scorecardresearch
 

Friday Lucky Zodiac: সর্বার্থসিদ্ধি যোগের সঙ্গে রেবতী নক্ষত্রের শুভ সংযোগ, লক্ষ্মীর কৃপায় অর্থলাভ ৫ রাশির

27 October 2023 Lucky Zodiac Sign: শুক্রবার ২৭ অক্টোবর, সর্বার্থসিদ্ধি, রবি যোগ এবং রেবতী নক্ষত্র সহ অনেকগুলি শুভ যোগের কারণে খুব বিশেষ বলে বিবেচিত হচ্ছে। এই শুভ যোগগুলির প্রভাবের কারণে, বৃষ এবং কন্যা রাশি সহ ৫টি রাশি দেবী লক্ষ্মীর কৃপায় শুভ ফল পাবে, যার কারণে এই রাশিগুলির জন্য খুব উপকারী হতে চলেছে।

Advertisement
 লক্ষ্মীর কৃপায় ভাগ্য সহায় ৫ রাশির লক্ষ্মীর কৃপায় ভাগ্য সহায় ৫ রাশির


 27 October 2023 Lucky Zodiac Sign: শুক্রবার, ২৭ অক্টোবর, চন্দ্র মীন রাশিতে গমন করতে চলেছে। এছাড়াও,  আশ্বিন মাসের শুক্লপক্ষের ত্রয়োদশী তিথি এবং এই দিনে সর্বার্থসিদ্ধি যোগ, অমৃত সিদ্ধি যোগ, রবি যোগ, হর্ষন যোগ এবং রেবতী নক্ষত্রের একটি শুভ সমন্বয় ঘটছে। এছাড়া তুলা রাশিতে ৪টি গ্রহ কেতু, মঙ্গল, বুধ ও সূর্যের মিলনের কারণেও চতুর্গ্রহী যোগ তৈরি হচ্ছে, যার কারণে দিনটির গুরুত্বও অনেক বেড়ে গেছে। জ্যোতিষশাস্ত্রে বলা হয়েছে যে এই শুভ যোগগুলিতে করা যে কোনও কাজ সর্বদা সফল এবং অমৃতের মতো ফলদায়ক। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে শুক্রবার ৫টি রাশির জন্য খুবই উপকারী হতে চলেছে। যদি ভাগ্য এই রাশিগুলির পক্ষে থাকে তবে তারা ভাল আয় করবে এবং দাতব্য কাজ করে তারা অসীম পুণ্য লাভ করবে। 

বৃষ রাশি (Taurus)
২৭ অক্টোবর বৃষ রাশির জাতকদের জন্য একটি আনন্দদায়ক দিন হতে চলেছে। কোনও প্রবীণের সাহায্যে, বৃষ রাশির লোকেরা তাদের অসম্পূর্ণ কাজগুলি সম্পন্ন করবে এবং তাদের সাহস বৃদ্ধি পাবে। আপনি যদি বিদেশ যেতে চান, শুক্রবার  খুব শুভ দিন হতে চলেছে, আপনি বিদেশে গিয়ে একটি ভাল পরিস্থিতি পেতে পারেন। বৃষ রাশির জাতক জাতিকাদের খরচও নিয়ন্ত্রণে থাকবে এবং তারা অর্থ সঞ্চয় করতে সফল হবেন। আদালতের বিষয়ে আপনাকে কিছুটা দৌড়াদৌড়ি করতে হতে পারে তবে শেষ পর্যন্ত আপনি বিজয় পাবেন। চাকরিজীবীরা দেবী লক্ষ্মীর আশীর্বাদ পাবেন, যার কারণে তারা আয়ের নতুন উত্স পাবেন এবং তাদের আর্থিক অবস্থার উন্নতি হবে। ব্যবসায়ীদের জন্য খুব ভালো দিন যাচ্ছে, পুরনো জিনিসপত্র সম্পূর্ণ বিক্রি হবে এবং ভালো লাভও হবে। আপনার বাণী শুক্রবার কার্যকর হবে এবং অর্থের প্রবাহও ভাল থাকবে, যার কারণে আপনি বাড়ির জন্য কিছু বিলাসবহুল জিনিস কিনতে পারেন।

Advertisement

 কন্যা রাশি (Virgo)
২৭ অক্টোবর কন্যা রাশির জাতকদের জন্য একটি সৌভাগ্যের দিন হতে চলেছে। কন্যা রাশির জাতক জাতিকারা দেবী লক্ষ্মীর আশীর্বাদ পাবেন এবং অর্থ সঞ্চয় করতে সফল হবেন। আপনি আপনার সঙ্গীর সঙ্গে অর্থ সঞ্চয় করতে সফল হবেন এবং কিছু জমিতে বিনিয়োগ করার পরিকল্পনা করবেন।  আপনি যদি অংশীদারিত্বে একটি ব্যবসা শুরু করতে চান তবে এটি আপনার জন্য সেরা হবে এবং আপনি আপনার ইচ্ছা অনুযায়ী কাজ  করবেন। কন্যা রাশির জাতক জাতিকারা  তাদের যেকোন আগ্রহকে পেশায় পরিণত করতে পারেন এবং ভালো আয় রোজগার করতে থাকবেন। আপনি  ব্যবসায় আপনার বিরোধীদের উপর বিজয়ী হবেন, যার কারণে আপনার আশ্চর্যজনক আত্মবিশ্বাস থাকবে। শিক্ষার্থীদের মধ্যে একাগ্রতা বাড়বে, যার কারণে তারা নতুন বিষয় জানার ও বোঝার সুযোগ পাবেন এবং লেখাপড়ায় ভালো ফলাফল করবেন। স্বাস্থ্য ভালো থাকবে এবং ধর্মীয় কাজে আগ্রহী হবেন।

আরও পড়ুন

তুলা রাশি (Libra)
 ২৭ অক্টোবর তুলা রাশির জাতক-জাতিকাদের জন্য খুবই আনন্দদায়ক দিন হতে চলেছে। তুলা রাশির জাতকরা প্রতিটি কাজে জয়লাভ করতে পারেন এবং আয় বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে। দেবী লক্ষ্মীর কৃপায় তুলা রাশির জাতকদের ব্যবসায় ভালো উন্নতি হবে এবং সুখ ও সমৃদ্ধির সম্ভাবনা থাকবে। পারিবারিক জীবনের কথা বললে, আপনি আপনার পরিবারের সদস্যদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন এবং পরিবারে শান্তি ও সুখের কারণে আপনার মন খুশি হবে। আপনি যদি কোনও রোগে ভুগছেন তবে আপনার স্বাস্থ্যের উন্নতি হবে এবং আপনি সুস্থ হয়ে উঠবেন। ব্যবসায়ীরা  তাদের ব্যবসা সম্প্রসারণে সফলতা পাবেন এবং সমাজে আপনার ভালো ভাবমূর্তি তৈরি হবে। কর্মরত ব্যক্তিরা  কর্মক্ষেত্রে টিম মেম্বার হিসেবে কাজ করবেন এবং সহকর্মীদের মাধ্যমে অন্য কোনো স্থানে ইন্টারভিউয়ের তথ্য পাবেন। বিবাহিত জীবন দুর্দান্ত হবে এবং আপনি আপনার সঙ্গীর সঙ্গে  নতুন জমি কেনার পরিকল্পনা করবেন।

 ধনু রাশি (Sagittarius)
 ২৭ অক্টোবর ধনু রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে।  ধনু রাশির জাতকদের কঠোর পরিশ্রম সফল হবে এবং তারা ভাল ফল পাবেন। সম্পত্তি ক্রয়-বিক্রয় থেকে ভাল লাভের সম্ভাবনা রয়েছে এবং আর্থিক পরিস্থিতি আরও শক্তিশালী হতে শুরু করবে। কর্মক্ষেত্রে অতীতে আপনি যতই কঠোর পরিশ্রম করেছেন, তা ভাল ফল দেবে এবং আপনার ব্যাঙ্ক ব্যালেন্স বৃদ্ধি পাবে। ধনু রাশির লোকেরা  পারিবারিক চাহিদা পূরণ করতে পিছপা হবেন না এবং সেই কারণে পরিবারে আপনার অবস্থান উচ্চ থাকবে। শ্বশুর-শাশুড়ির সঙ্গে আপনার সুসম্পর্ক থাকবে এবং প্রয়োজন অনুযায়ী তাদের সাহায্য করবেন।  আপনি খাবারের প্রতি আরও আগ্রহী হবেন এবং বন্ধুদের সঙ্গে  খাওয়ার জন্য নতুন জায়গাগুলিও অন্বেষণ করবেন। যারা সৃজনশীলভাবে কাজ করেন তাদের সম্মানের একটি ভাল বৃদ্ধি হবে এবং যদি ভাগ্য তাদের সমর্থন করে তবে তারা ভাল আয়ও করবেন। আপনি আধ্যাত্মিক ক্রিয়াকলাপে আগ্রহী হবেন এবং আপনার পরিবারের সঙ্গে  ধর্মীয় ভ্রমণে যাওয়ার কথা বিবেচনা করতে পারেন।

কুম্ভ রাশি (Aquarius)
২৭ অক্টোবর কুম্ভ রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত দিন হবে। কুম্ভ রাশির লোকেরা  তাদের শখ পূরণ করবেন, ভাগ্য তাদের পাশে থাকবে এবং তাদের জীবনে অনেক ইতিবাচক পরিবর্তন দেখতে পাবেন। আপনার মায়ের সঙ্গে আপনার সম্পর্ক ভালো থাকবে এবং দুজনের মধ্যে স্নেহ-ভালবাসা থাকবে। কোনও সম্পত্তিতে বিনিয়োগ করার জন্য দিনটি একটি ভাল হবে এবং আপনার সম্পদও বৃদ্ধি পাবে। পারিবারিক জীবনে সম্পর্কে কথা বললে, পরিবারে সুখের পরিবেশ থাকবে এবং পরিবারের কোনও সদস্যের বিবাহ চূড়ান্ত হতে পারে।  নতুন বিবাহিতদের বাড়িতে বিশেষ অতিথির আগমন হতে পারে, যার কারণে পরিবারে ভালো পরিবেশ থাকবে। আপনি আপনার ভাই ও বোনদের সঙ্গে  ভাল সময় কাটাবেন এবং তাদের সহায়তায় আপনার অনেক কাজ সম্পন্ন হবে। এছাড়া আপনার সামাজিক জীবনও সুন্দর হবে। শুভ যোগের কারণে, শত্রুরা  আপনার ক্ষতি করতে ব্যর্থ হবে এবং আপনার স্বাস্থ্যও অনুকূল থাকবে।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement