scorecardresearch
 

Friday Lucky Zodiac: ডিসেম্বরের প্রথম দিনে শশী রাজযোগ, সিংহ-সহ ৫ রাশির জন্য বড় সারপ্রাইজ

Top 5 Most Luckiest Zodiac Sign, 1 December 2023: ১ ডিসেম্বর, সর্বার্থসিদ্ধি যোগ, ব্রহ্ম যোগ সহ অনেকগুলি শুভ যোগ গঠিত হচ্ছে, যার কারণে ডিসেম্বর মাসের প্রথম দিনটি মিথুন, ধনু-সহ ৫টি রাশির জন্য শুভ হতে চলেছে। এছাড়াও, শুক্রবার বস্তুগত স্বাচ্ছন্দ্যের অধিপতি শুক্র এবং দেবী সম্পদের দেবী লক্ষ্মীকে উত্সর্গীকৃত, তাই এই রাশির জাতকরা শুক্রদেব এবং দেবী লক্ষ্মীর আশীর্বাদ পাবেন।

Advertisement

Friday Lucky Zodiac Friday Lucky Zodiac

1 December 2023 Lucky Zodiac Sign: ১  ডিসেম্বর শুক্রবার, চন্দ্র মিথুন রাশির পর কর্কট রাশিতে প্রবেশ করছে। এছাড়া মার্গশীর্ষ মাসের কৃষ্ণপক্ষের চতুর্থী তিথি এবং এই দিনে সংকষ্টী চতুর্থী তিথির ব্রত পালন করা হবে। এই দিনে শশী যোগ, শুক্ল যোগ, ব্রহ্ম যোগ, সর্বার্থসিদ্ধি যোগ এবং পুষ্য নক্ষত্রের একটি শুভ সংযোগও ঘটছে, যার কারণে ডিসেম্বর মাসের প্রথম দিনের গুরুত্ব বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৫টি রাশি শুক্রবার এই শুভ যোগের সুফল পেতে চলেছে। এই রাশির জাতকরা অনেক চমক পাবেন, যা পুরো দিনটিকে আনন্দদায়ক করে তুলবে এবং কর্মজীবনে অগ্রগতির সুযোগ দেবে। 

মিথুন রাশি (Gemini)
১ ডিসেম্বর শুক্ল যোগের কারণে মিথুন রাশির জাতকদের জন্য খুব বিশেষ হবে। মিথুন রাশির লোকেরা দেবী লক্ষ্মীর কৃপায় তাদের নিজস্ব পরিচয় তৈরি করতে সফল হবেন এবং তাদের লক্ষ্য অর্জনের জন্য কাজ করবেন। চাকুরীজীবীরা ডিসেম্বরের প্রথম দিনে অফিসে দুর্দান্ত পারফর্ম করবেন এবং আপনার কাজের উর্ধ্বতন কর্মকর্তারাও প্রশংসা করবেন। প্রেম জীবনের দিক থেকে  খুব অনুকূল দিন হবে, আপনি  আপনার পছন্দের মানুষের কাছে আপনার অনুভূতি প্রকাশ করতে পারেন। মিথুন রাশির জাতক পরিবারের সদস্যের সঙ্গে অংশীদারিত্বে ব্যবসা করার পরিকল্পনা করলে, ভাগ্য আপনার পক্ষে থাকবে এবং আপনার অংশীদারিত্ব খুব উপকারী হতে চলেছে।  কোনো অনুষ্ঠানে, আপনার বন্ধুদের কারণে কিছু নতুন পরিচিতি তৈরি হবে, যা আপনার জন্য খুবই উপকারী হবে।

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির জাতকদের জন্য, ১ ডিসেম্বর সর্বার্থসিদ্ধি যোগের কারণে একটি দুর্দান্ত দিন হবে।  সিংহ রাশির জাতক জাতিকাদের ভাবমূর্তির ভালো উন্নতি হবে এবং আপনি যদি কোনো আইনি বিষয়ে আটকে থাকেন তাহলে তা থেকেও মুক্তি পেতে পারেন। চাকরিজীবীরা  বন্ধুদের মাধ্যমে আয়ের কিছু নতুন উৎস পাবেন, যা তাদের আয় বৃদ্ধি করবে এবং তাদের আর্থিক অবস্থাকে শক্তিশালী করবে। এই রাশির পিতামাতারা তাদের সন্তানের শিক্ষা বা কর্মজীবন সম্পর্কিত কিছু বড় অর্জন সম্পর্কে তথ্য পাবেন, যা আপনাকে সন্তানের জন্য খুশি এবং গর্বিত বোধ করাবে। বিবাহিত জীবন সম্পর্কে কথা বলতে গেলে, আপনি  আপনার সঙ্গীর কাছ থেকে একটি সারপ্রাইজ উপহার পেতে পারেন, যা আপনার সম্পর্ককে মজবুত করবে এবং ঘনিষ্ঠতা বাড়াবে। প্রেম জীবনে যারা আছেন তাদের জন্য দিনটি ভালো যাবে, আপনি আপনার প্রিয় কাউকে বিয়ের প্রস্তাব দিতে পারেন।

