scorecardresearch
 

Numerology: এই তারিখে জন্মালে বুদ্ধি ছোটে ঘোড়ার মতো, জীবনে মেলে ভরপুর অর্থ

জ্যোতিষশাস্ত্রের মতো সংখ্যাতত্ত্বেরও মানবজীবনে অনেক গুরুত্ব রয়েছে। জ্যোতিষশাস্ত্রে যেভাবে একজন ব্যক্তির রাশিফল ​​দেখা যায়। একইভাবে, সংখ্যাতত্ত্বে, জন্ম তারিখের উপর ভিত্তি করে একজন ব্যক্তির রেডিক্স সংখ্যা গণনা করা হয় এবং এর মাধ্যমে, ভবিষ্যত এবং আচরণের মূল্যায়ন করা হয়। রেডিক্স সংখ্যা ১ থেকে ৯ পর্যন্ত।

Advertisement
নিউমেরোলজি নিউমেরোলজি
হাইলাইটস
  • রেডিক্স ১ যে কোনও মাসের ১, ১০, ১৯ এবং ২৮ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিদের রেডিক্স নম্বর ১ থাকে
  • রেডিক্স নম্বর ১-এর ব্যক্তিরা ছোটবেলা থেকেই পড়তে দ্রুত হন
  • রেডিক্স নম্বর ১-এর ব্যক্তিরা প্রচুর অর্থ উপার্জন করেন

Numerology: জ্যোতিষশাস্ত্রের মতো সংখ্যাতত্ত্বেরও মানবজীবনে অনেক গুরুত্ব রয়েছে। জ্যোতিষশাস্ত্রে যেভাবে একজন ব্যক্তির রাশিফল ​​দেখা যায়। একইভাবে, সংখ্যাতত্ত্বে, জন্ম তারিখের উপর ভিত্তি করে একজন ব্যক্তির রেডিক্স সংখ্যা গণনা করা হয় এবং এর মাধ্যমে, ভবিষ্যত এবং আচরণের মূল্যায়ন করা হয়। রেডিক্স সংখ্যা ১ থেকে ৯ পর্যন্ত।

রেডিক্স ১
রেডিক্স ১ যে কোনও মাসের ১, ১০, ১৯ এবং ২৮ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিদের রেডিক্স নম্বর ১ থাকে। এই রেডিক্স সংখ্যায় জন্মগ্রহণকারী ব্যক্তিরা খুব তীক্ষ্ণ মনের অধিকারী বলে মনে করা হয়।

পড়াশোনায় দ্রুত
রেডিক্স নম্বর ১-এর ব্যক্তিরা ছোটবেলা থেকেই পড়তে দ্রুত হন। তাদের তীক্ষ্ণ মনের কারণে তারা জীবনের প্রতিটি ক্ষেত্রে সাফল্য অর্জন করে।

আরও পড়ুন

অর্থনৈতিক অবস্থা
রেডিক্স নম্বর ১-এর ব্যক্তিরা প্রচুর অর্থ উপার্জন করেন। তাদের আর্থিক অবস্থাও ভাল থাকে। এরা তাদের কেরিয়ার নিয়ে খুব সিরিয়াস, যার কারণে তাদের উচ্চ শিক্ষা নেওয়ার ইচ্ছা থাকে।

স্বাস্থ্য
এদের অনেক শারীরিক সমস্যায় পড়তে হয় না। রবিবার এবং সোমবার তাদের জন্য শুভ বলে মনে করা হয়। এদের যে দায়িত্বই দেওয়া হোক না কেন, তারা তা পূরণ করেই মারা যায়।

নেতৃত্বের গুণমান
রেডিক্স নম্বর ১ হলে সেই ব্যক্তিদের শৈশব থেকেই নেতৃত্বের গুণাবলী থাকে। এদের শাসক গ্রহকে সূর্য দেবতা মনে করা হয়। এদের হলুদ এবং কমলা রং ব্যবহার করা উচিত।

TAGS:
Advertisement