ভাগ্য উজ্জ্বল হয়। আর কী বিশেষত্ব? জানুন।

মেয়ে হিসেবে খুব ভালো হন
এই তারিখে জন্মানো মেয়েরা তাঁদের বাবার জন্য ভাগ্যবান বলে মনে করা হয়। বাবার গৌরব নিয়ে আসেন। খুব আবেগপূর্ণ বলে মনে করা হয়। এঁরা বাবার শক্তি।

স্বামীকে খুব ভালোবাসেন
রেডিক্স ২ এর মেয়েরা ভাল স্ত্রী হিসাবে প্রমাণিত হন। স্বামীকে খুব ভালোবাসেন এবং যত্ন করেন। জীবনে যে পরিস্থিতিই আসুক না কেন, কখনওই স্বামীর পাশ ছেড়ে যান না। কর্মজীবনে স্বামীকে সমর্থন করেন। শ্বশুর বাড়িকেও স্বর্গে পরিণত করেন।

লক্ষ্মীর আশীর্বাদ থাকে
বিশ্বাস করা হয় যে বাড়িতে ২ নম্বর রেডিক্সের মেয়েদের বিয়ে হয়, অর্থের অভাব হয় না। তাদের বিয়ে করে স্বামীর ভাগ্য বদলে যায়।

আকর্ষণীয় ব্যক্তিত্ব
Radix 2-এর মেয়েরা সবসময় অভাবীদের সাহায্য করতে প্রস্তুত থাকেন। তাঁদের ব্যক্তিত্ব খুবই আকর্ষণীয়। যে কারণে যে কেউ তাঁদের কাছে টানতে চান। সহজেই অন্যের মন জয় করে নেন।

প্রেম জীবন ভাল কাটে
Radix 2 এর মেয়েরা পরিশ্রমী প্রকৃতির হন। জীবনের অনেক সংঘর্ষ কাটিয়ে উঠতে পারেন। তাদের প্রেম জীবন খুব ভালো কাটে। স্ত্রী হিসেবে সব কিছু মেনে চলেন। স্বামীকে খুব ভালোবাসেন।
 

Advertisement
Advertisement