scorecardresearch
 

Numerology: খুব সন্দেহপ্রবণ, প্রেমের সম্পর্কে কেমন থাকেন এই তারিখে জন্মানো ব্যক্তিরা?

সংখ্যাতত্ত্বে প্রতিটি সংখ্যা সম্পর্কে বিশেষ কিছু বলা হয়েছে। এই অনুসারে প্রতিটি রেডিক্সের একটি বিশেষ ব্যক্তিত্ব রয়েছে। রেডিক্স খুঁজে বের করার জন্য একজন ব্যক্তির জন্ম তারিখ প্রয়োজন। তাদের জন্ম তারিখের যোগফলকে বলা হয় রেডিক্স। র‌েডিক্স ৪-এর বিষয়ে অনেক গুরুত্বপূর্ণ কথা বলা হয়েছে।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • সংখ্যাতত্ত্বে প্রতিটি সংখ্যা সম্পর্কে বিশেষ কিছু বলা হয়েছে
  • র‌েডিক্স ৪-এর বিষয়ে অনেক গুরুত্বপূর্ণ কথা বলা হয়েছে
  • যে ব্যক্তি যে কোনও মাসের ৪, ১৩, ২২ বা ৩১ তারিখে জন্মগ্রহণ করলে, তাহলে সেই ব্যক্তির র‌েডিক্স ৪ হয়

Numerology: সংখ্যাতত্ত্বে প্রতিটি সংখ্যা সম্পর্কে বিশেষ কিছু বলা হয়েছে। এই অনুসারে প্রতিটি রেডিক্সের একটি বিশেষ ব্যক্তিত্ব রয়েছে। রেডিক্স খুঁজে বের করার জন্য একজন ব্যক্তির জন্ম তারিখ প্রয়োজন। তাদের জন্ম তারিখের যোগফলকে বলা হয় রেডিক্স। র‌েডিক্স ৪-এর বিষয়ে অনেক গুরুত্বপূর্ণ কথা বলা হয়েছে।

যে ব্যক্তি যে কোনও মাসের ৪, ১৩, ২২ বা ৩১ তারিখে জন্মগ্রহণ করলে, তাহলে সেই ব্যক্তির র‌েডিক্স ৪ হয়। প্রতিটি সংখ্যা এক বা অন্য গ্রহের সাথে সম্পর্কিত। ৪ রাহু দেবের সঙ্গে সম্পর্কিত। জেনে নিন র‌েডিক্স ৪-এর ব্যক্তিত্ব সম্পর্কিত বিশেষ কিছু বিষয়।

গুপ্ত বিষয়গুলিতে পারদর্শী
রাহুর প্রভাবের কারণে, রেডিক্স ৪-এর ব্যক্তিরা গুপ্ত বিষয়গুলিতে পারদর্শী হন। এই ব্যক্তিদের তাদের বিষয় সম্পর্কে খুব গভীর জ্ঞান আছে। তাদের এই জ্ঞানের কারণে, এই লোকেরা সহজেই অন্যকে নিজের দিকে প্রভাবিত করতে পারে। এরা খুব জেদি প্রকৃতির হয়। এই মানুষগুলিও সূর্য দ্বারা প্রভাবিত হয়, যার কারণে এই লোকেরা খুব সাহসী এবং বুদ্ধিমান হয়।

আরও পড়ুন

শান্তিতে জীবন যাপন
এরা খুব শান্ত জীবনযাপন করতে পছন্দ করে। খুব শান্ত এবং মজার হন। এরা কখনই কিছু নিয়ে চিন্তা করে না। এরা খুব সহজে বন্ধুত্ব করে। এরা সময় এবং নিয়ম সম্পর্কে খুব সময়নিষ্ঠ। তাদের প্রতিটি কাজ সময়মতো সম্পন্ন করে। এরা ভ্রমণ করতেও খুব পছন্দ করে। খুব অল্প বয়সে দুর্দান্ত কাজ করে।

সন্দেহপ্রবণ স্বভাব ঝামেলায় পরিণত হয়
এই ব্যক্তিরা রাজকীয় জীবনযাপন করে। এরা খুব সন্দেহজনক এবং এর কারণে তারা মাঝে মাঝে ভুল বোঝাবুঝিও করে ফেলেন। তাদের সন্দেহপ্রবণ প্রকৃতির কারণে, এরা অনেক সম্পর্ক নষ্ট করে। এরা চেহারায় খুব আকর্ষণীয় হয়, যার কারণে তারা অনেকের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এরা বেশির ভাগই প্রেমের বিয়ে করেন।

Advertisement

TAGS:
Advertisement