আরও পড়ুন

Advertisement

বৃশ্চিক রাশি (Scorpio)
১ ডিসেম্বর ব্রহ্ম যোগের কারণে বৃশ্চিক রাশির জাতকদের জন্য উপকারী হবে। বৃশ্চিক রাশির লোকেরা ভাগ্য সহায় হলে অর্থ উপার্জনের অনেক সুযোগ পাবেন এবং বিদেশি উৎস থেকে অর্থ উপার্জনের তথ্যও পাবেন। যারা প্রেমের জীবনে আছেন তাদের জন্য  একটি খুব রোমান্টিক দিন হতে চলেছে, যারা দীর্ঘদিন ধরে একে অপরের সঙ্গে সম্পর্কে রয়েছেন তারা তাদের সম্পর্ককে বিয়ের দিকে নিয়ে যাওয়ার পরিকল্পনা করবেন। কর্মরত লোকেরা  আরও ভাল সুযোগ পাবেন। আপনি যদি অংশীদারিত্বে ব্যবসা করতে চান তবে একটি ভাল পরিকল্পনা করুন, তাহলে  আপনার জন্য উপকারী হবে। পারিবারিক জীবন সুন্দর হবে এবং আপনি পরিবারের সদস্যদের জন্য কিছু সারপ্রাইজ উপহারও পেতে পারেন।

ধনু রাশি (Sagittarius)
ধনু রাশির জাতকদের জন্য ১ ডিসেম্বর শশী যোগের কারণে ইতিবাচক হবে।  দেবী লক্ষ্মীর কৃপায় ধনু রাশির জাতকরা তাদের কঠোর পরিশ্রমে সফল হবেন এবং মানসিক শান্তিও পাবেন। পরিবারের কোনো সদস্যের বিয়েতে কোনো বাধা থাকলে তা কোনো সিনিয়র সদস্যের সহায়তায় দূর  হবে। যারা প্রেমের জীবনে আছেন তাদের জন্য  একটি ভাল দিন হবে, আপনি যদি আপনার পরিবারের সঙ্গে  আপনার সঙ্গীকে পরিচয় করিয়ে দেওয়ার পরিকল্পনা করেন তবে শুক্রবার একটি দুর্দান্ত দিন হবে। কারণ আপনার পরিবার এই সম্পর্কটিকে অনুমোদন করতে পারে। আপনি ফিটনেসের সম্পূর্ণ যত্ন নেবেন এবং একটি ভাল লাইফস্টাইল গ্রহণ করবেন, যার কারণে আপনার চারপাশের পরিবেশ ইতিবাচক থাকবে। আপনি আপনার সম্পদ বৃদ্ধি করতে শুরু করবেন এবং আপনার আর্থিক অবস্থান ধীরে ধীরে শক্তিশালী হবে।

মীন রাশি (Pisces)
১ ডিসেম্বর পুষ্য নক্ষত্রের কারণে মীন রাশির জাতকদের জন্য শুভ হবে। মীন রাশির জাতক জাতিকারা সকাল থেকে সুসংবাদ পেতে শুরু করবেন এবং প্রচেষ্টার মাধ্যমে ভালো অর্থ উপার্জন করতে পারবেন। দেবী লক্ষ্মীর বিশেষ আশীর্বাদ থাকবে, যার কারণে আপনি আরও লাভের পাশাপাশি ভাল সঞ্চয় করতে সক্ষম হবেন। হঠাৎ আর্থিক লাভও হতে পারে, যা আপনি হয়তো ভাবেননি। আপনি ধর্মীয় কার্যকলাপে আগ্রহী হবেন এবং অদূর ভবিষ্যতে কিছু ধর্মীয় অনুষ্ঠানেরও আয়োজন করতে পারেন। আপনি আপনার মায়ের জন্য দামি কিছু আনতে পারেন, যা তার সঙ্গে আপনার সম্পর্ক উন্নত করবে। পারিবারিক পরিবেশ ভালো থাকবে এবং পরিবারের কোনো সদস্য বিদেশে যাওয়ার সুযোগও পেতে পারেন। আপনি পরিবারের সদস্যদের সঙ্গে মেলামেশা করে এবং গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা করে সন্ধ্যা কাটাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement