scorecardresearch
 

Durga Puja Sashti Rashifal: চতুর্গ্রহী যোগ ও পূর্বাষাধা নক্ষত্রের শুভ সংযোগ, দেবীপক্ষের ষষ্ঠী সৌভাগ্য আনছে ৪ রাশিতে

20 October Friday Lucky Zodiac Sign: শুক্রবারটি দেবী লক্ষ্মী এবং শুক্র গ্রহকে উত্সর্গীকৃত, যিনি আবার বস্তুগত আরামের অধিপতি৷ এছাড়াও, দেবীপক্ষের ষষ্ঠী তথা মা দুর্গার ষষ্ঠ শক্তি মা কাত্যায়নীর আরাধনা হবে এবং এই শুভ দিনে রবি, সুকর্ম যোগ সহ অনেকগুলি শুভ যোগ তৈরি হচ্ছে যা মেষ, মিথুন সহ এই ৪টি রাশির উপর শুভ প্রভাব ফেলবে। আসুন জেনে নেওয়া যাক শুক্রবার কেমন যাবে এই ৪টি রাশির জন্য...

Advertisement
ষষ্ঠী থেকেই সুমসয় ৪ রাশির ষষ্ঠী থেকেই সুমসয় ৪ রাশির

Navratri 6th Day 2023 Rashifal: ২০ অক্টোবর শুক্রবার, চাঁদ বৃহস্পতির রাশি ধনু রাশির উপর থাকবে। এর পাশাপাশি তুলা রাশিতে মঙ্গল, সূর্য, বুধ ও কেতুর যোগ তৈরি হচ্ছে, যার কারণে চতুর্গ্রহী যোগ তৈরি হচ্ছে। এছাড়া শারদীয়া নবরাত্রির ষষ্ঠ দিনে রবি যোগ, সুকর্ম যোগ ও পূর্বাষাধা নক্ষত্রের শুভ সংযোগও তৈরি হচ্ছে। জ্যোতিষশাস্ত্রে বলা হয়েছে যে এই শুভ যোগগুলিতে করা ধর্মীয় কাজ এবং দান অক্ষয় পুণ্য ও ইন্দ্রের সমান সুখের দিকে নিয়ে যায়। জ্যোতিষশাস্ত্রে বলা হয়েছে যে শুক্রবার ৫টি রাশির জন্য শুভ হতে চলেছে। এই রাশির জাতকরা আর্থিক সুবিধা পাবেন এবং সুখবর শুনতে পাবেন। 

 মেষ রাশি (Aries)
২০  অক্টোবর মেষ রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। মেষ রাশির জাতক জাতিকাদের শুভ দিন কাটবে এবং আপনার কাজের প্রশংসাও হবে। মেষ রাশির জাতকরা  ভাল আর্থিক সুবিধা পাবেন এবং পরিবারের সদস্যদের সঙ্গে  ভাল সময় কাটাবেন। আপনি যদি আপনার সঙ্গীর  সঙ্গে কোনও ব্যবসা করেন তবে অনেক অগ্রগতি হবে এবং আপনার সম্পর্কও মজবুত হবে। চাকরিজীবীদের প্রচেষ্টা ভাল সাফল্যের দিকে নিয়ে যাবে এবং তারা কর্মকর্তাদের কাছ থেকেও সমর্থন পাবেন। ধর্মকর্ম করার ইচ্ছা জাগ্রত হবে এবং পুণ্য ফল লাভ হবে। মেষ রাশির জাতকদের সামাজিক প্রতিপত্তি  বৃদ্ধি পাবে এবং সমাজে আপনার একটি ভাল ভাবমূর্তি থাকবে, যার কারণে আপনার চারপাশের লোকেরা আপনার বন্ধু হওয়ার চেষ্টা করবে। প্রতিযোগীতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীদের মনোযোগ এবং কঠোর পরিশ্রম করতে হবে, তবেই তারা সাফল্য অর্জন করবেন।

