scorecardresearch
 

Durga Puja Rashi 2024: শৈল্পিকযোগে ৩ রাশির সুসময়, পুজোর মরশুমে মানিব্যাগ ভরা থাকবে টাকায়

Durga Puja Rashi 2024: শুক্র ও চন্দ্রের মিলনের কারণে (শুক্র চন্দ্রমযুতি) শৈল্পিক রাজযোগ (কালা রাজযোগ) গঠিত হতে চলেছে। এই বিশেষ রাজযোগের কারণে তিনটি রাশির জন্য একটি সুবর্ণ সময় আসতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতক জাতিকারা উপকার পেতে চলেছে।

Advertisement
শৈল্পিকযোগে ৩ রাশির সুসময়, পুজোর মরশুমে মানিব্যাগ ভরা থাকবে টাকায় শৈল্পিকযোগে ৩ রাশির সুসময়, পুজোর মরশুমে মানিব্যাগ ভরা থাকবে টাকায়

Durga Puja Rashi 2024: জ্যোতিষশাস্ত্রে, বিভিন্ন রাশিচক্রের উপর গ্রহের গোচর এবং সংযোগের প্রভাব গণনা করা হয়। গ্রহগুলি প্রায়শই স্থানান্তর করে এবং অন্যান্য গ্রহের সাথে সংযোগ তৈরি করে। শুক্র ও চন্দ্রের মিলনের কারণে (শুক্র চন্দ্রমযুতি) শৈল্পিক রাজযোগ (কালা রাজযোগ) গঠিত হতে চলেছে। এই বিশেষ রাজযোগের কারণে তিনটি রাশির জন্য একটি সুবর্ণ সময় আসতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতক জাতিকারা উপকার পেতে চলেছে।

মেষ রাশি(Aries)
শৈল্পিক রাজযোগ মেষ রাশির জাতকদের উপর খুব ভালো প্রভাব ফেলতে চলেছে। এই সময়ে সোনা কেনা বিশেষ লাভজনক প্রমাণিত হতে পারে। কর্মক্ষেত্রে বাধার অবসান ঘটবে এবং কর্মজীবনে উল্লেখযোগ্য পরিবর্তন সম্ভব। মানসিক অবস্থা স্থিতিশীল থাকার কারণে প্রতিটি কাজে সাফল্য আসবে। বিশেষ করে মিডিয়ার সঙ্গে যুক্ত ব্যক্তিরা খুব ভালো সুযোগ পেতে পারেন।

মিথুন রাশি (Gemini)
শৈল্পিক রাজযোগ মিথুন রাশির জাতকদের জন্য শুভ সুযোগ নিয়ে আসবে। তারা পেশা থেকে ব্যবসায় লাভের সুযোগ পেতে পারে। এই সময়ে অনেক গুরুত্বপূর্ণ বিনিয়োগ করা যেতে পারে। প্রভাবশালী ব্যক্তিদের সামনে আপনার প্রতিভা প্রদর্শনের সুযোগ পেতে পারেন।

আরও পড়ুন

সিংহ রাশি (Leo)
কালা রাজযোগ সিংহ রাশির জাতকদের জন্য উপকারী প্রমাণিত হবে। এই সময়ে, অনেকের জন্য সঠিক সঙ্গীর সন্ধান সম্পন্ন হতে পারে। কর্মজীবনে ভালো সুযোগের পাশাপাশি আদালতের মামলায় অনুকূল সিদ্ধান্ত আসতে পারে। সিংহ রাশির জাতকদের তাদের জীবনে আসা পরিবর্তনের জন্য প্রস্তুত থাকতে হবে।

 

Advertisement