scorecardresearch
 

October Monthly Rashifal: অক্টোবরে ৪ রাশির চিন্তা বাড়বে অর্থ-স্বাস্থ্য নিয়ে, মাসের শেষে লাভ দেখতে পাবেন এঁরা

একদিন পরেই অক্টোবর মাস শুরু হতে চলেছে। আধ্যাত্মিক ও জ্যোতিষশাস্ত্রের দিক থেকে এই মাসটিকে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। এই মাসে, সূর্য, শুক্র এবং মঙ্গল রাশি পরিবর্তন করবে।

Advertisement
অক্টোবরের মাসিক রাশিফল অক্টোবরের মাসিক রাশিফল
হাইলাইটস
  • একদিন পরেই অক্টোবর মাস শুরু হতে চলেছে
  • আধ্যাত্মিক ও জ্যোতিষশাস্ত্রের দিক থেকে এই মাসটিকে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়
  • এই মাসে, সূর্য, শুক্র এবং মঙ্গল রাশি পরিবর্তন করবে

October Monthly Rashifal: একদিন পরেই অক্টোবর মাস শুরু হতে চলেছে। আধ্যাত্মিক ও জ্যোতিষশাস্ত্রের দিক থেকে এই মাসটিকে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। এই মাসে, সূর্য, শুক্র এবং মঙ্গল রাশি পরিবর্তন করবে। অক্টোবর মাসে ১২টি রাশির সমস্ত চিহ্ন ইতিবাচক এবং নেতিবাচকভাবে প্রভাবিত হবে।

মেষ রাশি
মেষ রাশির জাতক জাতিকাদের জন্য এই মাসটি কঠোর পরিশ্রমে পরিপূর্ণ হবে। এই মাসে আপনার স্বভাবের পরিবর্তন আনতে হবে। এটি আপনার কর্মক্ষেত্রে সাহায্য করবে। রাহু, বৃহস্পতি এবং চন্দ্র মেষ রাশিতে যুক্ত হওয়ার ফলে মাসের শুরুতে পারিবারিক কলহ দেখা দিতে পারে। এছাড়াও, কর্মকর্তাদের সঙ্গে মতপার্থক্য বাড়তে পারে। আচরণ এবং কথাবার্তার উপর নিয়ন্ত্রণ রাখুন। বড় কাজ হাতের বাইরে চলে যেতে পারে। এই মাসে কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার আগে ভাল করে ভেবে নিন।

বৃষ রাশি
বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য এই মাসটি স্বাভাবিক থাকবে। এই মাসে অনেক সৃজনশীল কাজের পরিকল্পনা করতে পারেন। মাসটি সাধারণত আপনার জন্য ভাল হবে। মাসের শুরুতে অনেকটা মানসিক স্বস্তি বোধ করবেন। পূর্ণ পরিশ্রম ও অধ্যবসায় নিয়ে দৈনন্দিন কাজে নিয়োজিত থাকবেন। মাসের শেষে, আপনি কিছু মানসিক উত্তেজনা এবং পারস্পরিক অশান্তি দ্বারা অস্থির থাকতে পারেন। এই মাসটি আপনার জন্য কঠোর পরিশ্রমে পূর্ণ হবে।

আরও পড়ুন

মিথুন রাশি
এই মাসে, মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য পরিস্থিতি সাধারণত মিশ্র হবে। এই মাসে কিছু মানুষ মানসিক চাপ এবং স্বাস্থ্যগত কারণে চিন্তিত থাকতে পারে। এই মাসে আপনার মনে অনেক নেতিবাচক চিন্তা আসবে, যা আপনার কর্মক্ষেত্রে বাধা সৃষ্টি করতে পারে। বন্ধুদের সন্দেহ করা এই মাসে আপনার জন্য অনেক সমস্যা তৈরি করতে পারে। আপনার প্রিয়জনরাও এই আচরণের কারণে আপনার থেকে দূরে থাকতে পারে। এই মাসটি আপনার জন্য চিন্তাভাবনা এবং সাবধানতার সঙ্গে কাজ করার জন্য।

Advertisement

কর্কট রাশি
কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য এই মাসটি ভাল কাটবে। মনে কোনও কিছু নিয়ে শঙ্কা থাকবে। পরিকল্পিত কাজে বাধা আসতে পারে। এই মাসে আপনার পরিচিত কারও কারণে বড় ক্ষতি হতে পারে। কাউকে খুব বেশি বিশ্বাস করা আপনার জন্য মারাত্মক হতে পারে। কর্মক্ষেত্রে তর্ক-বিতর্ক এড়িয়ে চলুন। এই মাসে কিছু বিষয় উপেক্ষা করা আপনার জন্য উপকারী হবে।

সিংহ রাশি
সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য এই মাসটি ভালো কাটবে। এই মাসে নির্দিষ্ট কিছু কাজ শেষ হতে পারে। এতে ভবিষ্যতে সুফল পাওয়া যাবে। কর্মক্ষেত্রে নতুন সঙ্গীর সহযোগিতা পাবেন। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। এই মাসে, আর্থিকভাবে আপনার জন্য অনেক পথ খোলা হতে পারে, যা আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করবে।

কন্যা রাশি
এই মাসটি কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য উত্থান-পতনে পূর্ণ হবে। কাজে বাধা আসতে পারে, যে কারণে মানসিকভাবে চাপে থাকবেন। এই মাসে অপ্রয়োজনীয় খরচের কারণে আপনার আর্থিক অবস্থার অবনতি হতে পারে। তবে মাসের শেষ দিকে পরিস্থিতির বড় পরিবর্তন দেখা যাবে। আপনি আর্থিকভাবে স্বাভাবিক বোধ করবেন।

তুলা রাশি
তুলা রাশির জাতক জাতিকাদের জন্য এই মাসটি কঠোর পরিশ্রমে পরিপূর্ণ হবে। অনেক সমস্যার সম্মুখীন হতে পারেন। তবে মাসের প্রথমার্ধে পরিস্থিতি কিছুটা সমস্যাযুক্ত থাকবে। মাস শেষে লাভ দেখতে পাবেন। পরিস্থিতি স্বাভাবিক হচ্ছে বলে মনে হবে। এই মাসে আপনি মানসিক চাপ অনুভব করবেন। নির্দিষ্ট কাজের জন্য আপনাকে বাইরে কোথাও বেড়াতে যেতে হতে পারে।

বৃশ্চিক রাশি
বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য এই মাসটি ভালো যাবে। যাইহোক, এই মাসে আপনি কিছু পরিস্থিতিতে পরিবর্তন অনুভব করবেন। বিদ্যমান পরিস্থিতিতে এই মাসে আপনার পক্ষে বেঁচে থাকা সম্ভব নয়। এই মাসে নিজেকে মানসিকভাবে শক্ত রাখুন। একজন বিশ্বস্ত ব্যক্তি আপনার সাথে বিশ্বাসঘাতকতা করতে পারে। সতর্ক ও সতর্ক থাকুন। এই মাসে বিশেষ কিছু কাজের জন্য আপনার মনে কোনো উদ্দেশ্য জাগতে পারে।

ধনু রাশি
ধনু রাশির জাতক জাতিকাদের জন্য এই মাসটি ভালো যাবে। আপনি এই মাসে কর্মক্ষেত্রে সুখকর ফলাফল পেতে চলেছেন। মন খুশি থাকবে। নিজেকে আধ্যাত্মিক শক্তিতে অভিভূত দেখতে পাবেন। এই মাসে আপনি আপনার পরিবারের সঙ্গে ধর্মীয় ভ্রমণে যেতে পারেন। পরিবারে ধর্মীয় অনুষ্ঠানের আয়োজনও হতে পারে। আপনি এই মাসে আর্থিকভাবে বড় সুবিধা পেতে পারেন।

মকর রাশি
মকর রাশির জাতক জাতিকাদের জন্য এই মাসটি স্বাভাবিক থাকবে। পরিবারে পারস্পরিক মতভেদ হতে পারে। নির্দিষ্ট কাজে বাধা আসতে পারে। মাসের শেষে কাজ শেষ হলে মন খুশি থাকবে। কাজের ব্যাপারে কোনও নির্দিষ্ট ব্যক্তির সঙ্গে দেখা করতে পারেন। পেশা ও ব্যবসার কারণে বিদেশ যাওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মকর্তাদের সঙ্গে মতবিরোধ হতে পারে।

কুম্ভ রাশি
কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য এই মাস উত্থান-পতনে পূর্ণ হবে। স্বাস্থ্য নিয়ে চিন্তিত থাকতে পারেন। এর কারণে আর্থিক সমস্যায় পড়তে হতে পারে। এই মাসে ব্যবসায়িক পরিস্থিতি স্বাভাবিক থাকবে। প্রিয়জনের সঙ্গে বাইরে বেড়াতে যেতে পারেন। এই মাসে গৃহস্থালির কাজে উদ্বেগ থাকবে। এছাড়াও, সম্পত্তি সংক্রান্ত কিছু সমস্যা দেখা দিতে পারে। নতুন কোনও কাজে পরিবারের সঙ্গে পরামর্শ করতে পারেন।

মীন রাশি
এই মাসে মীন রাশির জাতক জাতিকাদের একটু সতর্ক থাকতে হবে। এটাকে উপেক্ষা করলে বড় ধরনের বিবাদ হতে পারে। বড় কোনো ষড়যন্ত্রের শিকার হতে পারেন। এই মাসে আপনি আপনার কাজ সম্পর্কে খুব সচেতন মনে হবে। এতে কোনও ধরনের ক্ষতি হবে না। এই মাসে আপনার পরিচিত কেউ আপনাকে ছেড়ে চলে যেতে পারে। এ কারণে মানসিক চাপ অনুভব করবেন। এই মাসে পরিবারের সদস্যদের সঙ্গে সমন্বয় ভালো থাকবে।

Advertisement

Advertisement