মিথুন রাশি (Gemini)
২০  অক্টোবর মিথুন রাশির জাতকদের জন্য একটি আনন্দদায়ক দিন হতে চলেছে। মিথুন রাশির জাতক জাতিকারাভালো পারফর্ম করবেন এবং আপনার প্রতিদ্বন্দ্বীদের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করবেন, যা আপনার খ্যাতি বৃদ্ধি করবে। আপনার দাম্পত্য জীবনে যদি কিছু সমস্যা চলে, তবে আপনি তা থেকে মুক্তি পাবেন। পরিবারের সকল সদস্য খুশি হবেন এবং শিশুদের পরিবারের সদস্যদের সঙ্গে মজা করতে দেখে আনন্দিত হবেন। আপনি ব্যবসায় নতুন পরিচিতি তৈরিতে সফল হবেন এবং ভাল লাভও অর্জন করতে সক্ষম হবেন। আপনি যদি অংশীদারিত্বে ব্যবসা করেন তবে আপনি ভাল আর্থিক লাভ পাবেন এবং আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। যারা প্রেমের জীবনে আছেন তাদের জন্য দিনটি ভালো যাবে, তারা তাদের প্রেমিক সঙ্গীর সঙ্গে  কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করবেন। এছাড়াও, স্বাস্থ্য স্বাভাবিক থাকবে এবং আপনাকে উদ্যমী দেখাবে।

আরও পড়ুন

Advertisement

কর্কট রাশি (Cancer)
২০ অক্টোবর কর্কট রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। কর্কট রাশির জাতক জাতিকারা  শুভ যোগের প্রভাবে আটকে থাকা অর্থ পাবেন এবং ধর্মীয় কাজে আগ্রহী হবেন। কর্কট রাশির লোকেরা  পরিবারের সদস্যদের সঙ্গে কিছু উত্তেজনাপূর্ণ মুহূর্ত কাটাবেন এবং কেনাকাটা করতেও যেতে পারেন। নববিবাহিত ব্যক্তিরা  সুসংবাদ শুনতে পাবেন এবং তাদের খুশির সীমা থাকবে না। শিক্ষার্থীরা সিনিয়রদের কাছ থেকে সহায়তা পাবেন, যা শিক্ষাক্ষেত্রে চলমান সমস্যা থেকে মুক্তি দেবে। সঙ্গীর পরামর্শ নিয়ে সন্তানদের ভবিষ্যতের জন্য অর্থ বিনিয়োগ করবেন। এই রাশির জাতক জাতিকারা যারা বিদেশে থাকেন তারা অর্থ উপার্জনে সফল হবেন এবং কিছু সুখবরও পেতে পারেন। দাম্পত্য জীবন নিয়ে বললে, দিনটি ভালো যাবে, আপনি আপনার সঙ্গী ও সন্তানদের নিয়ে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করবেন।

 সিংহ রাশি (Leo)
২০ অক্টোবর সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য শুভ দিন হতে চলেছে। সিংহ রাশির জাতক জাতিকারা ভাল অর্থ উপার্জন করতে সক্ষম হবেন এবং অর্থ সঞ্চয় করতেও সক্ষম হবেন। চাকরিজীবীদের তাদের সহকর্মী এবং ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে সুসম্পর্ক থাকবে এবং আপনার পদ ও সুনাম বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। বিবাহিত জীবন সম্পর্কে বললে, আপনি আপনার সঙ্গীর সঙ্গে একটি সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখতে সক্ষম হবেন এবং পরিবারে কিছু ঘটনা নিয়েও আলোচনা হতে পারে। সিংহ রাশির জাতক জাতিকারা তাদের পিতার সহায়তায় একটি নতুন সম্পত্তি কিনতে পারেন বা কোনো সম্পত্তি থেকে লাভ পেতে পারেন। যারা চাকরি  খুঁজছেন তারা  অনেক সুবর্ণ সুযোগ পেতে পারেন এবং অর্থ উপার্জনের ক্ষেত্রে ভাগ্যও তাদের পক্ষে থাকবে। স্বাস্থ্যের ভাল উন্নতি হবে এবং পুরানো রোগ থেকেও মুক্তি মিলবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement