scorecardresearch
 

Friday Lucky Zodiac: আজ লক্ষ্মী নারায়ণ যোগের শুভ সংযোগ, কন্যা-সহ ৫ রাশির কেরিয়ারে উন্নতি ও সম্পদ বৃদ্ধি

Top 5 Most Luckiest Zodiac Sign,29 December 2023: আজ, ২৯ ডিসেম্বর, অমৃত সিদ্ধি যোগ, গুরু পুষ্য যোগ-সহ অনেকগুলি শুভ যোগ তৈরি হচ্ছে, যার কারণে মেষ, কন্যা রাশি-সহ ৫টি রাশির জন্য শুভ হতে চলেছে । এছাড়াও, শুক্রবার দেবী লক্ষ্মী এবং বস্তুগত আরামের কারক শুক্র গ্রহকে উৎসর্গীকৃত, ফলে এই পাঁচটি রাশির জাতককে দেবী লক্ষ্মী এবং শুক্রদেব আশীর্বাদ করবেন।

Advertisement

29 December 2023 Lucky Zodiac Sign: আজ  অর্থাৎ ২৯ ডিসেম্বর শুক্রবার চন্দ্র তার নিজ রাশি কর্কট রাশিতে পাড়ি দিতে চলেছে। এছাড়াও আজ পৌষ মাসের কৃষ্ণপক্ষের দ্বিতীয় দিন এবং এই দিনে অমৃত সিদ্ধি যোগ, গুরু পুষ্য যোগ, পুষ্য নক্ষত্র এবং লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি হচ্ছে কারণ বৃশ্চিক রাশিতে শুক্র ও বুধের মিলন ঘটছে। শুক্র এবং বুধ যখন এক রাশিতে থাকে, তখন লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি হয়, যার কারণে আজকের দিনটির গুরুত্ব বেড়ে গেছে।

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৫টি রাশির জাতক আজ তৈরি হতে চলা শুভ যোগ থেকে লাভ পাবেন। এই রাশির জাতক জাতিকাদের কর্মজীবন ও সম্পদের উন্নতি হবে এবং গুরুত্বপূর্ণ কাজগুলি কোনও বাধা ছাড়াই সম্পন্ন হবে। এছাড়াও, শুক্রবার দেবী লক্ষ্মী এবং বস্তুগত আরামের কারক শুক্র গ্রহকে উৎসর্গীকৃত, ফলে এই পাঁচটি রাশির জাতককে দেবী লক্ষ্মী এবং শুক্রদেব  আশীর্বাদ করবেন।

মেষ রাশি (Aries)
আজ  অর্থাৎ ২৯ ডিসেম্বর অমৃত সিদ্ধি যোগের কারণে মেষ রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত দিন হবে। আজ দেবী লক্ষ্মীর আশীর্বাদে মেষ রাশির জাতক জাতিকাদের সম্পদ লাভের সম্ভাবনা রয়েছে এবং তারা ধর্মীয় কাজে আগ্রহী হবেন। পরিবারের সদস্যদের সঙ্গে কোনো ধর্মীয় অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারেন। যারা চাকরি খুঁজছেন তারা আজ কোনো ব্যক্তির সাহায্যে সুসংবাদ শুনতে পাবেন, যা তাদের অত্যন্ত আনন্দিত করবে। পরিবারের কোন সদস্য যদি বিয়ের জন্য যোগ্য হন, তাহলে আজ তার জন্য ভালো সম্বন্ধ আসতে পারে, যা নিয়ে পরিবারের সদস্যরা ভাবতে পারেন। আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করার জন্য করা প্রচেষ্টা সফল হবে এবং আপনার বিনিয়োগগুলিও ভাল লাভ করবে। পারিবারিক জীবনে শান্তি ও সুখ থাকবে এবং আপনি পরিবারের সদস্যদের সঙ্গে নতুন বছরের পরিকল্পনাও করবেন।

আরও পড়ুন

Advertisement

মিথুন রাশি (Gemini)
আজ অর্থাৎ ২৯ ডিসেম্বর গুরু পুষ্য যোগের কারণে মিথুন রাশির জাতকদের জন্য শুভ দিন হতে চলেছে। মিথুন রাশির লোকেরা আজ  তাদের দক্ষতা উন্নত করার চেষ্টা করবে এবং আপনার শ্বশুরবাড়ির সঙ্গে  আপনার সম্পর্ক ভালবাসায় ভরা হবে। আপনি যদি কোনও সমস্যায় অস্থির হয়ে থাকেন তবে আপনি আপনার পরিবারের সদস্যদের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন, যা আপনাকে স্বস্তিও দেবে। দেবী লক্ষ্মীর কৃপায় আপনার পেশাগত খ্যাতি বৃদ্ধি পাবে এবং আপনি আপনার মিষ্টি কথাবার্তার মাধ্যমে অন্যের মন জয় করতেও সফল হবেন। ব্যবসায়ীরা আজ একের পর এক নতুন ডিল চূড়ান্ত করার সুযোগ পাবেন। যারা রাজনীতিতে আছেন তারা আজ কিছু প্রভাবশালী ব্যক্তির সঙ্গে  বন্ধুত্ব করতে পারেন, যা তাদের সমর্থন বৃদ্ধি করবে এবং ভাল সুযোগও দেবে। বিবাহিত জীবন সম্পর্কে  বললে, আপনি আপনার চিন্তাভাবনা আপনার সঙ্গীর সঙ্গে ভাগ করবেন, যা উভয়ের মধ্যে প্রেম এবং সম্প্রীতি বজায় রাখবে।

কর্কট রাশি (Cancer)
আজ অর্থাৎ ২৯  ডিসেম্বর পুষ্য নক্ষত্রের কারণে কর্কট রাশির জাতকদের জন্য উপকারী হবে। কর্কট রাশির জাতক জাতিকারা আজ শুক্রের আশীর্বাদের কারণে বৈষয়িক স্বাচ্ছন্দ্যের বৃদ্ধি এবং তাদের সম্পদে ভাল বৃদ্ধি দেখতে পাবেন। আপনি যদি অংশীদারিত্বে ব্যবসা করার পরিকল্পনা করছেন, তবে আজ আপনি শুভ যোগের সুবিধা পাবেন, যার কারণে আপনার ব্যবসায় লাভ হবে। শুক্রের কৃপায় আজ আপনি জমি ও বাহনের সুখ পাবেন এবং কোনো ধর্মীয় অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন। শিক্ষার্থীদের পড়াশোনায় কঠোর পরিশ্রম করতে হবে, তবেই তারা সাফল্যের সিঁড়ি বেয়ে উঠতে পারবে। আপনি আপনার বুদ্ধিমত্তা এবং দক্ষতা দিয়ে আজ ব্যবসায় যে সিদ্ধান্তই নেবেন তা আপনার জন্য ফলপ্রসূ হবে। কর্মরত ব্যক্তিরা অন্য কোনো কোম্পানির কাছ থেকে ভালো অফার পেতে পারেন, যা আপনি বিবেচনা করতে পারেন। আপনি আপনার কথা বলার ভঙ্গি দিয়ে অন্যদের আকৃষ্ট করতে সক্ষম হবেন, যা আপনার ব্যক্তিগত ও পেশাগত জীবনকে উপকৃত করবে।

কন্যা রাশি (Virgo)
কন্যা রাশির জাতকদের জন্য আজ অর্থাৎ ২৯ ডিসেম্বর শুভ যোগের কারণে শুভ হবে। আজ, কন্যা রাশির লোকেরা তাদের পরিবারের আরামের দিকে মনোনিবেশ করবে এবং তাদের সঙ্গীর সঙ্গে অর্থ বিনিয়োগ করতে পারে। আজ আপনি সরকারি ব্যবস্থা থেকে সমর্থন পাচ্ছেন বলে মনে হচ্ছে এবং আপনি সরকারি প্রকল্পের সুবিধা গ্রহণেও সফল হবেন। সরকারি চাকরির সঙ্গে যুক্ত ব্যক্তিদের প্রভাব ভালোভাবে বৃদ্ধি পাবে এবং পদও বাড়তে পারে। পারিবারিক জীবনে যদি কোনো বিবাদ চলে, তবে তা আজ শেষ হতে পারে, যার কারণে পারিবারিক পরিবেশ সুখের থাকবে। আপনি আপনার বাড়ির বাচ্চাদের সঙ্গে ভাল সময় কাটাবেন, আপনি তাদের জন্য কিছু কেনাকাটাও করতে পারেন। আজ যাদের সঙ্গী আছে তাদের জন্য দিনটি ভালো যাবে, তারা নতুন বছরে তাদের প্রেমিক সঙ্গীর সঙ্গে বাইরে যেতে পারেন।

মকর রাশি (Capricorn)
আজ অর্থাৎ ২৯  ডিসেম্বর লক্ষ্মী নারায়ণ যোগের কারণে মকর রাশির জাতকদের জন্য উপকারী হবে। মকর রাশির জাতক জাতিকাদের  ওপর আজ দেবী লক্ষ্মীর বিশেষ আশীর্বাদ থাকবে এবং সৌভাগ্যও হবে। আপনি আপনার সন্তানদের কাছ থেকে ভাল খবর শুনতে পারেন। এছাড়াও, যারা চাকরির জন্য চেষ্টা করছেন তারা ভাল সাফল্য পাবেন। চাকরিজীবীদের আজ তাদের কর্মকর্তাদের সঙ্গে  সুসম্পর্ক থাকবে, যার কারণে তারা নববর্ষের ছুটিও পেতে পারেন। দীর্ঘকাল ধরে অমীমাংসিত কোনও কাজ আজ শেষ করা আপনার আত্মবিশ্বাসকে ভাল উৎসাহ দেবে, যার কারণে আপনি সন্তুষ্ট বোধ করবেন। পারিবারিক জীবনের ক্ষেত্রে, আপনি বাড়িতে কিছু শুভ অনুষ্ঠান সম্পর্কে আলোচনা করতে পারেন, যাতে পরিবারের সকল সদস্য অংশ নেবেন। সন্ধ্যায় শ্বশুরবাড়ি থেকে কোনো অতিথির আগমন ঘটতে পারে।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement