scorecardresearch
 

October Durga Puja Lucky Zodiac: অক্টোবরে তুলা রাশিতে গ্রহের মেলা, পুজোর মাসে প্রতিপত্তি ও অর্থ লাভ ৪ রাশির

October Grah Gochar: জ্যোতিষশাস্ত্র অনুসারে, অক্টোবর মাস শুরু হয়েছে। এমন পরিস্থিতিতে অনেক বড় গ্রহের গোচর সমস্ত রাশির জাতকদের জীবনে প্রভাব ফেলবে। আসুন জেনে নেওয়া যাক যে পুজোর মাস অক্টোবরে, ৩টি গ্রহ তুলা রাশিতে প্রবেশ করবে এবং একসঙ্গে কোন রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হবে।

Advertisement
পুজোর মাসে কপাল খুলছে ৪ রাশির পুজোর মাসে কপাল খুলছে ৪ রাশির

Grah Gochar In Libra 2023: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতি মাসে কিছু গ্রহ গোচর করে এবং সমস্ত রাশির জাতকের  জীবনকে প্রভাবিত করে। অক্টোবরে ৬টি বড় গ্রহ তাদের স্থান পরিবর্তন করছে।  এই 6টি গ্রহের গোচর সমস্ত অর্থাৎ ১২টি রাশির জাতকের  জীবনকে প্রভাবিত করবে। সেইসঙ্গে  অক্টোবরে একই গ্রহ দুবার গোচর করতে যাচ্ছে। মাস শুরু হয়েছে  বুধের গোচর দিয়ে। এর পাশাপাশি, এই মাসে  মঙ্গল, শুক্র, সূর্য , রাহু এবং কেতু তাদের স্থান পরিবর্তন করে কিছু রাশিকে শুভ ফল এবং কিছু রাশিকে অশুভ ফল দেবে। সেইসঙ্গে তুলা রাশিতে বুধ, সূর্য, মঙ্গল ও কেতুর গোচরের কারণে ৪টি গ্রহের মেলা হবে। যা সমস্ত রাশির জাতকদের জীবনে  বিভিন্ন প্রভাব ফেলবে, তবে ৩ টি রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হতে চলেছে পুজোর মাসে। 

কন্যা রাশিতে বুধের  গোচর
১ অক্টোবর, ২০২৩, রাত ৮:২৯ মিনিটে, বুধ কন্যা রাশিতে গমন করেছে। এর প্রভাব অনেক রাশির জাতকের  জীবনে শুভ এবং কারো কারো জীবনে অশুভ হতে দেখা যাবে। 

সিংহতে শুক্রের গোচর
জ্যোতিষশাস্ত্র অনুসারে, শুক্র সিংহ রাশিতে প্রবেশ করেছে ২ অক্টোবর, ২০২৩ রাত ১২:৪৩ মিনিটে।

আরও পড়ুন

মঙ্গল তুলা রাশিতে প্রবেশ করেছে
গ্রহের সেনাপতি মঙ্গল অক্টোবর বিকেল ৫:১২ মিনিটে তুলা রাশিতে প্রবেশ করছে। 

সূর্য তুলা রাশিতে প্রবেশ করবে
শাস্ত্র অনুসারে, সূর্য ১৮ অক্টোবর দুপুর ১:১৮ মিনিটে তুলা রাশিতে প্রবেশ করবে। 

তুলা রাশিতে বুধ গোচর
 বুধ অক্টোবরে দুবার গোচর করবে। ১৯ অক্টোবর বুধ তুলা রাশিতে প্রবেশ করবে।

রাহু মীন রাশিতে প্রবেশ করবে
রাহুকে একটি ছায়া গ্রহ হিসাবে বিবেচনা করা হয় এবং এটি মেষ রাশি ছেড়ে  ৩০ অক্টোবর মীন রাশিতে প্রবেশ করবে। 

Advertisement

কেতু তুলা রাশিতে প্রবেশ করবে
জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৩০ অক্টোবর দুপুর ২:১৩ মিনিটে কেতু তুলা রাশিতে প্রবেশ করবে। 

রাশিগুলির ওপর অক্টোবরে গ্রহ গোচরের প্রভাব
অক্টোবরে ৬টি বড় গ্রহ স্থান পরিবর্তন করে গোচর করছে। সমস্ত রাশির জাতক-জাতিকাদের জীবনে এই গ্রহ-পরিবর্তনের প্রভাব শুভ ও অশুভ হবে। এতে, কিছু রাশির জাতকের  জীবনে ইতিবাচক প্রভাব পড়বে, আবার অন্যদের উপর নেতিবাচক প্রভাব পড়বে।  মিথুন, কন্যা, সিংহ এবং ধনু রাশির জাতক জাতিকাদের  ২০২৩ সালের অক্টোবরে গ্রহের গোচরে বিশেষ সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। শুধু তাই নয়, এ সময় তাদের অফিসের ঊর্ধ্বতন কর্মকর্তারা তাদের ওপর খুশি থাকবেন। এ সময় তারা পদোন্নতি পেতে পারেন। 

জ্যোতিষ শাস্ত্র অনুসারে এই ৪ রাশির জাতকরা এই সময়ে গ্রহের গোচরের কারণে ব্যবসা ক্ষেত্রে ভাল লাভ পেতে পারেন। এই সময়ে আপনার ভালো সময় কাটবে। আপনার সঙ্গীর সঙ্গে  সম্পর্কের মধ্যে মধুরতা থাকবে। এই ৪ রাশির জাতক জাতিকারা যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা তাদের কাজে সাফল্য পেতে পারেন। সেই সঙ্গে  শ্রমজীবী ​​মানুষরাও তাদের পরিশ্রমের ফল পাবেন এবং তাদের কাজে সফলতা পাবেন। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)    

Advertisement